Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G আসছে ভারতে, লঞ্চ কবে?

Realme Narzo 50 Series: Realme Narzo 50 Series- এ লঞ্চ হতে চলেছে দুটো ফোন। আগামী ১৮ মে এই দুই ফোন ভারতে লঞ্চ হবে।

Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G আসছে ভারতে, লঞ্চ কবে?
ভারতে আসছে রিয়েলমি নারজো ৫০ সিরিজের ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2022 | 7:55 PM

Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G— আগামী ১৮ এপ্রিল এই দুই ফোন লঞ্চ হতে চলেছে ভারতে। Realme Narzo 50 সিরিজের এই দুই ফোনে শক্তিশালী প্রসেসর থাকবে বলে শোনা গিয়েছে। Realme- র আসন্ন এই দুই ফোনের দাম মাঝামাঝি রেঞ্জের হতে পারে। অর্থাৎ খুব বেশিও না আবার বাজেট ফোনের মতো কমও নয়। Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে একটি Dimensity 810 5G প্রসেসর। অন্যদিকে Realme Narzo 50 Pro 5G ফোনে থাকতে পারে একটি MediaTek Dimensity 920 প্রসেসর। Realme সংস্থা তাদের এই দুই ফোন লঞ্চ করবে ১৮ মে ভারতীয় সময় ১২টা ৩০মিনিটে। এই দুই ফোন লঞ্চের ইভেন্ট দেখানো হবে কোম্পানির অফিশিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে। Realme সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সংস্থা Amazon থেকেও এই দুটো ফোন কেনা যাবে।

Realme Narzo 50 Pro 5G ফোন লঞ্চ হতে পারে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নিয়ে। Amazon- এ Realme Narzo 50 Pro 5G ফোনের এই ভ্যারিয়েন্ট লক্ষ্য করা গিয়েছে। এই ফোনে একটি Vapour Chamber Cooling System থাকবে বলে শোনা গিয়েছে। আগামী ২৪ মে থেকে Realme Narzo 50 সিরিজের ফোনের বিক্রি শুরু হবে। এখনও পর্যন্ত Realme সংস্থা তাদের আসন্ন দুই ফোনের দাম প্রকাশ করেনি। তবু শোনা গিয়েছে যে Realme Narzo 50 5G ফোনের দাম ১৪ হাজার টাকার বেশি হবে। অন্যদিকে শোনা যাচ্ছে Realme Narzo 50 Pro 5G ফোনের দাম হতে পারে ২২ হাজার টাকার বেশি। কালো এবং নীল রঙে এই ফোন লঞ্চের কথা রয়েছে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে Realme Narzo 50 5G ফোন লঞ্চ হতে পারে বলে শোনা যাচ্ছে।

  • Realme Narzo 50 5G ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। তার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। এটি ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে হতে পারে।
  • এই ফোনে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে।
  • ক্যামেরা ফিচারের দিক থেকে Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। 91Mobiles- এর রিপোর্টে এমনটাই বলা হয়েছে। এর পাশাপাশি শোনা গিয়েছে, Realme Narzo 50 5G ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি বা মেন সেনসর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। আর ফোনের সামনের ডিসপ্লেতে থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • এই ফোনে একটি ৪৮০০ এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। Android 12 Out of The Box- এর সাপোর্টে এই ফোন পরিচালিত হতে পারে।
  • Realme Narzo 50 5G ফোনে দ্রুততম ৫জি প্রসেসর এবং সেরা কুলিং টেকনোলজি থাকার সম্ভাবনাও রয়েছে।