ফ্লিপকার্টের ‘ইলেকট্রনিক্স সেল’, আইফোন-স্যামসাং গ্যালাক্সি-রিয়েলমি-ওপ্পো সহ একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

ব্যাঙ্ক অফারের সুযোগ থাকছে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো- এর ক্ষেত্রে।

ফ্লিপকার্টের 'ইলেকট্রনিক্স সেল', আইফোন-স্যামসাং গ্যালাক্সি-রিয়েলমি-ওপ্পো সহ একাধিক ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়
এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে জুটি বেঁধেছে ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট।

শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্টের ‘ইলেকট্রনিক্স সেল’। বিভিন্ন স্মার্টফোনের উপর আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে এই ‘সেল’ ইভেন্টের মাধ্যমে। পাঁচদিনের এই অফার চলবে আগামী ২১ মে পর্যন্ত। স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এবং গ্যালাক্সি এফ৪১- এর পাশাপাশি রিয়েলমি ন্যাজরো ৩০ প্রো ৫জি ফোনেও দেওয়া হচ্ছে দুরন্ত অফার। এর পাশাপাশি রিয়েলমি সি২৫, পোকো এক্স৩, ওপ্পো এ৫৩ এবং রেডমি নোট ৯- এও রয়েছে ডিসকাউন্ট। ব্যাঙ্ক অফারের সুযোগ থাকছে আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো- এর ক্ষেত্রে।

ফ্লিপকার্টের ইলেকট্রনিক্স সেলে কোন ফোনে কত ছাড়?

রিয়েলমি ন্যাজরো ৩০ প্রো ৫জি- এই ফোনের দাম ১৬,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে পাওয়া যাচ্ছে ১৫,৪৯৯ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি এফ৬২- এই ফোনের আসল দাম ২৩,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি এফ৪১- এই ফোনের আসল দাম ১৪,৪৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে পাওয়া যাচ্ছে ১২,৯৯৯ টাকায়।

গুগল পিক্সেল ৪এ, এলজি উইং এবং iQoo 3- এর মতো ফোনেও রয়েছে ছাড়। এছাড়াও রিয়েলমি এক্স৩ সুপারজুম, আইফোন এক্সআর, আইফোন এসই, মোটোরোলা র‍্যাজর এবং ওপ্পো এফ ১৭ প্রো ফোনেও থাকছে আকর্ষণীয় অফার।

রেগুলার ডিসকাউন্ট ছাড়াও ফ্লিপকার্টের ‘ইলেকট্রনিক্স সেল’- এ রয়েছে প্রিপেড ডিসকাউন্টের সুযোগ। এক্ষেত্রে পোকো এক্স৩ ফোন পাওয়া যাবে ১৪,৯৯৯ টাকায়। পোকো এক্স৩ প্রো এবং ওপ্প এ৫৩ (২০২০) ফোন পাওয়া যাবে ১২,৯৯০ টাকায়। আসুস আরওজি ফোন ৫ পাওয়া যাবে প্রিপেড ডিসকাউন্টে। আইফোন ১২ সিরিজের তিনটি মডেল আইফোন ১২, আইফোন ১২ মিনি এবং আইফোন ১২ প্রো… তিনটি ফোনেই থাকছে প্রিপেড ডিসকাউন্ট।

আরও পড়ুন- পোকো এম৩ প্রো ৫জি: পোকোর এম সিরিজের নতুন ফোনে কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

এর পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের সঙ্গে জুটি বেঁধেছে ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট। এই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে বা ইএমআই ট্র্যানজাকশনের মাধ্যমে ফোন কিনলে ১২ শতাংশ ইন্সট্যান্ট ছাড় পাবেন ক্রেতা। পাশাপাশি নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারেরও সুযোগ থাকছে।