বাইক কেনা যাবে অনলাইনেই! হাজির রয়্যাল এনফিল্ডের নতুন টুল ‘মেক ইট ইওরস’

যদি ইএমআই দিয়ে বাইক কেনার পরিকল্পনা থাকে, তাহলে আপনি মাসিক কিস্তির পরিমাণও হিসেব করে নিতে পারবেন।

বাইক কেনা যাবে অনলাইনেই! হাজির রয়্যাল এনফিল্ডের নতুন টুল 'মেক ইট ইওরস'
এই টুলের সাহায্যে বাইক পছন্দ করতে চাইলে, 3D মডেল দেখতে পাওয়া যাবে।
Follow Us:
| Updated on: Feb 17, 2021 | 3:03 PM

রয়্যাল এনফিল্ডের নতুন টুল ‘মেক ইট ইওরস’। এর সাহায্যে এবার বাড়ি বসেই পছন্দমতো বাইক বুকিং করতে পারবেন ক্রেতারা। কোভিড আবহে সোশ্যাল ডিসট্যান্সিং যখন মূলমন্ত্র, তখনই এই উদ্যোগ নিয়েছে রয়্যাল এনফিল্ড। সংস্থার ওয়েবসাইটে গেলেই পাওয়া যাবে এই পরিষেবা। এছাড়া অ্যানড্রয়েড এবং আইওএস ভার্সানে যে অফিশিয়াল অ্যাপ রয়েছে, সেখানেও পাওয়া যাবে এই ‘মেক ইট ইওরস টুল’।

প্রাথমিক ভাবে শুধুমাত্র ইনসেপটর এবং কন্টিনেন্টাল জিটি মডেলের ক্ষেত্রেই এই টুল কাজ করছিল। তবে আপাতত ভারতে বিক্রি হচ্ছে রয়্যাল এনফিল্ডের এরকম পাঁচ থেকে ছ’টা মডেলের ক্ষেত্রে এই টুলের পরিষেবা প্রযোজ্য। এই তালিকায় রয়েছে মেটিওর ৩৫০ এবং জনপ্রিয় ক্লাসিক ৩৫০— এই দু’টি মডেল। মূলত, স্টাইল, কমফোর্ট এবং প্রোটেকশন, এই তিনের ভিত্তিতে বাইক বেছে নিতে পারবেন গ্রাহকরা।

এই টুলের সাহায্যে বাইক পছন্দ করতে চাইলে, 3D মডেল দেখতে পাওয়া যাবে। তার পর ক্রেতা তাঁর পছন্দসই রঙ এবং অন্যান্য অ্যাকসেসরিজের খুঁটিনাটি জেনে নিতে পারবেন। জুম করে বাইকের সমস্ত স্পেসিফিকেশন দেখতে পারবেন একজন ক্রেতা। কেনার আগে বাইকের 3D মডেলটি সমস্ত অ্যাঙ্গেল বা ডাইমেনশনে ঘুরিয়ে-ফিরিয়ে সব ফিচার দেখে নেওয়া সম্ভব। যদি ইএমআই দিয়ে বাইক কেনার পরিকল্পনা থাকে, তাহলে আপনি মাসিক কিস্তির পরিমাণও হিসেব করে নিতে পারবেন।

অনলাইনে পেমেন্ট করে অর্থাৎ টাকা দিয়ে বাইক কেনার সুবিধা থাকছে। পাশাপাশি কোনও ক্রেতা যদি চান তাহলে তিনি অফলাইনেও বাইক কিনতে পারবেন। পছন্দের মডেলের খুঁটিনাটি দেখে নিয়ে সেটা ওই টুলে সেভ করে রাখার অপশন থাকছে। সেই সমস্ত ফিচার পরে শোরুমে গিয়ে দেখিয়েও একজন ক্রেতা বাইক কিনতে পারবেন।