Battlegrounds Mobile India: সাময়িক ভাবে এই গেমের ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’ বন্ধ করল ক্র্যাফটন

ক্র্যাফটন সংস্থার তরফে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অফিশিয়াল ওয়েবসাইটে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, পয়লা জুলাই থেকে সাময়িক ভাবে বন্ধ করা হচ্ছে 'ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট'।

Battlegrounds Mobile India: সাময়িক ভাবে এই গেমের 'ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট' বন্ধ করল ক্র্যাফটন
এই ইভেন্টের মেয়াদ ছিল আগামী ৭ জুলাই পর্যন্ত।

ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’ সাময়িক ভাবে শাটডাউন করে দেওয়া হয়েছে। গত ৩০ জুন এই ইভেন্ট চালু করেছিলেন ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কর্তৃপক্ষ। এই ইভেন্টের মেয়াদ ছিল আগামী ৭ জুলাই পর্যন্ত। কিন্তু সংস্থার তরফে জানানো হয়েছে প্রযুক্তিগত ত্রুটির কারণে এই ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’ সাময়িক ভাবে বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দক্ষিণ কোরিয়ার গেম নির্মাণ সংস্থা ক্র্যাফটনের তৈরি ভিডিয়ো গেম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফাইনাল ভার্সান এখনও ভারতে রিলিজ হয়নি। তবে এই গেমের ‘আর্লি অ্যাকসেস’ ফেজের ডাউনলোড শুরু হয়ে গিয়েছে কিছুদিন আগেই। যদিও গেমের ফাইনাল ভার্সান কবে রিলিজ হবে সেই ব্যাপারে এখনও কিছু জানাননি ক্র্যাফটন কর্তৃপক্ষ।

ক্র্যাফটন সংস্থার তরফে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের অফিশিয়াল ওয়েবসাইটে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, পয়লা জুলাই থেকে সাময়িক ভাবে বন্ধ করা হচ্ছে ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’। কারণ এক্ষেত্রে ‘এরর’ দেখা গিয়েছে। ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া ভিডিয়ো গেমে হালফিলেই যুক্ত হয়েছিল এই ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’। এই ইভেন্টের মাধ্যমে খেলোয়াড়রা আসল টাকার বিনিময়ে ‘ফরচুন প্যাক’ কিনতে পারতেন। আর সেই ‘ফরচুন প্যাক’- এর সাহায্যে র‍্যান্ডম রিওয়ার্ড পাওয়ার সুযোগ পেতেন ইউজাররা। ৭ জুলাই পর্যন্ত ইভেন্টের মেয়াদ থাকলেও ৩০ জুন শুরু হওয়ার একদিন পর অর্থাৎ পয়লা জুলাইতেই ইভেন্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন ক্র্যাফটন কর্তৃপক্ষ। যদিও কোনও স্পষ্ট কারণ জানাননি এই গেমিং সংস্থা।

তবে গেম ডেভেলপার সংস্থা জানিয়েছে, দ্রুত তারা সমস্যার সমাধান করবে এবং যত তাড়াতাড়ি সম্ভব প্লেয়ারদের নতুন আপডেট দেওয়া হবে। এটা সাময়িক সমস্যা। এই ইভেন্ট আবার ফিরে আসবে। তবে ৭ জুলাই মেয়াদ শেষ হলে ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’ আর ফিরবে কি না, তা নিয়ে ধন্দে রয়েছেন গেমাররা।

আরও পড়ুন- Gaming: মার্ভেলের নতুন মোবাইল গেম ‘ফিউচার রেভোলিউশন’, শুরু হয়েছেন প্রি-রেজিস্ট্রেশন

Click on your DTH Provider to Add TV9 Bangla