Gaming: মার্ভেলের নতুন মোবাইল গেম ‘ফিউচার রেভোলিউশন’, শুরু হয়েছেন প্রি-রেজিস্ট্রেশন

এই গেমের ক্ষেত্রে মোট আটটি চরিত্র থাকবে (eight playable characters)। তাদের মধ্যে রয়েছে ক্যাপ্টেন আমেরিকা, আয়রন ম্যান, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডার ম্যান, ব্ল্যাক উইডো, ক্যাপ্টেন মার্ভেল, স্টার লর্ড এবং স্টর্ম।

Gaming: মার্ভেলের নতুন মোবাইল গেম 'ফিউচার রেভোলিউশন', শুরু হয়েছেন প্রি-রেজিস্ট্রেশন
মার্ভেলের নতুন ফ্রি গেম।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 2:55 PM

মোবাইল গেমারদের জন্য নতুন গেম ‘মার্ভেল ফিউচার রেভোলিশন’ আনতে চলেছে মার্ভেল সংস্থা।  জানা গিয়েছে, মার্ভেল ইউনিভার্সের সমস্ত জনপ্রিয় সুপারহিরো এবং ভিলেনদের দেখা পাওয়া যাবে এই গেমে। মার্ভেল স্টুডিয়োর এই গেম আসলে একটি ফ্রি গেম-প্লে। আর তারই প্রি-রেজিস্ট্রেশন শুরু হয়েছে। সম্পূর্ণ নতুন একটা গল্প রয়েছে এই গেমের মধ্যে। আসলে মার্ভেল ফিউচার রেভোলিউশন একটি ওপেন ওয়ার্ল্ড অ্যাকশন রোল প্লেয়িং গেম, যাকে বলে আরপিজি। এই গেমে রয়েছে AAA কোয়ালিটির থ্রি-ডি গ্রাফিক্স। মার্ভেল এন্টারটেনমেন্টের সঙ্গে এই গেম নির্মাণ করেছে Netmarble Corp। এরাই এই গেম পাবলিশও করবে।

মার্ভেল ফিউচার রেভোলিশন গেমে দেখা যাবে যে সুপারহিরোর দলের সঙ্গে ভিলেনের দলের সংঘাত তৈরি হবে। একটু নতুন পৃথিবী গড়ার নেশায় বুঁদ খলনায়কের দল Hydra Empire, New Stark City, Sakaar, Midgardia, Xandearth— এইসব জোন তৈরি করবে ‘প্রাইমারি আর্থ’- এর জন্য। নতুন ‘প্রাইমারি আর্থ’ গড়ার জন্যই numerous Earths- এর সঙ্গে সংঘাত তৈরি হবে multiverse- এর। এক্ষেত্রে গেমাররা একজন এজেন্ট হিসেবে খেলতে পারবেন সুপারহিরোরা একটি ওমেগা ফ্লাইট টিম তৈরি করবে। আর সেখানকার এজেন্ট হবেন গেমাররা। এরপর সুপার ভিলেনদের সঙ্গে মারাত্মক লড়াই হবে তাঁদের। মূল লক্ষ্য হবে ‘প্রাইমারি আর্থ’ তৈরির কাজ বন্ধ করা। বাধা-বিপত্তি পেরিয়ে এগিয়ে যেতে হবে গেমের পরবর্তী পর্যায়ে।

এই গেমের ক্ষেত্রে মোট আটটি চরিত্র থাকবে (eight playable characters)। তাদের মধ্যে রয়েছে ক্যাপ্টেন আমেরিকা, আয়রন ম্যান, ডক্টর স্ট্রেঞ্জ, স্পাইডার ম্যান, ব্ল্যাক উইডো, ক্যাপ্টেন মার্ভেল, স্টার লর্ড এবং স্টর্ম। মার্ভেলের তরফে জানানো হয়েছে আগামী দিনে আরও playable characters লঞ্চ করবে তারা। ইতিমধ্যেই যে ৮টি playable characters- এর কথা হয়েছে, তাদের থাকবে নতুন সব পোশাক। প্রয়োজনে কাস্টোমাইজ করার অপশনও পাবেন গেমাররা। মিক্স অ্যান্ড ম্যাচ করেও কস্টিউম বেছে নেওয়া যাবে।

আরও পড়ুন- Xbox Cloud Gaming: আইওএস ডিভাইস এবং উইন্ডোজ ১০ ডেস্কটপে চালু হয়েছে মাইক্রোসফটের এই পরিষেবা