সুশিমার ভূতের সঙ্গে নয়া রূপে আসছে আইকি আইল্যান্ড! দেখুন ট্রেলার

আইকি আইল্যান্ডের প্রকিবেশী আইল্যান্ড সুশিমা ও নয়া চ্যাপ্টার জিনস অ্যাডভেঞ্চার যোগ হয়েছে নয়া ভার্সেনেও। অন্যদিকে নতুন আইল্যান্ডের পাশাপাশি আরও নতুন স্টোরিলাইন যুক্ত হয়েছে।

সুশিমার ভূতের সঙ্গে নয়া রূপে আসছে আইকি আইল্যান্ড! দেখুন ট্রেলার
ট্রেলার থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2021 | 5:11 PM

PS4 ও PS5, উভয়ের জন্য ঘোস্ট অফ সুশিমার (Ghost of Tsushima) ডিরেক্টরস কাটের  (Director’s Cut)  ঘোষণা করা হয়েছে।নয়া আইকি আইল্যান্ডের আপডেটেড ভার্সেনে PS5-সহ গুরুত্বপূর্ণ সরঞ্জাম থাকারও ঘোষণা করেছে এই গেমিং সংস্থাটি। জানা গিয়েছে, ২০ অগস্ট দ্য ডিরেক্টরস কাট মুক্তি পেতে চলেছে।

প্রতিটি মুহূর্তে রোমাঞ্চকর, অ্যাডভেঞ্চারের স্বাদ পাবেন এই গেমিংয়ে, এমনটাই দাবি সংস্থার। ঘোষ্ট অফ সুশিমা ডিরেক্টরস কাটে (Ghost of Tsushima Director’s Cut ) রয়েছে অরিজিনিলাম গেম, যা প্রতিটি বিটেই আপনি অনুভব করবেন আপনার হাতের কাছে কোনও গেম নয়, নিজেই স্বপ্নের দুনিয়াকে নিয়ন্ত্রণ করছেন। নয়া আইস্যান্ড, সাকার পাঞ্চ প্রোডাকশন মুক্তির পাশাপাশি আই আইল্যান্ডের (Iki Island) বিস্তার, সবকিছুই থাকবে এবার নয়া ভার্সেনে।

আরও পড়ুন: Battlegrounds Mobile India: সাময়িক ভাবে এই গেমের ‘ডেইলি ফরচুন প্যাক ইভেন্ট’ বন্ধ করল ক্র্যাফটন

আইকি আইল্যান্ডের প্রকিবেশী আইল্যান্ড সুশিমা ও নয়া চ্যাপ্টার জিনস অ্যাডভেঞ্চার যোগ হয়েছে নয়া ভার্সেনেও। অন্যদিকে নতুন আইল্যান্ডের পাশাপাশি আরও নতুন স্টোরিলাইন যুক্ত হয়েছে। যার ফলে গেমিংয়ের মজাটাই পাল্টে যাবে বলে ধারণা সংস্থার। নতুন পরিবেশ, লড়াই করার নতুন তলোয়ার, নয়া প্রযুক্তি ও আরও অনেক কিছু দেখার জন্য আইকি আইল্যান্ডে সফর করতেই হবে।

ইংরেজি ও জাপানি ভয়েসওভারের লিপ সিঙ্ক করা হয়েছে এই গেমিংয়ে। থ্রিডি অডিয়ো, অ্য়াডাপটিভ ট্রিগার, লোড নেওয়ার ক্ষমতা, ৪কে রেজুলেশন রয়েছে এই নয়া ভার্সেনে। উল্লেখ্য হল, আপনার সেভ করা ফাই PS4 ভার্সেন থেকে PS5 ভার্সেনে পরিবর্তন করতে পারবেন।