Tecno Pova 2: ভারতে লঞ্চ হয়েছে ৭০০০mAh ব্যাটারির এই স্মার্টফোন, রয়েছে অত্যাধুনিক গেমিং ফিচার

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১০,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১২,৯৯৯ টাকা।

Tecno Pova 2: ভারতে লঞ্চ হয়েছে ৭০০০mAh ব্যাটারির এই স্মার্টফোন, রয়েছে অত্যাধুনিক গেমিং ফিচার
সদ্যই ভারতে লঞ্চ হয়েছে এই গেমিং স্মার্টফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 8:44 AM

অতি শক্তিশালী ৭০০০mAh ব্যাটারি এবং ১৮W ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট নিয়ে ভারতে লঞ্চ হয়েছে Tecno Pova 2 স্মার্টফোন। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে একটি MediaTek Helio G85 প্রসেসর এবং একটি Mali G52 GPU। দুটো স্টোরেজ কনফিগারেশনে এবং তিনটি রঙে ভারতে লঞ্চ হয়েছে এই ফোন। রয়েছে একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে একটি ৪৮ মেগাপিক্সেলের এআই সেনসর রয়েছে। এছাড়াও থাকছে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরা সেনসরে রয়েছে একটি ডুয়াল এলইডি ফ্ল্যাশ এবং ২কে ভিডিয়ো রেকর্ডিং সাপোর্ট। সেই সঙ্গে রয়েছে ২এক্স জুমিং ফিচার।

ভারতে Tecno Pova 2 স্মার্টফোনের দাম কত? 

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১০,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম ১২,৯৯৯ টাকা। আগামী ৫ অগস্ট থেকে এই ফোন ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে পাওয়া যাবে। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে লঞ্চ অফার। তবে তা সীমিত সময়ের জন্য প্রযোজ্য। এই অফারে ওই দুই স্টোরেজ কনফিগারেশনের মডেলের দাম হবে যথাক্রমে ১০,৪৯৯৯ এবং ১২,৪৯৯ টাকা। ড্যাজেল ব্ল্যাক, এনার্জি ব্লু এবং পোলার সিলভার- এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে Tecno Pova 2 স্মার্টফোন।

Tecno Pova 2 স্মার্টফোনের বিভিন্ন ফিচার-

  • এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ বেসড HiOS- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে ৬.৯৫ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে।
  • এই ফোনে রয়েছে ফোন নির্মাণকারী সংস্থা বিল্ট-ইন ‘হাইপারইঞ্জিন গেম টেকনোলজি’। যেকোনও ভারী গেম খেলার জন্য Tecno Pova 2 স্মার্টফোনে রয়েছে এই ফিচারের সাপোর্ট।
  • এই ফোনের এআই কোয়াড ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে রয়েছে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও আর একটি সেনসর রয়েছে এই ক্যামেরা মডিউলে। সেই সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেলফি সেনসর। ফোনের ফ্রন্ট বা ব্যাক, দুই ক্যামেরাতেই রয়েছে এলইডি ফ্ল্যাশ লাইটের সাপোর্ট।
  • এই স্মার্টফোনের ব্যাটারি অত্যন্ত শক্তিশালী। সংস্থার দাবি, Tecno Pova 2 ফোনে ৪৬ দিনের স্ট্যান্ডবাই টাইম, ২৩৩ ঘণ্টা মিউজিক প্লেব্যাক এবং ৪৯ ঘণ্টা কলিং টাইম দেওয়ার ক্ষমতা রয়েছে।
  • সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসরের সঙ্গে রি ফোনে ফেস আনলক ফিচারও রয়েছে।
  • গেমিংয়ের জন্য এই স্মার্টফোনে রয়েছে Game Space 2.0, Game Voice Changer, System Turbo 2.0- এই তিনটি ফিচারের সাপোর্ট।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হয়েছে Infinix Smart 5A, দেখে নিন ‘বাজেট ফ্রেন্ডলি’ এই ফোনের দাম কত?