OnePlus 9RT: কবে লঞ্চ হতে পারে এই ফোন? দেখুন সম্ভাব্য ফিচার

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সঙ্গে সঙ্গে ওয়ানপ্লাস বাডস জেড২- ও লঞ্চ করবেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

OnePlus 9RT: কবে লঞ্চ হতে পারে এই ফোন? দেখুন সম্ভাব্য ফিচার
ধূসর রঙে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 7:09 AM

আগামী ১৩ অক্টোবর লঞ্চ হতে চলেছে ওয়ানপ্লাস ৯আরটি। চিনের সংস্থা ওয়ানপ্লাস সম্প্রতি একথা ঘোষণা করেছেন। নতুন ওয়ানপ্লাস ফোনই সম্ভবত চলতি বছর লঞ্চ করা ওয়ানপ্লাসের শেষ স্মার্টফোন হতে চলেছে। ইতিমধ্যেই ওয়ানপ্লাস ৯আরটি ফোনের কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যা থেকে ফোনের সম্ভাব্য ডিজাইন এবং কিছু ফিচার সম্পর্কে একটা ধারণা করা গিয়েছে। শোনা গিয়েছে, ওয়ানপ্লাস ৯আরটি ফোনে থাকতে পারে কোয়াড রেয়ার ক্যামেরা সেটিংস। ওয়ানপ্লাস সংস্থার ‘টি’ সিরিজের একটি ফাস্টার পারফরম্যান্সের ডিভাইস হতে চলেছে এই ফোন। এর পাশাপাশি শোনা গিয়েছে, আগামী সপ্তাহে ওয়ানপ্লাস বাডস জেড২- ও লঞ্চ করবেন ওয়ানপ্লাস কর্তৃপক্ষ।

১৩ অক্টোবর চিনের স্থানীয় সময় সন্ধে ৭টা ৩০মিনিটে এবং ভারতীয় সময় বিকেল ৫টায় লঞ্চ হবে ওয়ানপ্লাস ৯আরটি স্মার্টফোন। ওই একই দিনে লঞ্চ হবে ওয়ানপ্লাস বাডস জেড২। এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস যে লঞ্চ হবে সেকথা চিনের জনপ্রিয় ওয়েবসাইট Weibo- তে প্রকাশিত একটি টিজার পোস্টারের মাধ্যমে ঘোষণা করেছে ওয়ানপ্লাস সংস্থা। শোনা গিয়েছে, আগামী দিনে ভারতের বাজারেও লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি। তবে কবে লঞ্চ হবে তা জানা যায়নি।

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য দাম-

আনুষ্ঠানিক ভাবে এখনও এই ফোনের দাম ঘোষণা করেনি ওয়ানপ্লাস সংস্থা। তবে এই ফোনের সম্ভাব্য দাম CNY ২০০০, ভারতীয় মুদ্রায় ২৩,৩০০ টাকা এবং CNY ৩০০০, ভারতীয় মুদ্রায় ৩৪,৯০০ টাকার মধ্যে হতে পারে বলে শোনা যাচ্ছে। চিনে ইতিমধ্যেই এই ফোনের জন্য প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে ওয়ানপ্লাস সংস্থা। চিনের ই-কমার্স সংস্থা JD.com- এর টিজার পোস্টারের মাধ্যমে নতুন ওয়ানপ্লাস ফোনের সামনের এবং পিছনের অংশের ডিজাইন বোঝা যাচ্ছে।

ওয়ানপ্লাস ৯আরটি ফোনের সম্ভাব্য ফিচার-

  • এই ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেনসর থাকবে। তার সঙ্গে থাকবে Warp Flash Charge সাপোর্ট এবং ১২০Hz রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে।
  • এর আগে বলা হয়েছিল যে ওয়ানপ্লাস ৯আরটি ফোনে থাকতে পারে একটি অক্টা-কোর Qualcomm Snapdragon ৮৮৮ প্রসেসর। এছাড়াও বলা হয়েছিল ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 ক্যামেরা সেনসর থাকতে পারে এই ফোনে। এই একই ক্যামেরা রয়েছে ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো এবং ওয়ানপ্লাস নর্ড ২ ফোনে।
  • এর পাশাপাশি এই ফোনে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, একটি ৪৫০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।
  • যে টিজার এখনও পর্যন্ত প্রকাশ্যে এসেছে, তা দেখে বোঝা গিয়েছে ধূসর রঙে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি স্মার্টফোন। এছাড়াও বলা হচ্ছে, আরও দুটো রঙের শেডে লঞ্চ হতে পারে ওয়ানপ্লাস ৯আরটি ফোন।

আরও পড়ুন- Airtel Cashback Offer: উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য ৬০০০ টাকার ক্যাশব্যাক অফার আনল এয়ারটেল!