TVS, Honda-কে জোরদার টক্কর দিতে PURE EV নিয়ে এল সস্তার দুর্ধর্ষ E-Bike, একচার্জে 135 Km রেঞ্জ

PURE EV ecoDryft বিদ্যুচ্চালিত ইলেকট্রিক মোটরসাইকেলটি একবার চার্জে 135 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। ইতিমধ্যেই এই ই-বাইকের টেস্ট রাইড শুরু হয়ে গিয়েছে।

TVS, Honda-কে জোরদার টক্কর দিতে PURE EV নিয়ে এল সস্তার দুর্ধর্ষ E-Bike, একচার্জে 135 Km রেঞ্জ
দেশে এসে গেল নতুন ইলেকট্রিক বাইক। Image Credit source: PURE EV
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2022 | 7:04 PM

PURE EV ecoDryft: হায়দরাবাদের ইলেকট্রিক দু-চাকা গাড়ি প্রস্তুতকারক সংস্থা PURE EV ভারতে একটি নতুন ইলেকট্রিক মোটরসাইকেল লঞ্চ করেছে। সংস্থার সেই লেটেস্ট ই-বাইকের নাম PURE EV ecoDryft। এই বিদ্যুচ্চালিত ইলেকট্রিক মোটরসাইকেলটি একবার চার্জে 135 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। ইতিমধ্যেই এই ই-বাইকের টেস্ট রাইড শুরু হয়ে গিয়েছে। ই-বাইকটির দাম জানা যাবে নতুন বছরের জানুয়ারি মাসে, বিক্রিবাট্টাও শুরু হয়ে যাবে সেই সময়েই।

PURE EV ecoDryft: ডিজ়াইন ও কালার

ডিজ়াইনের দিক থেকে এই ইকোড্রিফ্ট ই-বাইকটি অনেকটাই বেসিক কমিউটার মোটরসাইকেলের মতো। অ্যাঙ্গুলার হেডল্যাম্প, ফাইভ-স্পোক অ্যালয় হুইল, সিঙ্গেল-পিস সিট ইত্যাদি রয়েছে। মোট চারটি কালার ভ্যারিয়েন্টে ই-বাইকটি পাওয়া যাবে: কালো, ধূসর, নীল এবং লাল।

PURE EV ecoDryft: রেঞ্জ ও পারফরম্যান্স

পিওর ইভি-র এই ইকোড্রিফ্ট ই-বাইকে একটি 3.0 kWh ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এই ব্যাটারি প্যাকটি AIS 156 সার্টিফায়েড। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, একবার চার্জে 135 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারবে বাইকটি। তবে এই ই-বাইকের সম্পূর্ণ স্পেসিফিকেশন না জানা গেলেও তার টপ স্পিড সম্পর্কে জানা গিয়েছে। PURE EV ecoDryft-এর সর্বাধিক স্পিড 75 kmph।

ecoDryft সম্পর্কে PURE EV কী বলছে

স্টার্টআপ সংস্থা PURE EV-র সহ-প্রতিষ্ঠাতা এবং চিফ এগজ়িকিউটিভ অফিসার রোহিত ভাদেরা বলছেন, “এর আগে আমাদের পারফরম্যান্স মোটরসাইকেল – eTryst 350 লঞ্চ করে অসাধারণ সাড়া পেয়েছি। তারপর আমাদের এই ecoDryft কোম্পানির গ্রোথের ক্ষেত্রে একটি প্রধান মাইলফলক হতে চলেছে। এই ইলেকট্রিক বাইকগুলি লঞ্চের মাধ্যমে এখন ভারতে আমরা একমাত্র EV2W কোম্পানি হিসেবে নিজেদের জায়গা পাকা করে নিতে সক্ষম হয়েছি, যাদের স্কুটার এবং মোটরসাইকেল জুড়ে বিস্তৃত পণ্যের ক্যাটালগ রয়েছে।”