দুরন্ত লুকের Kawasaki W175 এসে গেল, কাওয়াসাকির সবথেকে সস্তা বাইক

Kawasaki W175 Price, Specs: Kawasaki W175 বাইকটি ভারতে লঞ্চ হয়ে গেল। এই মোটরসাইকেলের দাম ₹1.47 লক্ষ (এক্স-শোরুম, দিল্লি)। এই মুহূর্তে ভারতে কাওয়াসাকির এর থেকে কম দামি কোনও বাইক নেই।

দুরন্ত লুকের Kawasaki W175 এসে গেল, কাওয়াসাকির সবথেকে সস্তা বাইক
Kawasaki W175: এখন ভারতে কাওয়াসাকির সবথেকে সস্তার বাইক।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 27, 2022 | 11:07 AM

Kawasaki W175 বাইকটি ভারতে লঞ্চ করে গেল। এই মোটরসাইকেলের দাম ₹1.47 লক্ষ (এক্স-শোরুম, দিল্লি)। এই মুহূর্তে ভারতে কাওয়াসাকির এর থেকে কম দামি কোনও বাইক নেই। আর এই দামে বাইকটি Ninja 300-র সঙ্গে প্রতিযোগীতাও করতে পারবে তার থেকে বেশ কিছুটা কম দামেই।

Kawasaki W175: ডিজাইন এবং বৈশিষ্ট্য

কাওয়াসাকি W175 তার যমজ W800-র থেকে নকশার বেশ কিছুটা ধার করেছে। গোলাকার হেডলাইট, টিয়ার-ড্রপ আকৃতির ফুয়েল ট্যাঙ্ক এবং বক্সি সাইড প্যানেল W800-এর কথা মনে করিয়ে দেয়। একইভাবে, এটির পিছনে একটি বাঁকা ফেন্ডার রয়েছে, যার সঙ্গে টেইল-লাইট এবং ইন্ডিকেটর সংযুক্ত রয়েছে।

বাইকটির আর্গোনোমিক্স যথেষ্ট আরামদায়ক, খাড়া অবস্থান প্রদান করে এবং 790 মিমি, সিঙ্গেল-পিস সিটটি নিজেই ভাল প্যাডযুক্ত দেখায়।

ইকুইপমেন্টের ক্ষেত্রে বাইকটিতে একটি সাধারণ অ্যানালগ স্পিডোমিটার এবং ছয়টি টেইল- লাইট রয়েছে- নিউট্রাল, হাই বিম, টার্ন ইন্ডিকেটর এবং কয়েকটি ইন্ডিকেটর লাইট। কাওয়াসাকির সর্বশেষ অফারটি স্ট্যান্ডার্ড ব্যাক কালারে পাওয়া যাবে, যার দাম ₹1.47 লাখ এবং স্পেশ্যাল এডিশনের দাম 1.49 লাখ টাকা।

Kawasaki W175: পাওয়ারট্রেন

Kawasaki W175 একটি 13hp, 13.2Nm, 177cc এয়ার-কুলড একক-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত। এটি এখন BS6 নিয়মগুলি পূরণ করার এতে ফুয়েল-ইনজেকশন থাকছে, যা একটি পাঁচ-স্পিড গিয়ারবক্সের সঙ্গে যুক্ত। শক্তি এবং টর্কের পরিসংখ্যানগুলি শালীন বলে মনে হতে পারে। তবে কার্যক্ষমতার দিক থেকে W175 এর ক্ষেত্রে আসে তা হল তার 135 কেজি কার্ব ওজন। বাইকটিতে একটি টিউবুলার সেমি ডাবল-ক্র্যাডল ফ্রেম রয়েছে, যা একটি টেলিস্কোপিক ফর্ক এবং টুইন শক অ্যাবজর্বার দ্বারা সাসপেন্ড করা হয়েছে। পিছনের সাসপেনশন ট্রাভেলের কথা বলতে গেলে মাত্র 65mm। ব্রেকিং ডিউটি ​​সামনের দিকে একটি একক ডিস্ক এবং পিছনে একটি ড্রাম দ্বারা পরিচালিত হয়।

এই খবরটিও পড়ুন

Kawasaki W175 সমস্ত অনুমোদিত ডিলারশিপে উপলব্ধ এবং শীঘ্রই ডেলিভারি শুরু হবে বলে আশা করা হচ্ছে। বুকিং শুরু হবে 27 সেপ্টেম্বর থেকে এবং 2022 সালের ডিসেম্বরে বিতরণ শুরু হবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla