Airtel Cashback Offer: উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য ৬০০০ টাকার ক্যাশব্যাক অফার আনল এয়ারটেল!

এয়ারলেট গ্রাহকদের জন্য নিয়ে এল নতুন ক্যাশব্যাক অফার। শুক্রবার এয়ারটেল ঘোষণা করেছে যে, এবার ১২০০০ টাকা পর্যন্ত স্মার্টফোন কিনলেই গ্রাহকরা পেয়ে যাবেন ৬০০০ টাকার নতুন ক্যাশব্যাক। এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের টেলকো থেকে ২৪৯ টাকা মূল্যের অথবা ৩৬ মাসের জন্য রিচার্জ‌ করাতে হবে। তবেই পেয়ে যাবেন এই ক্যাশ ব্যাকের সুবিধা।

Airtel Cashback Offer: উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য ৬০০০ টাকার ক্যাশব্যাক অফার আনল এয়ারটেল!
১২০০০ টাকা পর্যন্ত স্মার্টফোন কিনলেই পেয়ে যাবেন ৬০০০ টাকা ক্যাশব্যাক
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 5:02 PM

মেরা পহেলা স্মার্টফোনের প্রোগামের অংশ হিসাবে, এয়ারলেট গ্রাহকদের জন্য নিয়ে এল নতুন ক্যাশব্যাক অফার। শুক্রবার এয়ারটেল ঘোষণা করেছে যে, এবার ১২০০০ টাকা পর্যন্ত স্মার্টফোন কিনলেই গ্রাহকরা পেয়ে যাবেন ৬০০০ টাকার নতুন ক্যাশব্যাক। এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের টেলকো থেকে ২৪৯ টাকা মূল্যের অথবা ৩৬ মাসের জন্য রিচার্জ‌ করাতে হবে। তবেই পেয়ে যাবেন এই ক্যাশ ব্যাকের সুবিধা।

গ্রাহকদের ধরে রাখার জন্য এবং তাদের এই নেটওয়ার্কের অভিজ্ঞতা প্রদানের জন্য এই প্রচেষ্টাটি শুরু করেছে। এয়ারটেল ৬০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক প্রদান করবে, যাঁরা নতুন ব্র্যান্ড থেকে ১২০০০ টাকা মূল্যের পর্যন্ত স্মার্টফোন কিনবেন। প্রায় ১৫০ টি স্মার্টফোনেই পেয়ে যাবেন এই সুবিধা।

৬০০০ টাকার এই ক্যাশব্যাক অফার পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ৩৬ মাসের প্যাকের বৈধ্যতা অনুযায়ী ক্রমাগত ২৪৯ টাকা মূল্যের রিচার্জ‌ করাতে হবে। অথবা এই সুযোগ পাওয়ার জন্য আপনি এয়ারটেলের প্রিপেডের সুবিধাও গ্রহণ করতে পারেন। তবে এক সঙ্গেই এই সুবিধা পাবেন না। দুটি অংশে গ্রাহকরা এই সুবিধা পাবেন। প্রথম ক্যাশব্যাক পাবেন ১৮ মাস বা ১.৫ বছর পর ২০০০ টাকার প্রথম কিস্তিতে এবং দ্বিতীয় ক্যাশব্যাকে বাকি ৪০০০ টাকা পাবেন ৩৬ মাস বা তিন বছরের মেয়াদে।

এয়ারটেল উদাহরণস্বরূপ জানিয়েছে যে, যদি কোনও গ্রাহক ৬০০০ টাকার মূল্যের একটি স্মার্টফোন বেছে নেন, তাহলে গ্রাহক তিন বছরের শেষে সম্পূর্ণ টাকা ক্যাশব্যাক পাবেন। ডেটা কোট এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়ার পর, প্রতিটি এয়ারটেল প্রিপেড রিচার্জে‌র মাধ্যমে একটি উন্নত মানের স্মার্টফোনের অভিজ্ঞতা গ্রাহকরা পাবেন। ৩৬ মাসের পর গ্রাহক পেয়ে যাবে ৬০০০ টাকার সম্পূর্ণ ক্যাশব্যাক। তার সঙ্গে গ্রাহকরা সম্পূর্ণভাবে সংযুক্ত থাকতে পারবেন ডিজিটাল সুবিধার সঙ্গে।

এছাড়াও এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে যে, এর মধ্যে গ্রাহকদের স্মার্টফোন কোনও ভাবে ক্ষতিগ্রস্ত হলে সার্ভা‌ইফাই দ্বারা এককালীন বিনামূল্যে স্ক্রিন প্রতিস্থানের সুযোগ রয়েছে। এই ক্ষেত্রে ১২০০০ টাকার স্মার্টফোনের স্ক্রিন প্রতিস্থাপনের আনুমানিক খরচ সহ ৪৮০০ টাকা অতিরিক্ত খরচের সুবিধা প্রদান করা হবে। গ্রাহকরা রিচার্জ‌ করার ৯০ দিনের মধ্যে এয়ারটেল থ্যাংকস অ্যাপে স্ক্রিন প্রতিস্থানের জন্য নিজের নাম নথিভুক্ত করাতে পারবে।

আনলিমিটেড ডেটা ও কলিংয়ের সুবিধা পাওয়ার পাশাপাশি, গ্রাহকরা তাঁর প্রিপেড রিচার্জে‌র সঙ্গে এয়ারটেল থ্যাংকস অ্যাপ ব্যবহারের সুবিধাও পাবেন। এর মধ্যে রয়েছে ফ্রি উইংক মিউজিক সাবস্ক্রিপশন এবং অ্যামাজন প্রাইম ভিডিয়োর মোবাইল সংস্করণের ৩০ দিনের ট্রায়াল।

মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনের পরিচালক শাশ্ব‌ত শর্মা‌ জানিয়েছেন যে, “স্মার্টফোন এখন একটি মৌলিক চাহিদা, বিশেষত মহামারি পরবর্তী বিশ্বে, গ্রাহকরা ডিজিটালের মাধ্যমে বিভিন্ন সুযোগ সুবিধা পেতে চান। সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ গ্রাহক অনলাইনে ভাল অভিজ্ঞতার জন্য একটি মানসম্মত স্মার্টফোনের আশা করেন, আমাদের উচ্চাকাঙ্ক্ষা হল তাদের জন্য তাদের পছন্দ মত স্মার্টফোনের সুযোগ করে দেওয়া। আমরা এই উদ্ভাবনীর কর্মসূচির অংশ হিসাবে বিভিন্ন ধরনের সুযোগ বাজারে আনতে থাকব এবং গ্রাহকদের ডিজিটাল হাইওয়েতে পৌঁছতে সক্ষম করব।”

আরও পড়ুন: মটোরোলার দুটো স্মার্টফোন আসতে চলেছে ভারতে, বিশ্ব বাজারে লঞ্চের পর এগুলোর সম্বন্ধে বিস্তারিত জেনে নিন…