Flipkart-এ এবার Okaya-র ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন, ব্যাঙ্ক-EMI মিলিয়ে অফারের ছড়াছড়ি

Okaya Electric এবার তার একাধিক মডেল Flipkart-এ উপলব্ধ করেছে। তালিকায় রয়েছে Freedum, ClassIQ+ এবং Faast F2B-র মতো ইলেকট্রিক স্কুটারগুলি।

Flipkart-এ এবার Okaya-র ইলেকট্রিক স্কুটার কিনতে পারবেন, ব্যাঙ্ক-EMI মিলিয়ে অফারের ছড়াছড়ি
ওকায়া-র একাধিক ইলেকট্রিক স্কুটার এবার ফ্লিপকার্টে। প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 3:28 PM

Okaya EV On Flipkart: ভারতে বিগত কিছু মাসে বৈদ্যুতিক দু’চাকা গাড়ির সেগমেন্টে একপ্রকার জোয়ার এসেছে। একের পর এক ইলেকট্রিক স্কুটার ও বাইক লঞ্চ হচ্ছে ভারতে। আর সেই সুযোগকে কাজে লাগাতে মাঠে নেমে পড়েছে ই-কমার্স প্ল্যাটফর্মগুলিও। এখন বিদ্যুচ্চালিত স্কুটার কিনতে আপনাকে শোরুমে ছুটতে হবে না। Flipkart থেকেই আপনি বিভিন্ন সংস্থার ই-স্কুটার পেয়ে যেতে পারেন। এই বিদ্যুচ্চালিত টু-হুইলার সেগমেন্টে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে Okaya Electric। ইভি প্রস্তুতকারক সংস্থাটি এবার তার একাধিক মডেল Flipkart-এ উপলব্ধ করেছে। তালিকায় রয়েছে Freedum, ClassIQ+ এবং Faast F2B-র মতো ইলেকট্রিক স্কুটারগুলি। ই-কমার্স ফার্মটি দাবি করেছে, দেশজুড়ে তাদের মোট 245 শহরের 9000 পিন কোড অঞ্চলে পরিষেবা পান ব্যবহারকারীরা।

চলতি বছরের জুলাই মাসে Flipkart তার Auto ক্যাটেগরির সঙ্গে গ্রাহকদের পরিচয় করিয়েছিল। অ্যাক্সে করতে কাস্টমাররা ফ্লিপকার্টে গিয়ে ‘বাইকস অ্যান্ড কারস’ ক্যাটেগরিতে ‘টু-হুইলার্স’ অপশন বেছে নিতে পারেন। সবথেকে আকর্ষণীয় বিষয়টি হল, সচরাচর বাইক বা স্কুটারের ক্ষেত্রে আপনি ডিলারশিপের কাছে যে সব অফার পান না, সেগুলি আপনি সরাসরি ফ্লিপকার্ট থেকে পেয়ে যাবেন। তার মধ্যে যেমন একদিকে রয়েছে বিভিন্ন ব্যাঙ্কের অফার, ক্রেডিট কার্ডের অফার এবং সেই সঙ্গেই নো-কস্ট EMI অফারও। সংস্থাটি অর্ডারের 15 দিনেক মধ্যে ডেলিভারির গ্যারান্টিও দিচ্ছে।

Flipkart-এর অটোমোবাইল অ্যান্ড ইলেকট্রনিক্স ডিপার্টমেন্টের সিনিয়র ডিরেক্টর রাকেশ কৃষ্ণান বলছেন, “ভারতের নিজস্ব ই-কমার্স মার্কেটপ্লেস হিসেবে ফ্লিপকার্ট তার উপভোক্তাদের নতুন ক্যাটেগরির সঙ্গে পরিচয় করাতে সদা প্রস্তুত থাকে। আমাদের প্ল্যাটফর্মে সম্প্রতি টু-হুইলার ক্যাটেগরি যোগ করতে পেরে আমরা খুবই আনন্দিত, যাতে এই দ্রুত বেড়ে ওঠা সেগমেন্টটির সুবিধা মানুষের দোরগোড়ায় পৌঁছে যায়।”

তিনি আরও যোগ করে বললেন, “আমাদের লক্ষ্য হল, 15 দিনের ডেলিভারির প্রতিশ্রুতি সহ বিভিন্ন ধরনের মাল্টি-ব্র্যান্ড টু-হুইলারের বিস্তৃত সেগমেন্ট অফার করা। এই পরিষেবা সম্পূর্ণ ভাবে পেপারলেস এবং সাশ্রয়ীমূল্যে বিভিন্ন অফার সহযোগে গ্রাহকের বাছাইয়ের সুবিধা যোগ হতে পারে। আমরা সারা দেশে আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান ইলেকট্রিক ভেহিকলের প্রয়োজনীয়তা পূরণ করার জন্য Okaya EV-র পরিসর উপলব্ধ করতে আগ্রহী।”

Flipkart দাবি করছে, টু-হুইলার বিভাগটি তাদের প্ল্যাটফর্মে চালু হওয়ার পর থেকে অনুসন্ধানে 10 গুণেরও বেশি বৃদ্ধি পরিলক্ষিত হয়েছে। এর মধ্যে দিয়ে গ্রাহককুলের চিত্তাকর্ষক ট্র্যাকশন প্রত্যক্ষ করা গিয়েছে।

Okaya EV-র ডিরেক্টর আনশুল গুপ্তা বলছেন, “আমরা দেশের ফাস্টেস্ট-গ্রোয়িং ইভি ব্র্যান্ডগুলির মধ্যে একটি। ব্যাটারি শিল্পেএক দশকেরও বেশি সময় ধরে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আমাদের এই জায়গায় প্রতিষ্ঠিত করেছে। হাই-স্পিড, লো-স্পিড মিলিয়ে আমরা প্রায় সব ধরনের ইলেকট্রিক স্কুটার নিয়ে এসেছি। Flipkart গ্রাহকদের চাহিদা মেটাতে 15 দিনের গ্যারান্টিযুক্ত ডেলিভারির মাধ্যমে পরিষেবা দিতে আমরা বদ্ধপরিকর।”