ভিডিয়ো গেমে এলিয়েন-ইউএফও-সুপারম্যান! Fortnite Chapter 2 Season 7 Invasion- এ রয়েছে অনেক চমক

Fortnite Chapter 2 Season 7 Invasion, এলিয়েন থেকে ইউএফও, সুপারম্যানের সঙ্গে অন্যান্য সুপার হিরো, নতুন ব্যাটেল পাস... এপিক গেমসের এই ভিডিয়ো গেমে রয়েছে হাজার চমক।

  • Publish Date - 11:12 am, Wed, 9 June 21 Edited By: Sohini chakrabarty
ভিডিয়ো গেমে এলিয়েন-ইউএফও-সুপারম্যান! Fortnite Chapter 2 Season 7 Invasion- এ রয়েছে অনেক চমক
নতুন ভিডিয়ো গেমে রয়েছে হাজারো চমক।

Fortnite Chapter 2, এই ভিডিয়ো গেমের সিজন- ৭ ইতিমধ্যেই লাইভ হয়েছে। নতুন সিজনে রয়েছে এক রহস্যজনক এলিয়ান বাহিনী। যাদের লিডার ডক্টর স্লোন। সিজন ৭- এর খেলায় বিভিন্ন ধরনের নতুন আইটেমের পাশাপাশি রয়েছে নতুন চরিত্ররাও। এছাড়াও একটি আপডেট হওয়া ব্যাটেল পাস এবং আরও অনেক কিছুই রয়েছে Fortnite Chapter 2- এর সিজন ৭- এ। জানা গিয়েছে, এই নতুন সিজনের গেমে সুপারম্যান এক গুরুত্বপূর্ণ চরিত্র। বাকি আর কোন ‘সুপার’ চরিত্র Fortnite গেমের চ্যাপ্টার ২- এর সাত নম্বর সিজনে রয়েছে, তা আগামী দিনে জানা যাবে।

এই গেমের নতুন সিজনে বেশ কিছু নতুন জিনিস যুক্ত করা হয়েছে। নতুন অস্ত্রশস্ত্র, ইউএফও, আপগ্রেড হওয়া বন্দুক এবং খেলোয়ারদের জন্য রয়েছে নতুন আউটফিট অর্থাৎ পোশাকও। এখানেই শেষ নয়, গেমাররা চাইলে পছন্দসই আউটফিট কাস্টোমাইজও করতে পারবেন। সেই সুবিধাও রয়েছে এই নতুন সিজনে। উল্লেখ্য, এপিক গেমসের তৈরি করা Fortnite ভিডিয়ো গেম শুরু থেকেই গেমারদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। আর তাই একে একে সাতটি সিজন রিলিজ হয়েছে এই গেমের। এখানে রয়েছে একটি ফ্রি ব্যাটেল রয়্যাল মোড। গেমারদের মধ্যে এই ফিচারেরই জনপ্রিয়তা সবচেয়ে বেশি।

এপিক গেমসের ভিডিয়ো গেম Fortnite- এর চ্যাপ্টার ২- এর সিজন ৭- এ রয়েছে সায়েন্স ফিকশনের চমক। সাই-ফাই এলিয়েনের থিমে তৈরি হয়েছে এই সিজনের গেম। এখানে এলিয়েন আর্মিকে চালনা করবেন ডক্টর স্লোন এবং ইউএফও। এই এলিয়েন আর্মির নাম ইম্যাজিন অর্ডার বা আইও। এখানেই শেষ নয়। গেমের ম্যাপ অনুযায়ী সর্বত্র ঘুরে বেড়ানোর জন্য এই এলিয়েন বাহিনী এবং ইউএফও হাইজ্যাক করা হয়েছে। নতুন সিজনের গেমে যুক্ত হয়েছে অসংখ্য নতুন অস্ত্রশস্ত্র। তার মধ্যে রয়েছে রেল গান, ফ্লেক্সিবল পালস রাইফেল, রেকন স্ক্যানার কাইমেরা রে গান ও আরও কিছু। এই গেমের গুরুত্বপূর্ণ অঙ্গ কিনতি ওই ইউএফও।

আরও পড়ুন- ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া নিয়ে নতুন বিতর্ক, গেমের বিরোধিতা করে তথ্যপ্রযুক্তি মন্ত্রীকে চিঠি

Fortnite সিজন ৭- এর ব্যাটেল পাসে গেমারদের জন্য Kymera আউটফিট লঞ্চ করা হয়েছে, যা কাস্টোমাইজ করার সুযোগ থাকছে। এছাড়াও এই সিজনে রয়েছে তাবড় সব সুপার হিরোরা। সুপারম্যানের সঙ্গে রয়েছে রিক অ্যান্ড মর্টি-র রিক, ভার্চুয়াল ইনফ্লুয়েন্সার গুজ্ঞিমন এবং আরও অনেকে। ব্যাটেল পাস কেনার পর ওই স্পেশ্যাল আউটফিট পাবেন গেমাররা। তবে ব্যাটেল পাস না কিনেও গেমাররা ফ্রি পাস অ্যাওয়ার্ড সংগ্রহ করতে পারবেন। সেক্ষেত্রে ব্যাটেল স্টারের ব্যবহার হবে। গেমের বিভিন্ন পর্যায় খেললে, তবেই এই ব্যাটেল স্টার অর্জন করতে পারবেন গেমাররা।