Realme Narzo 50 Pro 5G: রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি দ্রুত ভারতে লঞ্চ হতে পারে, এই ফোনে থাকতে পারে দুটো র‍্যাম-স্টোরেজ ভ্যারিয়েন্ট

Realme Narzo 50 Pro 5G: ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন লঞ্চ হতে পারে।

Realme Narzo 50 Pro 5G: রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি দ্রুত ভারতে লঞ্চ হতে পারে, এই ফোনে থাকতে পারে দুটো র‍্যাম-স্টোরেজ ভ্যারিয়েন্ট
ভারতে আসছে রিয়েলমি নারজো ৫০ সিরিজের ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2022 | 9:14 AM

ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি (Realme Narzo 50 Pro 5G) ফোন। শোনা যাচ্ছে, দুটো ভ্যারিয়েন্টে দেশে লঞ্চ হতে পারে এই ফোন। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন লঞ্চ হতে পারে। কালো এবং নীল রঙে এই ফোন দেশে লঞ্চের সম্ভাবনা রয়েছে। ৯১মোবাইলসের তরফে এমনটাই শোনা গিয়েছে। খুব তাড়াতাড়িই এই ফোন ভারতে লঞ্চ হতে পারে। রিয়েলমি নারজো ৫০ সিরিজের (Realme Narzo 50 Series) প্রিমিয়াম মডেল হতে চলেছে এই ফোন। যদিও রিয়েলমি সংস্থা তাদের রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোন সম্পর্কে এখনও কিছু ঘোষণা করেনি।

রিয়েলমি সংস্থা তাদের নারজো ৫০ সিরিজের বিস্তার করার জন্য দুটো নতুন ফোন আনতে চলেছে একথা আগেই শোনা গিয়েছিল। এই দুই ফোন হল রিয়েলমি নারজো ৫০ ৫জি এবং রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি। এর মধ্যে রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোন ইতিমধ্যেই লঞ্চ হয়ে গিয়েছে। এবার লঞ্চ হবে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন। যদিও কবে এই ফোন ভারতে লঞ্চ হবে তার নির্দিষ্ট কোনও দিনক্ষণ এখনও জানা যায়নি। অন্যদিকে এই ফোনের সম্ভাব্য রঙ এবং র‍্যাম ও স্টোরেজ কনফিগারেশন ছাড়া অন্যান্য কোনও তথ্যও এখনও প্রকাশ্যে আসেনি। তবে এই রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনের দাম চড়া হবে বলে আন্দাজ করা হচ্ছে।

রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন কেমন হতে পারে?

  • রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনের তুলনায় রিয়েলমি নারজো ৫০ সিরিজের প্রিমিয়াম মডেল রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি- র দাম বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।
  • ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন লঞ্চ হতে পারে। কালো এবং নীল রঙে এই ফোন দেশে লঞ্চের সম্ভাবনা রয়েছে।
  • অনুমান রিয়েলমি নারজো ৫০ ৫জি ফোনের তুলনায় আপগ্রেডেড ভার্সান হবে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোন। তবে দুই ফোনের ফিচারে বেশ কিছু মিলও থাকতে পারে।
  • দামে চড়া হলে এই ফোনের ফিচারও হবে আধুনিক ও উন্নত। আপডেটেড প্রসেসর, ভাল গুণমানের ক্যামেরা ফিচার, শক্তিশালী ব্যাটারি, দুরন্ত চার্জিং ফিচার থাকতে পারে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি ফোনে।