OnePlus Nord 2 5G: ভারতে শুরু হচ্ছে এই স্মার্টফোনের সেল, দেখুন দাম এবং বিভিন্ন অফার

মোট তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন। জানা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ফোনের সাকসেসর মডেল হল এই ফোন।

OnePlus Nord 2 5G: ভারতে শুরু হচ্ছে এই স্মার্টফোনের সেল, দেখুন দাম এবং বিভিন্ন অফার
ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 6:48 AM

আর কিছুক্ষণের মধ্যেই ভারতে বিক্রি শুরু হবে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের। ভারতে এই নিয়ে ওয়ানপ্লাস নর্ড সিরিজে তৃতীয় ফোন লঞ্চ হয়েছে। এর আগে ওয়ানপ্লাস নর্ড এবং ওয়ানপ্লাস নর্ড সিই ৫জি ফোন লঞ্চ হয়েছিল দেশে। জানা গিয়েছে, ওয়ানপ্লাস নর্ড ফোনের সাকসেসর মডেল ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন। আগের মডেলের তুলনায় নতুন ফোনে রয়েছে বেশি মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, উন্নত ব্যাটারি এবং আরও বেশি ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনের দাম, উপলব্ধতা এবং সেল অফার 

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের টপ ভ্যারিয়েন্টের দাম ৩৪,৯৯৯ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in থেকে এই ফোন কেনা যাবে। ২৬ জুলাই থেকে এই সুযোগ পাবেন কেবলমাত্র অ্যামাজন প্রাইম মেম্বার এবং ওয়ানপ্লাস রেড কেবল ক্লাবের মেম্বাররা পাবেন। উল্লেখ্য, ২৬ জুলাই থেকেই আবার অ্যামাজন প্রাইম ডে সেল শুরু হচ্ছে।

জানা গিয়েছে, ৬ জিবি র‍্যাম অপশনের ফোন আগামী অগস্ট মাস থেকে পাওয়া যাবে। Blue Haze, Gray Sierra, Green Wood— এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন।Blue Haze, Gray Sierra, Green Wood— এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোন। আপাতত প্রথম দু’টি রঙের অপশনে ফোন পাওয়া যাবে। তৃতীয় রঙের মডেল ভারতে বাজারে আসবে অগস্ট মাসে। এক্ষেত্রে ফোনের পিছনের অংশে থাকবে লেদার লাইক ফিনিশ। অন্যদিকে, ২৮ জুলাই থেকে ই-কমার্স সংস্থা অ্যামাজন এবং ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in, OnePlus Experience Stores এবং অন্যান্য রিটেল পার্টনার (যেমন- বিজয় সেলস) থেকে এই ফোন কিনতে পারবেন সাধারণ মানুষ।

ওয়ানপ্লাস নর্ড ২ ৫জি ফোনে সেল অফার হিসেবে ক্রেতাদের জন্য এক হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট থাকবে। এছাড়া। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে যাঁরা ফোন কিনবেন তাঁদের ক্ষেত্রে তিন এবং ছয় মাসের নো-কস্ট ইএমআই অপশন থাকবে। এর পাশাপাশি ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in থেকে ইএমআই- এর মাধ্যমে ফোন কেনার সুযোগ থাকবে ক্রেতাদের কাছে। একাচেঞ্জ অফারে ফোন কিনলে অতিরিক্ত এক হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড কিংবা ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে অ্যামাজন থেকে ফোন কিনলে ক্রেতারা একটি ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন।

আরও পড়ুন- iPhone 13: সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে লঞ্চ হতে পারে আইফোন ১৩ সিরিজ, থাকতে পারে LiDAR ফিচার