ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভাল: অ্যাপেল- সহ একাধিক স্মার্টফোনে আকর্ষণীয় ছাড়

অ্যাপেল, মোটোরোলা, স্যামসাং, রিয়েলমি, শাওমি- সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে রয়েছে অফার।

ফ্লিপকার্ট স্মার্টফোন কার্নিভাল: অ্যাপেল- সহ একাধিক স্মার্টফোনে আকর্ষণীয় ছাড়
ফ্লিপকার্টের স্মার্টফোন কার্নিভাল শুরু হতে চলেছে আগামী ৮ মার্চ। এই সেল চলবে ১২ মার্চ পর্যন্ত।
Follow Us:
| Updated on: Mar 07, 2021 | 7:35 PM

ফ্লিপকার্টের স্মার্টফোন কার্নিভাল শুরু হতে চলেছে আগামী ৮ মার্চ। এই সেল চলবে ১২ মার্চ পর্যন্ত। ৮ তারিখ রাত ১২টায় শুরু হবে সেল। আকর্ষণীয় অফারের পাশাপাশি থাকছে এক্সচেঞ্জ অফার, নো-কস্ট ইএমআই অপশন এবং ব্যাঙ্ক অফার। অ্যাপেল, মোটোরোলা, স্যামসাং, রিয়েলমি, শাওমি- সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে রয়েছে অফার। অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে ফোন কিনলে ক্রেতারা ইনস্ট্যান্ট ১২৫০ টাকা ছাড় পাবেন।

আইফোন ১১ (৬৪ জিবি)

অ্যাপেলের আইফোন ১১-র দাম ৫৪,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের এই সেলে এই ফোনটি পাওয়া যাবে ৪৮,৯৯৯ টাকায়। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা অ্যাডিশনাল ক্যাশব্যাক পাবেন।

স্যামসাং গ্যালাক্সি এস-২০ (ফ্যান এডিশন)

এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে ৪৪,৯৯৯ টাকায়। এছাড়া এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ২৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন গ্রাহকরা। এর সঙ্গে নো-কস্ট ইএমআই অপশনের সুবিধাও পেতে পারেন ক্রেতারা। এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চি dynamic AMOLED display। সেই সঙ্গে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা এবং 4,500mAh ব্যাটারি।

পোকো এক্স-৩

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। ব্যাটারি ৬০০০ এমএএইচ। থাকবে ৩৩ডব্লু ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে সঙ্গে ১২০এইচজেড রিফ্রেশ রেট। এছাড়াও রয়েছে Qualcomm Snapdragon 732G SoC।

মোটো জি ৫জি

মোটরোলার এই ফোনের একটি ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। এছাড়া ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মোবাইলের দাম ২০,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, Qualcomm Snapdragon 750G। এছাড়াও রয়েছে ৬.৭০ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, রিফ্রেশ রেট 90Hz এবং 5,000mAh ব্যাটারি। দু’টি কালার অপশনে পাওয়া যাবে ফোন।