Amazon Summer Sale 2022: অ্যামাজনের সামার সেল, আইফোন ১৩- সহ একগুচ্ছ ফোনে দারুণ অফার, দেখে নিন

Amazon Summer Sale 2022: অ্যাপেল, আইকিউওও, আইটেল, ওয়ানপ্লাস, ওপ্পো, রিয়েলমি, রেডমি, স্যামসাং, টেকনো, ভিভো এবং শাওমি সংস্থার ফোনের দামে থাকতে চলেছে ছাড়।

Amazon Summer Sale 2022: অ্যামাজনের সামার সেল, আইফোন ১৩- সহ একগুচ্ছ ফোনে দারুণ অফার, দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 10:28 AM

অ্যামাজনের সামার সেল ২০২২ (Amazon Summer Sale 2022) শুরু হচ্ছে ৪ মে থেকে। ই-কমার্স সংস্থা অ্যামাজনের এই বার্ষিক সেলে একাধিক কোম্পানির স্মার্টফোনের (Smartphone) উপর থাকছে দারুণ আকর্ষণীয় অফার। এর পাশাপাশি অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেট এবং ডিভাইসের উপরেও থাকবে দুরন্ত ছাড়। স্মার্টফোন ছাড়াও স্মার্ট টিভি, গেমিং অ্যাকসেসরিজ এবং অন্যান্য স্মার্ট গ্যাজেট ও ডিভাইসের দামে ছাড় দেবে অ্যামাজন। ই-কমার্স সংস্থার এই সেলে আইফোন ১৩ কেনা যাবে ৬৬,৯০০ টাকায়। অ্যাপেল, আইকিউওও, আইটেল, ওয়ানপ্লাস, ওপ্পো, রিয়েলমি, রেডমি, স্যামসাং, টেকনো, ভিভো এবং শাওমি সংস্থার ফোনের দামে থাকতে চলেছে ছাড়। অ্যামাজনের ওয়েবসাইট অনুসারে তাদের আসন্ন সেলে ভারতে সম্প্রতি লঞ্চ হওয়া ফোন ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি এবং ওয়ানপ্লাস ১০আর ৫জি ও ওয়ানপ্লাস ১০ প্রো কেনা যাবে। অন্যান্য স্মার্টফোন যেমন- স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি, স্যামসাং গ্যালাক্সি এম৫৩ ৫জি, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, আইকিউওও জেড৬, শাওমি ১২ প্রো- এগুলোও অ্যামাজনের সেলে কেনা যাবে।

এবার দেখে নেওয়া যাক অ্যামাজনের সামার সেল ২০২২- র কোন কোন ফোনে ছাড় থাকছে

অ্যাপেল আইফোন ১৩

এই ফোনের আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে অ্যামাজনের সেলে পাওয়া যাবে ৬৬,৯০০ টাকায়। বর্তমানে অ্যামাজনে আইফোন ১২- র দাম ৭০,৯০০ টাকা। অ্যাপেলের এই ফোনে রয়েছে এ১৫ বায়োনিক চিপ, ৬.১ ইঞ্চির সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে এবং সেরামিক শিল্ড প্রোটেকশন। এছাড়াও রয়েছে ১২ মেগাপিক্সেলের ডিয়াল ক্যামেরা সেটআপ। একবার চার্জ দিলে ১৯ ঘণ্টার জন্য ভিডিয়ো প্লেব্যাক সাপোর্ট পাওয়া যাবে এই ফোনে, এমনটাই দাবি অ্যাপেল সংস্থার।

ওয়ানপ্লাস ৯আরটি ৫জি

বর্তমানে অ্যামাজনের সাইটে ওয়ানপ্লাসের এই ফোনের দাম ৪২,৯৯৯ টাকা। তবে সামার সেলে এই ফোন ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর সঙ্গে যুক্ত রয়েছে ব্যাঙ্ক অফার। এই ফোনে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর রয়েছে। এছাড়াও ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে এই ফোনে।

স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি

এই ফোনের আসল দাম ২৪,৯৯৯ টাকা। বর্তমানে অ্যামাজনে এই ফোন পাওয়া যাচ্ছে ১৭,৯৯৯ টাকায়। তবে অ্যামাজনের সামার সেল ২০২২- এ এই ফোন কেনা যাবে ১৪,৯৯৯ টাকায়। ব্যাঙ্ক অফার যুক্ত রয়েছে এই ফোনে।

শাওমি ১১ লাইট এনই ৫জি

শাওমির এই ফোনের আসল দাম ৩১,৯৯৯ টাকা। বর্তমানে অ্যামাজন থেকে এই ফোন কেনা যাবে ২৪,৯৯৯ টাকায়। আর আসন্ন অ্যামাজন সামার সেল ২০২২- এ শাওমির এই স্মার্টফোন ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে বলে জানা গিয়েছে। এই ফোনেও যুক্ত থাকবে ব্যাঙ্ক অফার।

আরও পড়ুন- Xiaomi 12 Pro 5G First Sale: সেলের প্রথম দিনই বাম্পার অফার! আজ শাওমি ১২ প্রো ৫জি কিনলে ১০,০০০ টাকা ছাড়