Flipkart Big Saving Days Sale: একগুচ্ছ স্মার্টফোনে দুরন্ত অফার, শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল

Flipkart Big Saving Days Sale: পোকো, রেডমি, স্যামসাং, ভিভো, রিয়েলমি, ইনফিনিক্স এবং মোটোরোলার স্মার্টফোন আসল দামের তুলনায় অনেকটাই কম দামে পাওয়া যাবে ফ্লিপকার্টে এই সেলে।

Flipkart Big Saving Days Sale: একগুচ্ছ স্মার্টফোনে দুরন্ত অফার, শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 1:55 PM

ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল (Flipkart Big Saving Days Sale) শুরু হতে চলেছে আগামী ৪ মে থেকে। এই ই-কমার্স সংস্থার অনলাইন সেল চলবে ৯ মে পর্যন্ত। একাধিক স্মার্টফোনের (Smartphone) দামে থাকতে চলেছে আকর্ষণীয় ছাড়। এছাড়াও থাকবে বিভিন্ন ডিল। শুধুমাত্র স্মার্টফোন নয় অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস এবং গ্যাজেটেও থাকতে চলেছে বড়সড় ছাড়। জনপ্রিয় স্মার্টফোনের মডেল স্যামসাং গ্যালাক্সি এফ২২, রিয়েলমি সি২০, পোকো এম৩ এবং আইফোনের মডেলেও থাকতে চলেছে ছাড়। ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা সর্বসাধারণের জন্য সেল শুরুর ২৪ ঘণ্টা আগে থেকেই কেনাকাটার সুযোগ পাবেন। ফ্লিপকার্টের তরফে ক্রেতাদের অতিরিক্ত ১০ শতাংশ ছাড় দেওয়া হবে যদি তাঁদের কাছে এসবিআইয়ের ক্রেডিট কার্ড থাকে। অথবা ক্রেতারা এসবিআইয়ের ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে ফোন কিনলেও এই অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন।

ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট তাদের ওয়েবসাইটের মধ্যে একটি মাইক্রোসাইটে আসন্ন বিগ সেভিং ডেজ সেল সম্পর্কে খুঁটিনাটি শেয়ার করেছে। সেখানে বলা হয়েছে পোকো, রেডমি, স্যামসাং, ভিভো, রিয়েলমি, ইনফিনিক্স এবং মোটোরোলার স্মার্টফোন আসল দামের তুলনায় অনেকটাই কম দামে পাওয়া যাবে ফ্লিপকার্টে এই সেলে। তাহলে একনজরে দেখে নেওয়া যাক কোন ফোনে কত ছাড় রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এফ২২- আসন্ন বিগ সেভিং ডেজ সেলে স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোন কেনা যাবে ৯৯৯৯ টাকায়। ছাড় দেওয়ার পর ফোনের দাম ১০ হাজারের কম হয়েছে। এই ফোনের আসল দাম ১৪,৯৯৯ টাকা। বর্তমানে অবশ্য ফ্লিপকার্টে এই ফোনের দাম ১১,৯৯৯ টাকা। তবে সেল শুরু হলে তা আরও ২ হাজার টাকা কমে যাবে। স্যামসাং গ্যালাক্সি এফ২২ ফোনে একটি ৬.৪ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, একটি মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ ও ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর রয়েছে।

পোকো এম৪ প্রো- লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১৯,৯৯৯ টাকা। তবে বর্তমানে ফ্লিপকার্টে এই ফোনের দাম ১৬,৪৯৯ টাকা। আসন্ন বিগ সেভিং ডেজ সেলে ফ্লিপকার্টে এই ফোনের দাম হবে ১৩,৯৯৯ টাকা। পোকো এম৩ প্রো ফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৬ জিবি র‍্যাম, ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

রেডমি নোট ১০এস- রেডমির এই ফোনের আসল দাম লঞ্চের সময় ছিল ১৬,৯৯৯ টাকা। বর্তমানে এই ফোনের দাম ফ্লিপকার্টে ১৩,৯৯৯ টাকা। আসন্ন বিগ সেভিং ডেজ সেলে এই ফোনের দাম হবে ১১,৯৯৯ টাকা। রেডমি নোট ১০এস ফোনে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর এবং তার সঙ্গে যুক্ত রয়েছে ৬ জিবি র‍্যাম। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি, রেয়ার কোয়াড ক্যামেরা সেটআপ, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর এবং ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।

আরও পড়ুন- Vivo X80 Series: ভারতে কবে লঞ্চ হচ্ছে ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো?