Moto E40: ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা ‘ই’ সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?

মোটোরোলার 'ই' সিরিজের এই স্মার্টফোন একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ভারতে। মোটো ই৪০ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৪৯৯ টাকা।

Moto E40: ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলা 'ই' সিরিজের নতুন স্মার্টফোন, দাম কত?
মোটোরোলা 'ই' সিরিজের নতুন স্মার্টফোন মোটো ই৪০।

ভারতে লঞ্চ হয়েছে মোটোরোলার নতুন স্মার্টফোন মোটো ই৪০। লেনোভো অধিকৃত সংস্থা মোটোরোলার ‘ই’ সিরিজের এই নতুন ফোনে রয়েছে ৯০Hz রিফ্রেশ রেটের একটি ডিসপ্লে। এছাড়াও এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। মোট ই৪০ একটি IP52 সার্টিফায়েড ফোন, অর্থাৎ এই মডেল ওয়াটার রেসিসট্যান্ট। ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ সমেত দুটো নির্দিষ্ট রঙে লঞ্চ হয়েছে মোটোরোলার এই ফোন। এখানে রয়েছে একটি অক্টা-কোর Unisoc T৭০০ প্রসেসর। এই ফোনে রয়েছে এক্সপ্যান্ডেবল স্টোরেজ ফিচার। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো সম্ভব।

ভারতে মোটো ই৪০ ফোনের দাম

মোটোরোলার ‘ই’ সিরিজের এই স্মার্টফোন একটিই স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে ভারতে। মোটো ই৪০ ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৪৯৯ টাকা। Carbon Gray এবং Pink Clay- এই দুই রঙে লঞ্চ হয়েছে মোটো ই৪০ ফোন। আগামী ১৭ অক্টোবর রাত ১২টা থেকে এই ফোন ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে।

মোটো ই৪০ ফোনের বিভিন্ন ফিচার

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন অ্যানড্রয়েড ১১- র সাহায্যে পরিচালিত হয়।
  • এই ফোনে একটি ৬.৫ ইঞ্চির Max Vision HD+ IPS ডিসপ্লে রয়েছে।
  • মোটো ই৪০ ফোনের পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে ৪৮ মেগাপিক্সেলের একটি প্রাইমারি সেনসর, ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার রয়েছে।
  • এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ a/b/g, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস / এ – জিপিএস, এফএম রেডিয়ো এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট।
  • মোটো ই৪০ ফোনে রয়েছে একটি ৫০০০mAh ব্যাটারি। তার সঙ্গে রয়েছে ১০W স্ট্যান্ডার্ড চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৯৮ গ্রাম।
  • এই ফোনে রয়েছে একটি অক্টা-কোর Unisoc T৭০০ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ৪ জিবি র‍্যাম। এছাড়া মোট ই৪০ ফোনের অনবোর্ড স্টোরেজ ৬৪ জিবি, যা আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। অর্থাৎ এক্সপ্যান্ডেবল স্টোরেজ রয়েছে মোটোরোলা ‘ই’ সিরিজের নতুন স্মার্টফোন ই৪০- এ।
  • মোটো ই৪০ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় রয়েছে পোর্ট্রেট মোড, প্যানোরামা, ফেস বিউটি, এইচডিআর নাইট ভিশন, ম্যাক্রো ভিশন এবং একটি প্রো মোড।

আরও পড়ুন- Vivo Y20T: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ‘ওয়াই’ সিরিজের এই স্মার্টফোন, সঙ্গে রয়েছে ‘এক্সটেন্ডেড র‍্যাম’ ফিচার

আরও পড়ুন- Realme GT Neo 2T: আগামী ১৯ অক্টোবর লঞ্চ হতে চলেছে এই ফোন, দেখুন সম্ভাব্য ফিচার

আরও পড়ুন- Google Pixel 6: লঞ্চের আগে দেখে নিন এই ফোনের সম্ভাব্য দাম এবং বিভিন্ন ফিচার

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla