RM Buddie 25 ই-বাইক নিয়ে এল Revamp Moto, মাত্র 999 টাকায় বুকিং দেশের প্রথম ট্রান্সফর্মেবল EV-র

RM Buddie 25 ইলেকট্রিক মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 66,999 টাকা থেকে। আগ্রহী ক্রেতারা এই ইলেকট্রিক বাইকটি বুক করতে পারবেন Revamp Moto-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে। বাইকটি বুক করতে মাত্র 999 টাকা খরচ করতে হবে।

RM Buddie 25 ই-বাইক নিয়ে এল Revamp Moto, মাত্র 999 টাকায় বুকিং দেশের প্রথম ট্রান্সফর্মেবল EV-র
দেশের প্রথম ট্রান্সফর্মেবল ইলেকট্রিক বাইক।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2022 | 6:57 PM

Latest Electric Bike: মডিউলার ইলেকট্রিক ভেহিকল কোম্পানি Revamp Moto ভারতের প্রথম ট্রান্সফর্মেবল ইলেকট্রিক ভেহিকল নিয়ে হাজির হল। সংস্থার সেই বিদ্যুচ্চালিত বাইকের নাম RM Buddie 25। মহারাষ্ট্রের থানেতে এই ই-বাইকটি তৈরি করা হয়েছে। RM Buddie 25 ইলেকট্রিক মোটরসাইকেলের দাম শুরু হচ্ছে 66,999 টাকা থেকে। আগ্রহী ক্রেতারা এই ইলেকট্রিক বাইকটি বুক করতে পারবেন Revamp Moto-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে। বাইকটি বুক করতে মাত্র 999 টাকা খরচ করতে হবে।

তবে Revamp Moto তার এই লেটেস্ট ‘Buddie 25’ ইলেকট্রিক বাইকটি মেটাভার্সে লঞ্চ করেছে। এই প্রথম দেশের কোনও বাইক মেটাভার্স প্ল্যাটফর্মে লঞ্চ করা হল। মেটাভার্সে এই ই-বাইক লঞ্চ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে কাস্টমাররা Revamp-এর ইউটিউব, লিঙ্কডইন, টুইটার, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজগুলি ঢুঁ মেরে দেখতে পারেন।

RM Buddie 25 ইলেকট্রিক বাইকটি IP 67 রেটেড। স্মার্ট BMS এবং CAN এনাবলড্ ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে এতে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, বাইকটি একবার চার্জে 70Km পর্যন্ত রেঞ্জ দিতে পারবে। বাইকটির টপ স্পিড 25Km প্রতি ঘণ্টা। এই বাইকের ব্যাটারি তৈরি করেছে Revamp নিজেই, এক মিনিটের মধ্যেই তা খুব সহজে সোয়্যাপ করে নেওয়া যাবে। ব্যাটারিটি 0-80% চার্জ হতে সময় নেবে মাত্র 1 ঘণ্টা 45 মিনিট।

Revamp Moto Latest Electric Bike

এই ই-বাইকটি আপনার স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করা যাবে এবং 40-এরও বেশি প্যারামিটার ম্যাপ করা যেতে পারে আপনারই স্মার্টফোনের সাহায্যে। তার থেকেও বড় কথা হল এই Buddie ই-বাইকটি রাস্তায় বের করতে আপনার কোনও লাইসেন্স বা রেজিস্ট্রেশনের দরকার হবে না।

Buddie 25 ইলেকট্রিক বাইকের প্লেলোড ক্যাপাসিটি 120 কেজি। একাধিক সোয়্যাপেবল অ্যাটাচমেন্ট থাকছে যেমন, চাইল্ড সিট, স্যাডল স্টে, স্যাডল ব্যাগস, ইনসুলেটেড বক্স, ক্যারিয়ার, বেস প্লেট এবং বেস র‌্যাক। রিভ্যাম্প খুব শীঘ্রই দেশের একাধিক শহরে এই বাইকের ট্রায়াল শুরু করবে, যাতে কাস্টমাররা এই ইলেকট্রিক বাইক, বিশেষ করে ট্রান্সফর্মেবল ইভি-র পারফরম্যান্সের অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন।

এছাড়াও এই ইলেকট্রিক স্কুটারের সঙ্গে কিছু সহজ ফাইন্যান্সিং অপশন অফার করছে রিভ্যাম্প। তার মধ্যে নো কস্ট ইএমআই যেমন আছে, তেমনই আবার লম্বা মাসের ভিত্তিতে লো-ইন্টারেস্ট ইনস্ট্যান্ট লোনের সুবিধাও রয়েছে। উদ্দেশ্য একটাই, যাতে গ্রাহকরা খুব সহজেই এই ইলেকট্রিক বাইকটি বাড়ি নিয়ে আসতে পারেন। 16 ডিসেম্বর থেকেই বাইকটির কেনাকাটির প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। ডেলিভারি শুরু হবে 2023 সালের এপ্রিল থেকে।