PS5 India Restock: অ্যামাজন, ফ্লিপকার্ট এবং রিলায়েন্স ডিজিটালে কীভাবে প্রি-বুকিং করবেন?

অ্যামাজন, ক্রোমা, ফ্লিপকার্ট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, সোনি সেন্টার এবং বিজয় সেলসের মাধ্যমে পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন প্রি-বুকিং করা সম্ভব। 

  • Publish Date - 1:21 pm, Mon, 12 July 21 Edited By: Sohini chakrabarty
PS5 India Restock: অ্যামাজন, ফ্লিপকার্ট এবং রিলায়েন্স ডিজিটালে কীভাবে প্রি-বুকিং করবেন?
সোনি পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন, দুটোই রিস্টক হয়েছে ভারতে।

ভারতে রিস্টক হয়েছে সোনির প্লেস্টেশন ৫। এবার প্লেস্টেশন ৫- এর রেগুলার মডেল পিএস৫- এর পাশাপাশি পিএস৫ ডিজিটাল এডিশনও রিস্টক হয়েছে। ১২ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টা থেকে শুরু হয়েছে সোনির নেক্সট জেনারেশন গেমিং কনসোলের প্রি-বুকিং। জানা গিয়েছে, পিএস৫- এর দাম ৪৯,৯৯০ টাকা। অন্যদুকে পিএস৫ ডিজিটাল এডিশনের দাম ৩৯,৯৯০ টাকা। এই নিয়ে পঞ্চম বারের জন্য পিএস৫ এবং তৃতীয় বারের জন্য পিএস৫ ডিজিটাল এডিশন রিস্টক হয়েছে ভারতে। অ্যামাজন, ক্রোমা, ফ্লিপকার্ট, গেমস দ্য শপ, প্রিপেড গেমার কার্ড, রিলায়েন্স ডিজিটাল, সোনি সেন্টার এবং বিজয় সেলসের মাধ্যমে সোনির এই দু’টি গেমিং কনসোল প্রি-বুকিং করা সম্ভব।

অ্যামাজনে কীভাবে প্রি-বুকিং করবেন?

অ্যামাজনের মাধ্যমে সোনির প্লেস্টেশন ৫- এর প্রি-বুকিং করতে হলে আপনাকে প্রাইম মেম্বার হতে হবে। এর পাশাপাশি আপনার একটা সক্রিয় অ্যাকাউন্টও থাকতে হবে। পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন, দু’টি গেমিং কনসোলের ক্ষেত্রে অ্যামাজনের তরফে ক্রেতাদের নো-কস্ট ইএমআই অপশন দেওয়া হবে। এইচডিএফসি, অ্যাক্সিস, আইসিআইসিআই এবং এসবিআই ব্যাঙ্ক কার্ডের ক্ষেত্রে থাকবে নো-কস্ট ইএমআই অপশন। অন্যদিকে, ইজি ইএমআই অপশন থাকবে বেশিরভাগ ডেবিট এবং ক্রেডিট কার্ডের ক্ষেত্রে। ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়া যাবে অ্যামাজন আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে।

ফ্লিপকার্টে কীভাবে প্রি-বুকিং করবেন?

অ্যামাজনের মতো ফ্লিপকার্টের মাধ্যমেও পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশনের প্রি-বুকিং করা সম্ভব। দু’ক্ষেত্রেই ফ্রি হোম ডেলিভারির অপশন রয়েছে। সারা ভারত জুড়েই চলবে এই পরিষেবা। এক্ষেত্রে ইজি ইএমআই অপশন থাকবে বেশিরভাগ ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে, ৫ শতাংশ আনলিমিটেড ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে। এর পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের ইএমআই ট্রানজাকশনের ক্ষেত্রে ১০ শতাংশ ছাড়, ১৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া ১০ শতাংশ ছাড়, ১২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ট্রানজাকশনের ক্ষেত্রে।

রিলায়েন্স ডিজিটালে কীভাবে প্রি-বুকিং করবেন?

রিলায়েন্স ডিজিটাল থেকেই সোনির গেমিং কনসোল প্লেস্টেশন ৫ এবং প্লেস্টেশন ৫ ডিজিটাল এডিশন প্রি-বুকিং করা যাবে। গ্রাহকদের জন্য থাকছে ফ্রি হোম ডেলিভারির অপশন। এক্ষেত্রে রিলায়েন্স ডিজিটাল প্ল্যাটফর্মে ক্রেতার অ্যাকাউন্ট থাকা প্রয়োজন। সিটি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে ১০ শতাংশ ক্যাশব্যাক, ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া সুযোগ থাকছে। জনপ্রিয় ব্যাঙ্কগুলোর মাধ্যমে ইজি ইএমআই অপশনও থাকছে।

আরও পড়ুন- Pokemon Go 5th Anniversary: কী কী রিওয়ার্ড পাচ্ছেন ভারতীয় গেমাররা?

Click on your DTH Provider to Add TV9 Bangla