Realme GT Neo 2: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ২, দেখে নিন দাম এবং ফিচার

রিয়েলমি জিটি নিও ২ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা।

Realme GT Neo 2: ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ২, দেখে নিন দাম এবং ফিচার
দুটো স্টোরেজ কনফিগারেশনে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ২ ফোন।

রিয়েলমি জিটি নিও২ ফোন লঞ্চ হয়েছে ভারতে। রিয়েলমির এই নতুন স্মার্টফোন আসলে রিয়েলমি জিটি নিও ফোনের সাকসেসর মডেল। ভারতে অবশ্য রিয়েলমি জিটি নিও অন্য নামে লঞ্চ হয়েছিল। ভারতের বাজারে এই ফোনের নাম ছিল রিয়েলমি এক্স৭। মে মাসে এই ফোন লঞ্চ হয়েছিল। রিয়েলমি জিটি নিও ২ ফোনে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেটের AMOLED  ডিসপ্লে। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা, ৫জি কানেক্টিভিটি। এর পাশাপাশি এই ফোনে রয়েছে ডলবি অ্যাটমোস সাপোর্টের স্টিরিয়ো স্পিকার এবং স্টেনলেস স্টিল ভেপার কুলিং প্লাস হিট সিঙ্ক চেম্বার। থার্মাল ম্যানেজমেন্টের জন্য রয়েছে এই বিশেষ ফিচার। এছাড়াও এই ফোনে রয়েছে ৬৫W ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে রিয়েলমি জিটি নিও ২ ফোনের দাম এবং উপলব্ধতা

রিয়েলমি জিটি নিও ২ ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। এছাড়াও এই ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা। তিনটি বিশেষ রঙ, নিও ব্ল্যাক, নিও ব্লু এবং নিও গ্রিন রঙে লঞ্চ হয়েছে এই ফোন। আগামী ১৭ অক্টোবর রাত ১২টা থেকে ফ্লিপকার্ট, Realme.com এবং মেনল্যান্ড রিটেল স্টোর থেকে এই ফোন কেনা যাবে। ফ্লিপকার্টের প্লাস মেম্বারদের জন্য ৭ হাজার টাকার ছাড়ের ব্যবস্থা রয়েছে। ১৬ অক্টোবর দুপুর ১২টা থেকে এই ফোন কেনার সুযোগ পাবেন ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা।

রিয়েলমি জিটি নিও ২ ফোনের বিভিন্ন ফিচার

  • ডুয়াল সিমের (ন্যানো) এই ফোন পরিচালিত হয় অ্যানড্রয়েড ১১ এবং Realme UI 2.0- এর সাহায্যে।
  • এই ফোনে রয়েছে একটি ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস Samsung E4 ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz।
  • রিয়েলমি জিটি নিও ২ ফোনে রয়েছে HDR10+ সাপোর্ট।
  • এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৮৭০ প্রসেসর। তার সঙ্গে রয়েছে ১২ জিবি র‍্যাম। এছাড়াও এই ফোনে রয়েছে ৭ জিবি ভার্চুয়াল মেমরি (ডায়নামিক র‍্যাম এক্সপ্যানশন) ফিচার। ফোনের ইনবিল্ট স্টোরেজ এক্ষেত্রে ব্যবহৃত হয়, যার ফলে ফোনের কার্যক্ষমতা বাড়ানো সম্ভব।
  • এই ফোনে রয়েছে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও এই ফোনের সামনের ডিসপ্লেতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • রিয়েলমি জিটি নিও ২ ফোনে রয়েছে সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ। কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ৫জি, এজি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/এ-জিপিএস, এনএফসি এবং টাইপ-সি ইউএসবি পোর্ট। এছাড়াও রয়েছে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।
  • রিয়েলমি জিটি নিও ২ ফোনে ৫০০০mAh ব্যাটারি রয়েছে। তার মধ্যে রয়েছে ৬৫W SuperDart ফাস্ট চার্জিং সাপোর্ট। রিয়েলমি সংস্থার দাবি, এই ফোনে শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ হতে সময় লাগে ৩৬ মিনিট।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla