লঞ্চের কয়েক দিন আগেই মার্ভেলের স্পাইডার-ম্যান গেমের স্ক্রিনশট ফাঁস!

ফাঁস হওয়া স্ক্রিনশটগুলি খেলোয়াড়দের একটি ধারণা দেয় যে গেমটি একটি পিসিতে কতটা ভালভাবে চলতে পারে এবং তারা কী ধরনের কন্ট্রোলার কনফিগারেশন আশা করতে পারে।

লঞ্চের কয়েক দিন আগেই মার্ভেলের স্পাইডার-ম্যান গেমের স্ক্রিনশট ফাঁস!
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 09, 2022 | 12:15 AM

মার্ভেলের স্পাইডার-ম্যান রিমাস্টারড স্পাইডার-ম্যান: মাইলস মোরালেসের সাথে পিসিতে যাওয়ার পরবর্তী বড় প্লেস্টেশন স্টুডিও শিরোনাম হিসাবে নিশ্চিত করা হয়েছিল। পিসি অনুরাগীরা পরবর্তী গেমের জন্য অপেক্ষা করার সময়, এটি প্রদর্শিত হয় যে গেমটির পর্যালোচনা বিল্ড থেকে স্ক্রিনশটগুলি অনলাইনে ফাঁস হয়েছে এবং আল্ট্রাওয়াইড মনিটর থেকে কী-ম্যাপিং এবং ফুটেজের মতো অনেকগুলি জিনিস প্রকাশ করেছে৷

প্লেস্টেশন কনসোলে গেমের জোড়াটি সহজেই দুটি সেরা-সুদর্শন গেম এবং ভক্তরা একটি শক্তিশালী পিসি সেটআপে সর্বোচ্চ সেটিংস ক্র্যাঙ্ক করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। ফাঁস হওয়া স্ক্রিনশটগুলি খেলোয়াড়দের একটি ধারণা দেয় যে গেমটি একটি পিসিতে কতটা ভালভাবে চলতে পারে এবং তারা কী ধরনের কন্ট্রোলার কনফিগারেশন আশা করতে পারে।

ডিফল্ট সুইং LShift-এ ম্যাপ করা হয়েছে বলে মনে হচ্ছে, যদিও প্লেয়ারের পছন্দ অনুযায়ী নিয়ন্ত্রণগুলি পুনরায় ম্যাপ করা যেতে পারে।

এই ফুটেজ ফাঁস হওয়া টুইটটি সরিয়ে নেওয়া হয়েছে তবে Redditors ইমগুরের মাধ্যমে ছবিগুলি হোস্ট করতে সক্ষম হয়েছে। ইনসমনিয়াক গেমস সম্প্রতি মার্ভেলের স্পাইডার-ম্যান রিমাস্টারডের জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা প্রকাশ করেছে এবং দেখে মনে হচ্ছে বিকাশকারীরা সমস্ত ধরণের সেটআপ জুড়ে একটি অভিজ্ঞতা প্রদান করবে।

যদিও গেমটি “আলটিমেট রে ট্রেসিং” এ গেমটি চালানোর জন্য একটি NVIDIA Geforce RTX 3080/AMD Raedom RX 6950 XT নেবে, যা 4K আউটপুট @60 FPS, গেমটি GTX 1060 6-এ 1080 @60 FPS এও চলবে জিবি বা একটি AMD Radeon RX 580।

এর মূলত অর্থ হল যদিও গেমটি নিম্ন-শক্তিসম্পন্ন পিসি সেটআপগুলিতে তার সেরা থেকে অনেক দূরে থাকবে, তবুও এটি নিম্ন ভিজ্যুয়াল প্রিসেটগুলিতে বেশ আরামদায়কভাবে চলবে। এটি পিসি অনুরাগীদের জন্য সুসংবাদ কারণ এর অর্থ হল আরও বেশি খেলোয়াড়, সমস্ত ধরণের পিসি সেটআপ জুড়ে, গেমটি উপভোগ করতে সক্ষম হবে।

পিসিতে মার্ভেলের স্পাইডার-ম্যান রিমাস্টার করা 12 আগস্ট, 2022 থেকে উপলব্ধ হবে। গেমটি এপিক গেম স্টোর এবং স্টিমের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে এবং এটি এখনই প্রি-অর্ডারের জন্য উপলব্ধ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla