Android স্মার্টফোন বদলে একটা ঝাঁ চকচকে iPhone, এই প্রথম এমন এক্সচেঞ্জ অফারে Apple-এর বাজিমাত!

Android স্মার্টফোন বদলে একটা ঝাঁ চকচকে iPhone, এই প্রথম এমন এক্সচেঞ্জ অফারে Apple-এর বাজিমাত!
পুরনো অ্যান্ড্রয়েড ফোন বদলে নিয়ে যান নতুন আইফোন!

Get iPhone Exchanging Android Smartphone: গ্রাহককূলের জন্য দুরন্ত অফার নিয়ে এল অ্যাপল। এবার শুধু আইফোন নয়। পুরনো অ্যান্ড্রয়েড স্মার্টফোন বদলেও আইফোন নিয়ে যেতে পারবেন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 15, 2022 | 12:32 PM

স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য বিরাট সুযোগ নিয়ে এল Apple। স্মার্টফোন বলতে শুধু iPhone নয়, Android হ্যান্ডসেট ইউজারদের জন্য অফারটি নিয়ে এসেছে কুপার্টিনোর কোম্পানিটি। আপনার কাছে পুরনো Android বা iPhone থাকলে, সেটি বদলে আপনি একটি নতুন iPhone বাড়ি নিয়ে যেতে পারেন। হ্যাঁ, এমনই দুর্দান্ত অফার। ক্রেতারা পেয়ে যাবেন ট্রেড-ইন ক্রেডিট। আর তার জন্যই 31 মে, 2022 পর্যন্ত পুরনো আইফোন বা অ্যান্ড্রয়েড স্মার্টফোন বদলে একটা নতুন আইফোন কেনার সুযোগ করে দিচ্ছে অ্যাপল। এই অতিরিক্ত ট্রেড-ইন ক্রেডিটে পুরনো iPhone-এর ক্ষেত্রে যেখানে 3,000 টাকা ছাড় পাওয়া যাবে, ঠিক সেখানেই পুরাতন Android স্মার্টফোনের ক্ষেত্রে মিলবে 1,000 থেকে 4,000 টাকা পর্যন্ত ছাড়। মনে রাখবেন, এই ছাড় আপনি ফোন অদলাবদলি করার পর অতিরিক্ত অফার হিসেবে পাবেন। অর্থাৎ একটা Android ফোন বদলে নিয়ে নিলেন একটা iPhone। তাতে যে এক্সচেঞ্জ ভ্যালু আপনাকে দেওয়া হল, তার উপরেও আবার এই ছাড় পেয়ে যাবেন। তবে বাছাই করা কিছু অ্যান্ড্রয়েড স্মার্টফোনের ক্ষেত্রেই এই Apple Exchange Offerটি আপনি পাবেন। তালিকায় রয়েছে মোট 20টি Android স্মার্টফোন। সেই ফোনগুলিকেই এক নজরে দেখে নেওয়া যাক।

1) OnePlus 7T: এই ফোন এক্সচেঞ্জ করে আপনি একটা iPhone ক্রয় করলে পেয়ে যাবেন 14,200 টাকা পর্যন্ত ছাড়।

2) OnePlus 5: এই পুরনো ওয়ানপ্লাস স্মার্টফোন বদলে আপনি যদি একটা iPhone নিতে চান, তাহলে পেয়ে যাবেন 7,900 টাকা পর্যন্ত ছাড়।

3) OnePlus 6: এই ফোনটি এক্সচেঞ্জ করে একটা iPhone নিতে চাইলে পেয়ে যাবেন 9,400 টাকা পর্যন্ত ছাড়।

4) OnePlus 6T: এই ফোন বদলে একটা iPhone ক্রয় করলে আপনি পেয়ে যাবেন 10,600 টাকা এক্সচেঞ্জ ভ্যালু।

5) OnePlus 7 Pro: এই ফোনের উপরে আপনি পেয়ে যাবেন 16,100 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

6) OnePlus 7T: ওয়ানপ্লাসের এই ফোনটি খুব একটা পুরনো নয়। কিন্তু এতেও থাকছে এক্সচেঞ্জ অফার। ওয়ানপ্লাস ৭টি বদলে iPhone নিতে চাইলে আপনি 14,200 টাকা এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যাবেন।

7) OnePlus 8: এটিও এক্কেবারেই পুরনো লটের ওয়ানপ্লাস ফোন নয়। তাও এই ফোনে থাকছে অফার। ওয়ানপ্লাস ৮ বদলে আপনি যদি নিজেকে একটি iPhone-এ আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন 15,300 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

8) OnePlus 5T: এই ফোনের ক্ষেত্রে আপনাকে 7,300 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে, যদি আপনি একটা iPhone ক্রয় করতে চান।

9) OnePlus 8T: ব্যাপক ছাড় পেয়ে যাবেন ওয়ানপ্লাস ৮টি ফোনে। এই ফোন এক্সচেঞ্জ করে একটা iPhone নিতে চাইলে পেয়ে যাবেন 16,300 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

10) OnePlus Nord: ওয়ানপ্লাসের নর্ড সিরিজ়ের ফোনগুলির দাম এমনিতেই কম। তার উপরে আবার এই ওয়ানপ্লাস নর্ড এক্সচেঞ্জ করে আপনি iPhone ক্রয় করলে পেয়ে যাবেন 13,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

11) Poco F1: তালিকায় এক মাত্র Poco স্মার্টফোন। এই ফোনটি এক্সচেঞ্জ করে আপনি একটা iPhone কিনতে চাইলে পেয়ে যাবেন 7,165 টাকা এক্সচেঞ্জ অফার।

12) Samsung Galaxy M20: তালিকার প্রথম স্যামসাং স্মার্টফোন। সস্তার এই গ্যালাক্সি ফোনটি আপনি বদলে যদি নিজেকে একটা এন্ট্রি-লেভেলের iPhone-এ আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলে পেয়ে যাবেন 3,900 টাকা ছাড়।

13) Samsung Galaxy Note 9: এই ফোনটি যেহেতু একটু চড়া দামের ছিল, তাই এই ফোন এক্সচেঞ্জ করে iPhone নিলে আপনি পেয়ে যাবেন 11,000 টাকা।

14) Samsung Galaxy S9+: এই ফোনটি বদলে আপনি নিজেকে একটি iPhone-এ আপগ্রেড করিয়ে নিতে চাইলে পেয়ে যাবেন 6,900 টাকা ছাড়।

15) Samsung Galaxy S10: ব্যাপক ছাড় পাবেন এই ফোনটি এক্সচেঞ্জ করলে। স্যামসাং গ্যালাক্সি এস১০ বদলে নিজেকে নতুন iPhone-এ আপগ্রেড করিয়ে নিলে আপনি পেয়ে যাবেন 10,000 টাকা পর্যন্ত ছাড়।

16) Samsung Galaxy S10+: এই ফোনটি বদলে আপনি iPhone ক্রয় করলে পেয়ে যাবেন 12,150 টাকা ছাড়।

17) Xiaomi Redmi Note 5 Pro: এই ফোনটি বদলে iPhone কিনতে চাইলে পেয়ে যাবেন 3,525 টাকা পর্যন্ত ছাড়।

18) Xiaomi Redmi Note 7 Pro:অফার থাকছে শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের ক্ষেত্রেও। এই ফোনটি বদলে আপনি আইফোন ক্রয় করলে পেয়ে যাবেন 8,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

19) Xiaomi Redmi Note 8 Pro: এই ফোন বদলে যদি নিজেকে আইফোনে আপগ্রেড করিয়ে নিতে চান, তাহলেপেয়ে যাবেন 6,180 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

এই খবরটিও পড়ুন

20) Xiaomi Redmi Note 8: প্রো মডেল ছাড়াও শাওমি-র এই ফোনের ভ্যানিলা মডেলেও পেয়ে যাবেন ছাড়। এই ফোনটি বদলে আইফোন ক্রয় করলে পেয়ে যাবেন 4,990 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA