পোকো এম৩ প্রো ৫জি: পোকোর এম সিরিজের নতুন ফোনে কী কী ফিচার থাকতে পারে দেখে নিন

পোকো এম৩ ৫জি ফোন লঞ্চ হতে পারে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। শোনা যাচ্ছে রেডমি নোট ১০ ৫জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সান পোকো এম৩ প্রো ৫জি ফোন।

পোকো এম৩ প্রো ৫জি: পোকোর এম সিরিজের নতুন ফোনে কী কী ফিচার থাকতে পারে দেখে নিন
এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

পোকো এম সিরিজের নতুন ফোন লঞ্চ হতে চলেছে আগামী ১৯ মে। নতুন স্মার্টফোনের মডেলের নাম পোকো এম৩ প্রো ৫জি। আনুষ্ঠানিক লঞ্চের আগে এই ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ্যে এসেছে। একনজরে দেখে নেওয়া যাক, ঠিক কী কী ফিচার থাকতে পারে পোকো এম৩ প্রো ৫জি ফোনে।

১। ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডট ডিসপ্লে থাকতে পারে পোকো এম সিরিজের নতুন ফোনে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট 90Hz।

২। এই ডিভাইসে থাকতে পারে ‘ডায়নামিক সুইচ’। এই ফিচারের সাহায্যে ইউজাররা আরও সহজ-সাবলীল ভাবে ভিডিয়ো দেখার অভিজ্ঞতা লাভ করবেন। ইউজার যে কনটেন্ট দেখবেন তার মতো করে স্ক্রিন রিফ্রেশ রেট অ্যাডজাস্টও হয়ে যাবে এই ফিচারের সাহায্যেই।

৩। সম্প্রতি এই ফোনের একটি টিজার বেরিয়েছে। সেখানে দেখা গিয়েছে, এই ফোনের ব্যাটারি হবে ৫০০০mAh। সেই সঙ্গে থাকবে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট।

৪। এই ফোনে থাকবে MediaTek’s Dimensity 700 প্রসেসর। বেশি পরিমাণ র‍্যাম, ফাস্টার স্টোরেজ মডিউল, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর, পান-হোল সেলফি ক্যামেরা এবং তিনটি রঙের অপশন থাকবে এই ফোনের ক্ষেত্রে।

৫। এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর।

৬। পোকো এম৩ ৫জি ফোন লঞ্চ হতে পারে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। শোনা যাচ্ছে রেডমি নোট ১০ ৫জি ফোনের রিব্র্যান্ডেড ভার্সান পোকো এম৩ প্রো ৫জি ফোন।

আরও পড়ুন-  নতুন স্টোরেজ ফিচারে ভারতে আবার লঞ্চ হয়েছে রিয়েলমি ৮ ৫জি, এই ফোনের দাম কত?

সূত্রের খবর, পোকো এম৩ প্রো ৫জি ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে এক্স৩ ভ্যারিয়েন্টে পোকো এম৩ প্রো মডেল লঞ্চেরও পরিকল্পনা রয়েছে এই স্মার্টফোন নির্মাণ সংস্থার।