Wordle Answer 20th May: নিয়মিত গেম খেলেন? তাহলে আজকের Wordle শব্দটা আপনার খুবই পরিচিত

Wordle 335: 20 May-র সলিউশন আপনি খুব সহজেই করতে পারবেন। বেশি কাঠখড় পোড়াতে হবে না আপনাকে। আর আপনি যদি গেমার হন, তাহলে তো কাজটি আরও সহজ হয়ে যাবে। উত্তরটা জেনে নিন।

Wordle Answer 20th May: নিয়মিত গেম খেলেন? তাহলে আজকের Wordle শব্দটা আপনার খুবই পরিচিত
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 8:30 AM

Wordle Answer Today, May 20: Wordle গেমটি খেলছেন নাকি? এই গেমে রোজই থাকে একটি শব্দছক। সেই শব্দছক পূরণ করে আপনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারেন। এভাবে প্রতিদিন আপনার অনুমান করা শব্দছক আপনি যত মেলাতে পারবেন, ততই বাড়বে আপনার স্কোর। তাই আপনার প্রতিদিনের Wordle স্কোর ভাল করতে, সর্বোপরি আপনার ভকাবুলারি বা শব্দভাণ্ডারের পরিধি আরও বিস্তৃত করতে, প্রতিদিন Wordle-এর সম্ভাব্য উত্তর সম্পর্কে একটা হিন্ট দিতে চলেছে টিভি ৯ বাংলা। 20 May অর্থাৎ শুক্রবারের Wordle সলিউশনটি কিন্তু খুবই সহজ। একটু চেষ্টা করলেই এই শব্দ বোঝা যাবে। আমাদের দৈনন্দিন জীবনে এই শব্দের বেশ ভালোরকম ব্যবহার রয়েছে। এর অক্ষরগুলো একটার পরে একটা সাজানো খুব কঠিন নয়। আপনি পারলেন নাকি? না পারলে আমাদের কাছ থেকেই হিন্ট নিয়ে আর একবার চেষ্টা করুন। তার আগে Wordle এবং তার নিয়মগুলি একবার জেনে নিন।

Wordle ও তার নিয়মাবলী

Wordle আসলে একটি গেসিং গেম, যা তৈরি করেছিলেন এক মার্কিন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার জোশ ওয়ার্ডল্। ২০২১ সালের ডিসেম্বর মাসেই এই গেমটি নিয়ে এসেছিলেন তিনি। তারপর থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে গেমটি। লাখে লাখে মানুষ প্রতিদিন এই গেম সলিউশন করছেন। চলতি বছরের জানুয়ারি মাসেই Wordle গেমটি কিনে নেয় জনপ্রিয় সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস। তবে ফিচারে কোনও পরিবর্তন করা হয়নি।

Wordle খেলার নিয়মগুলি খুবই সহজ। অগোছালো ভাবে সাজানো পাঁচটি বর্ণের একটি শব্দমালা আপনার কাছে নিয়ে আসা হয়। সঠিক শব্দটা খুঁজে বের করার জন্য আপনাকে মোট ছয়বার সুযোগ দেওয়া হয়। ছোট বর্গক্ষেত্রে আপনি যে অক্ষরটি পূরণ করেন তা সবুজ, হলুদ বা ধূসর বর্ণ ধারণ করে। আর এই রংগুলিই হল ক্লু – আপনি সঠিক উত্তরের দিকে এগিয়ে যাচ্ছেন কি না, সেটা বোঝার জন্য।

১) বক্স যদি সবুজ হয়ে যায়, তাহলে বুঝতে হবে খোপে বসানো আপনার গেস করা বর্ণটি সঠিক এবং তা যথাযথ স্থানে বসেছে।

২) বক্স যদি হলুদ হয়ে যায়, তাহলে বুঝতে হবে আপনার অনুমান ঠিক, কিন্তু সঠিক জায়গায় আপনি বর্ণটি বসাননি।

৩) এখন বক্সটা যদি ধূসর বর্ণের হয়ে যায়, তাহলে ধরে নিতে হবে আপনার গেস করা বর্ণটিই ভুল।

Wordle 335-এর হিন্ট এবং উত্তর

. দুটি স্বরবর্ণ রয়েছে এই শব্দে।

. শব্দটা শেষ হচ্ছে ‘R’ দিয়ে।

. কোনও অক্ষরের পুনরাবৃত্তি হয়নি।

. এটি একটি বিশেষণ।

. সেরা টিপ: কালকের উত্তর দিয়ে যদি আপনি আজকের প্রশ্নের সমাধান করতে চান, তাহলে দুটি অক্ষর ঠিকই পাবেন। তার মধ্যে একটি একই অবস্থানে দেখতে পাবেন।

Wordle 335-এর উত্তরটি হল ‘GAMER’।