Moto G82 5G লঞ্চ হল 50MP Camera সেনসর নিয়ে, দেখুন অন্যান্য ফিচার

Moto G82 5G লঞ্চ হল 50MP Camera সেনসর নিয়ে, দেখুন অন্যান্য ফিচার
মোটোরোলা জি সিরিজের ফোন মোটো জি৮২ ৫জি।

Moto G82 5G: আপাতত ইউরোপে লঞ্চ হয়েছে মোটোরোলা জি সিরিজের এই স্মার্টফোন। খুব তাড়াতাড়ি ভারতেও লঞ্চ হবে মোটরোলার এই স্মার্টফোন।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 16, 2022 | 6:15 PM

Motorola কোম্পানির নতুন ফোন Moto G82 5G লঞ্চ হয়েছে ইউরোপে। শোনা গিয়েছে, Lenovo অধিকৃত সংস্থা Motorola-র নতুন এই ফোন ভারতেও লঞ্চ হতে পারে। তবে এই ফোন কবে ভারতে লঞ্চ হতে পারে সে ব্যাপারে কিছু জানা যায়নি। এবার একনজরে দেখে নেওয়া যাক Moto G82 5G ফোনের বিভিন্ন ফিচার্স ও স্পেসিফিকেশন। এই ফোনে রয়েছে একটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। ডুয়াল স্টিরিয়ো স্পিকার এবং সেখানে ডলবি অ্যাটমোস সাপোর্টও দেখা যাবে এই ফোনে। এছাড়াও Moto G82 5G ফোনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর রয়েছে। একটি স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর রয়েছে এই ফোনে। তার সঙ্গে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ যুক্ত রয়েছে। Google Assistant-এর সাপোর্ট রয়েছে এই ফোনে। এছাড়াও ইউজারদের নিরাপত্তার জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। এর পাশাপাশি Moto G82 5G ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং ফিচার রয়েছে।

ইউরোপে Moto G82 5G ফোনের দাম কত?

এই ফোনের ৬ জিবির‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ইউরোপে EUR 329.99, ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৫০০ টাকা। Meteorite Gray এবং White Lily- এই দুই রঙে ইউরোপে লঞ্চ হয়েছে Motorola G Series স্মার্টফোন Moto G82 5G। শোনা যাচ্ছে, Moto G82 5G ফোন খুব তাড়াতাড়ি ভারত, এশিয়া, লাতিন আমেরিকা এবং মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে লঞ্চ হবে। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই এইসব অঞ্চলে Moto G82 5G ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে Motorola কোম্পানি।

Moto G82 5G ফোনের স্পেসিফিকেশন এবং ফিচারগুলো দেখে নিন একনজরে

এই খবরটিও পড়ুন

  • ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে Moto G82 5G ফোনে। Android 12- র সাহায্যে এই ফোন পরিচালিত হবে। ৬.৬ ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে রয়েছে এই ফোনে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ।
  • Moto G82 5G ফোনে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে ৬ জিবি LPDDR4x র‍্যাম।
  • Motorola-র এই ফোনে রয়েছে একটি triple rear camera সেটআপ। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে। তার সঙ্গে যুক্ত রয়েছে এলইডি ফ্ল্যাশ, অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার। এছাড়াও ৮ মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর রয়েছে যার সাহায্যে ১১৮ ফিগ্রি ফিল্ড অফ ভিউ পাওয়া যাবে। আর রয়েছে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর।
  • Moto G82 5G ফোনের ডিসপ্লের উপর ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা সেনসর রয়েছে।
  • এই ফোনের ইনবিল্ট স্টোরেজের পরিমাণ ১২৮ জিবি যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • Moto G82 5G ফোনে একটি ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। তার সঙ্গে ৩০ ওয়াটের টার্বো পাওয়ার ফাস্ট চার্জিং ফিচার রয়েছে। এই স্মার্টফোন একটি IP52 রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA