11 জুলাই লঞ্চের আগে ফাঁস Nothing Phone (2)-এর দাম, রয়েছে বড় চমক

Nothing Phone 2 Price Leak: ইউরোপিয়ান মার্কেটে Nothing Phone (2)-এর দাম আগের প্রজন্মের থেকে 50% বাড়তে চলেছে। ফোনটির দাম শুরু হতে পারে ভারতীয় মুদ্রায় 65,590 টাকা থেকে। তবে, ইউরোপিয়ান মডেলের তুলনায় ভারতীয় কাউন্টারপার্টের দাম কিছুটা কম হবে বলেই জানা গিয়েছে।

11 জুলাই লঞ্চের আগে ফাঁস Nothing Phone (2)-এর দাম, রয়েছে বড় চমক
আগের থেকে বেশ চড়া দামে লঞ্চ হবে Nothing Phone 2।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2023 | 2:46 PM

Nothing Phone (2) নিয়ে চর্চা সর্বত্র। 11 জুলাই ফোনটি ভারত-সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ করছে ব্রিটেনের কোম্পানি নাথিং। বলা হচ্ছে, iPhone-এর যোগ্যতম অ্যান্ড্রয়েড প্রতিদ্বন্দ্বী হতে চলেছে এই ফোনটিই। এবার সেই বহু প্রতীক্ষিত লঞ্চের আগেই Nothing Phone (2)-এর দামও ফাঁস হয়ে গেল। আগের প্রজন্ম অর্থাৎ Nothing Phone (1)-এর থেকে অনেকটাই দামি হতে চলেছে পরবর্তী মডেলটি। আগেই জানা গিয়েছিল, এই ফোনটি Flipkart থেকে বিক্রয় করা হবে। সম্প্রতি Dealabs-এর একটি লিক থেকে খবর মিলেছে, এই Nothing 5G ফোনটি দুটি স্টোরেজ মডেলে লঞ্চ করা হবে, যার বেস ভ্যারিয়েন্ট 256GB-র।

Nothing Phone (2)-এর দাম ফাঁস

একাধিক সূত্র থেকে দাবি করা হচ্ছে, ইউরোপিয়ান মার্কেটে Nothing Phone (2)-এর দাম আগের প্রজন্মের থেকে 50% বাড়তে চলেছে। ফোনটির দাম শুরু হতে পারে ভারতীয় মুদ্রায় 65,590 টাকা থেকে। তবে, ইউরোপিয়ান মডেলের তুলনায় ভারতীয় কাউন্টারপার্টের দাম কিছুটা কম হবে বলেই জানা গিয়েছে। সেই জায়গা থেকেই মনে করা হচ্ছে, Nothing Phone 2 ভারতে লঞ্চ হতে পারে 50,000 টাকা বা তার কিছুটা কমে। ভারতে ফোনটির দাম 45,000 টাকারও কম হলে অবাক হওয়ার কিছু থাকবে না। এই দাম হতে পারে ফোনটির 256GB স্টোরেজ ভ্যারিয়েন্ট বা বেস মডেলের জন্য।

সূত্র মারফত এ-ও জানা গিয়েছে, Nothing Phone 2-এর যে 512GB স্টোরেজ ভার্সনটি থাকবে, তার দাম হতে পারে ভারতীয় মুদ্রায় 76,380 টাকা। এখন দুটি স্টোরেজ ভার্সনের দামই অত্যন্ত চড়া হওয়ার একমাত্র কারণ হল, এই ফোনে কিছু চিত্তাকর্ষক ফিচার ও স্পেসিফিকেশন দেওয়া হচ্ছে। এই দামের ফোনগুলিতে সচরাচর Snapdragon 8 Gen 2 প্রসেসর দেওয়া হয়। সেই জায়গায় Nothing-এর ফোনটিতে থাকতে পারে Snapdragon 8+ Gen 1 চিপসেট।

এই মুহূর্তে বাজারে যে সব আলট্রা প্রিমিয়াম হ্যান্ডসেটগুলি রয়েছে যেমন, iPhone 14 এবং Samsung Galaxy S23, সেই দুই ফোনের দামই 70,000 টাকা থেকে 80,000 টাকা ও তার বেশিই। এখন নাথিং এই প্রাইস সেগমেন্টে ঢুকে পড়ার অর্থ হল তারা আলট্রা-প্রিমিয়াম স্মার্টফোন প্রেমীদেরই টার্গেট করছে।

Nothing Phone (1) ভারতে লঞ্চ করা হয়েছিল 32,999 টাকায়। তার পরবর্তী প্রজন্ম অর্থাৎ Nothing Phone 2-এর দাম জানা যাবে 11 জুলাই ফ্লিপকার্ট থেকে।