Realme Narzo 50 5G ফোন দেখতে কেমন হবে? কী কী ফিচার-স্পেসিফিকেশন থাকতে পারে দেখে নিন

Realme Narzo 50 Series: আগামী ১৮ মে ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G ফোন।

Realme Narzo 50 5G ফোন দেখতে কেমন হবে? কী কী ফিচার-স্পেসিফিকেশন থাকতে পারে দেখে নিন
রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 5:48 PM

ভারতে আগামী ১৮ মে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50 5G ফোন। দেশে আনুষ্ঠানিক ভাবে লঞ্চের আগে এই ফোনের ডিজাইন ফাঁস হয়েছে। সেখান থেকে জানা গিয়েছে এই ফোনে থাকতে চলেছে একটি ২ডি ডিজাইন। তাছাড়াও শোনা গিয়েছে যে, Realme Narzo 50 5G ফোন মাত্র ৮ মিলিমিটার পুরু হবে। নীল রঙে এই ফোন ভারতে লঞ্চ হবে, সেটা আন্দাজ করা হচ্ছে। এছাড়াও কালো রঙেও লঞ্চ হতে পারে Realme Narzp 50 5G ফোন। একটি Dimensity 810 5G Processor থাকতে পারে এই ফোনে। এর পাশাপাশি শোনা যাচ্ছে, Narzo লোগো থাকতে পারে ফোনের নীচের দিকে বাঁদিকের কোণে। Realme Narzp 50 5G ফোনের যে ছবি ও ডিজাইন ফাঁস হয়েছে, তার থেকে বোঝা যাচ্ছে এই ফোনের পিছনের অংশে আয়তাকার ক্যামেরা মডিউল, দুটো ক্যামেরা সেনসর এবং একটি ডুয়াল এলইডি ফ্ল্যাশ রয়েছে। textured back panel থাকতে পারে এই ফোন। অন্যদিকে Realme Narzo 50 Pro 5G ফোনও লঞ্চ হবে আগামী ১৮ মে। এই ফোনে একটি MediaTek Dimensity 920 প্রসেসর থাকতে পারে। Hyper Black এবং Hyper Blue, এই দুই রঙে লঞ্চ হতে পারে Realme Narzo 50 5G ফোন। আগামী ১৮ মে ভারতীয় সময় দুপুর ১২টা ৩০মিনিটে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50 5G এবং Realme Narzo 50 Pro 5G ফোন।

Realme Narzo 50 5G ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন

এই ফোনে একটি ৬.৬ ইঞ্চির Full HD+ ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও থাকতে পারে একটি MediaTek Dimensity 810 5G প্রসেসর। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে এই ফোন। এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে। এছাড়াও এই ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকার সম্ভাবনা রয়েছে।

Realme Narzo 50 Pro 5G ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন

এই ফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও থাকতে পারে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে এই ফোন। ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ফোনে। সেখানে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ৮ মেগাপিক্সেলের লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে। এছাড়াও ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে এই ফোনে।