Vivo Y20T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ‘ওয়াই’ সিরিজের এই স্মার্টফোন, সঙ্গে রয়েছে ‘এক্সটেন্ডেড র‍্যাম’ ফিচার

ভিভো ওয়াই২০টি ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর।

Vivo Y20T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো 'ওয়াই' সিরিজের এই স্মার্টফোন, সঙ্গে রয়েছে 'এক্সটেন্ডেড র‍্যাম' ফিচার
ভারতে এই ফোনের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 9:15 AM

ভারতে লঞ্চ হয়েছে ভিভোর নতুন স্মার্টফোন ভিভো ওয়াই২০টি। ভিভো ওয়াই সিরিজের এই ফোনে রয়েছে এক্সটেন্ডেড র‍্যাম ২.০ টেকনোলজি। এর মাধ্যমের ফোনের ইনবিল্ড স্টোরেজ থেকে ১ জিবি পর্যন্ত নিয়ে র‍্যামে ব্যবহার করা হয়। এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর Qualcomm Snapdragon ৬৬২ প্রসেসর। এছাড়াও ফোনের সাইডের অংশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এর পাশাপাশি ভিভো ওয়াই২০টি ফোনে রয়েছে একটি AI ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ, একটি বড় ব্যাটারি এবং তার সঙ্গে ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে ভিভো ওয়াই২০টি ফোনের দাম কত?

দেশে ভিভো ওয়াই সিরিজের এই ফোন একটিই স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছে। ভারতে ভিভো ওয়াই২০টি ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৪৯০ টাকা। Obsidian Black এবং Purist Blue, এই দুই রঙে লঞ্চ হয়েছে ভিভো ওয়াই২০টি ফোন। ভিভো ইন্ডিয়া ই-স্টোরে উপলব্ধ রয়েছে এই স্মার্টফোন। এর পাশাপাশি অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম, টাটা ক্লিক, বাজাজ Finserv ইএমআই স্টোর এবং ভিভোর সমস্ত পার্টনার রিটেল স্টোরে এই ফোন পাওয়া যাচ্ছে।

এই ফোনের ক্ষেত্রে ভিভো সংস্থা ১২ মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশন দিচ্ছে। Bajaj Finserv- এর মাধ্যমে এই সুবিধা দেওয়া হবে। ভিভো ইন্ডিয়া ই-স্টোরে এই সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রয়েছে অতিরিক্ত ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। অন্যদিকে, ফ্লিপকার্ট, অ্যামাজন, পেটিএম এবং টাটা ক্লিকের ক্ষেত্রে নো-কস্ট ইএমআইয়ের পাশাপাশি এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগও থাকছে।

ভিভো ওয়াই২০টি ফোনের বিভিন্ন ফিচার-

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন অ্যানড্রয়েড ১১ ভিত্তিক Funtouch OS 11.1- এর সাহায্যে পরিচালিত হয়।
  • এই ফোনে ৬.৫১ ইঞ্চির একটি এইচডি প্লাস Halo FullView ডিসপ্লে রয়েছে। তার উপর সেলফি ক্যামেরার জন্য রয়েছে নচ ডিজাইন।
  • এর সঙ্গে এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৬৬২ প্রসেসর, ৬ জিবি র‍্যাম এবং ১ জিবি এক্সটেন্ডেড র‍্যাম। তাছাড়াও রয়েছে ৬৪ জিবি ইনবিল্ড স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত সেই স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব।
  • গেমারদের জন্য এই ফোনে রয়েছে Multi Turbo 5.0 সাপোর্ট এবং আলট্রা গেম মোড, ইস্পোর্টস মোড, ৪ডি গেম ভাইব্রেশন এবং গেম পিকচার-ইন-পিকচার।
  • ভিভো ওয়াই২০টি ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর।
  • ফোনের সামনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ৪জি, ব্লুটুথ ভি৫ একটি একটি মাইক্রো ইউএসবি পোর্ট।
  • এই ফোনের ব্যাটারি ৫০০০mAh এবং তার সঙ্গে রয়েছে ১৮W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৯২ গ্রাম।

আরও পড়ুন- Realme GT Neo 2T: আগামী ১৯ অক্টোবর লঞ্চ হতে চলেছে এই ফোন, দেখুন সম্ভাব্য ফিচার