Xiaomi 12 Pro 5G First Sale: সেলের প্রথম দিনই বাম্পার অফার! আজ শাওমি ১২ প্রো ৫জি কিনলে ১০,০০০ টাকা ছাড়

Deals And Offers: শাওমি ১২ প্রো ফোনটি সোমবার, ২ মে থেকেই কেনাকাটির জন্য উপলব্ধ হয়েছে। আর আজ এই ফোনে থাকছে আকর্ষণীয় অফার। সেই অফার সম্পর্কেই জেনে নিন।

Xiaomi 12 Pro 5G First Sale: সেলের প্রথম দিনই বাম্পার অফার! আজ শাওমি ১২ প্রো ৫জি কিনলে ১০,০০০ টাকা ছাড়
শাওমি ১২ প্রো ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: May 02, 2022 | 12:48 PM

শাওমি ১২ ফ্ল্যাগশিপ সিরিজ়ের প্রথম ফোনটি ভারতে খুব সম্প্রতি লঞ্চ হয়েছে। সোমবার, ২ মে থেকে সেই ফোনটিই কেনাকাটির জন্য উপলব্ধ হল। সেই শাওমি ১২ প্রো ৫জি (Xiaomi 12 Pro 5G) ফোনটির দাম একটু বেশি হলেও রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স। পারফরম্যান্সের জন্য এই ফোনে একটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (Snapdragon 8 Gen 1) প্রসেসর দেওয়া হয়েছে। রয়েছে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এদিন ঠিক দুপুর ১২টা থেকেই ফোনটির বিক্রিবাট্টা আরম্ভ হয়ে গিয়েছে। শাওমির অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে এই ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। এই ফোনের টপ মডেলটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর সেই কারণেই এই ফোনটি অনায়াসে টক্কর দিতে পারে ওয়ানপ্লাস ১০ প্রো-কে।

শাওমি ১২ প্রো: দাম ও অফার

সদ্য লঞ্চ হওয়া এই শাওমি ১২ প্রো ফোনটির বেস মডেল অর্থাৎ ৮জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ৬২,৯৯৯ টাকা। ফোনের টপ মডেল অর্থাৎ ১২জিবি র‌্যাম ও ২৫৬জিবি স্টোরেজ মডেলের দাম ৬৬,৯৯৯ টাকা। মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে ফোনের – কোটিওর ব্লু, নয়ের ব্ল্যাক এবং অলিভ মব।

আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে যে সব গ্রাহকরা এই শাওমি ১২ প্রো ৫জি ফোনটি ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন ৬,০০০ টাকা ছাড়। সেই সঙ্গেই আবার ইন্ট্রোডাক্টারি অফার হিসেবে থাকছে আরও ৪,০০০ টাকা ছাড়। শুধু তাই নয়। তারপরেও আবার থাকছে ১০০ শতাংশ এক্সচেঞ্জ অফার। আর তাতে করে আরও অতিরিক্ত ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন কাস্টমাররা।

শাওমি ১২ প্রো: স্পেসিফিকেশনস ও ফিচার্স

এই শাওমি ফোনে রয়েছে একটি ৬.৭৩ ইঞ্চির WQHD+ AMOLED ডিসপ্লে, যা ১২০হার্ৎজ় রিফ্রেশ রেট সাপোর্ট করে। LTPO 2.0 প্যানেল রয়েছে এই ফোনে, যা অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অ্যালও করে। পরিণত গেমিং অভিজ্ঞতার জন্য ফোনটির ডিসপ্লে ৪৮০ হার্ৎজ় টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য ফোনটিতে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর দেওয়া হয়েছে, যা পেয়ার করা থাকছে ১২জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সঙ্গে। ডলবি অ্যাটমস ও হার্মন কার্ডনের কোয়াড-স্পিকার সেটআপ রয়েছে।

শাওমি ১২ প্রো ফোনটিতে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। প্রাইমারি সেন্সর হিসেবে একটি ৫০ মেগাপিক্সেল Sony IMX707 ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে রয়েছে একটি ৫০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ৫০ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই শাওমি ১২ প্রো ৫জি হ্যান্ডসেটে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

অত্যন্ত শক্তিশালী একটি ৪৬০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যা ১২০ ওয়াট হাইপারচার্জ প্রযুক্তি সাপোর্ট করে। ৫০ ওয়াট ওয়্যারলেস এবং ১০ ওয়াট রিভার্স চার্জিংও সাপোর্ট করে ফোনটি। শাওমির তরফ থেকে জানানো হয়েছে, বুস্ট মোডে থাকলে ফোনটি মাত্র ১৮ মিনিটেই সম্পূর্ণ চার্জ হয়ে যেতে পারে। স্ট্যান্ডার্ড মোডে থাকলে সম্পূর্ণ চার্জ হতে ফোনটি সময় নেয় ২৪ মিনিট। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি চালিত হবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ অপারেটিং সিস্টেমের সাহায্যে।

আরও পড়ুন: একগুচ্ছ স্মার্টফোনে দুরন্ত অফার, শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেল

আরও পড়ুন: ভারতে কবে লঞ্চ হচ্ছে ভিভো এক্স৮০ এবং ভিভো এক্স৮০ প্রো?

আরও পড়ুন: ১২,৯৯৯ টাকায় লঞ্চ হল দুরন্ত পোকো এম৪ ৫জি, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৫০০০এমএএইচ ব্যাটারি