Vivo Y53s: ভারতে লঞ্চের আগে অনলাইনে প্রকাশ এই ফোনের সম্ভাব্য দাম

ভারতে ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনের ৪জি ভ্যারিয়েন্ট কবে লঞ্চ হবে সে ব্যাপারে এখনও নির্দিষ্ট দিনক্ষণ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি ভিভো কর্তৃপক্ষ।

Vivo Y53s: ভারতে লঞ্চের আগে অনলাইনে প্রকাশ এই ফোনের সম্ভাব্য দাম
ভারতে এই ফোনের দাম কত হতে পারে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 1:15 PM

ভারতে লঞ্চের আগেই অনলাইনে প্রকাশ পেল ভিভো ওয়েই৫৩এস ফোনের সম্ভাব্য দাম। জুলাই মাসে ভিয়েতনামে লঞ্চ হয়েছে এই ফোন। জানা গিয়েছে, ভিয়েতনামে ভিভো ওয়াই৫৩এস ফোনের যে মডেল লঞ্চ হয়েছে সেখানে ট্রিপল রেয়ার ক্যামেরা এবং ফ্রন্ট ডিসপ্লেতে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন ছিল। এই ফোনে রয়েছে একটি MediaTek Helio G80  প্রসেসর এবং ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। এছাড়াও রয়েছে ৬৪ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা, ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। এর আগে জুন মাসে ভিভো ওয়াই৫৩এস ফোনে একটি ৫জি ভ্যারিয়েন্টও লঞ্চ হয়েছিল। ভারতে কবে ভিভোর এই ফোন লঞ্চ হবে সে ব্যাপারে নির্দিষ্ট দিনক্ষণ এখনও আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি ভিভো কর্তৃপক্ষ।

ভারতে ভিভো ওয়াই৫৩এস ফোনের সম্ভাব্য দাম কত হতে পারে?

91Mobiles- এর রিপোর্টে বলা হয়েছে, ভিভো ওয়াই৫৩এস ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হতে পারে ২২,৯৯০ টাকা। ওই রিপোর্টেই বলা হয়েছে সম্ভবত ভারতে, Deep Sea Blue এবং Fantastic Rainbow, এই দুই রঙে ভিভো ওয়াই৫৩এস ফোন কেনা যাবে। গত মে মাসে ‘ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস’ (বিআইএস)- এর ওয়েবসাইটে ভিভোর এই ফোনের হদিশ পাওয়া গিয়েছিল। তখন থেকেই অনুমান করা হয়েছে যে ভারতে লঞ্চ হবে ভিভো ওয়াই৫৩এস ফোন। ভিয়েতনামে ভিভোর এই স্মার্টফোনের দাম ছিল ভারতীয় মুদ্রায় ২২,৬০০ টাকা। বিশেষজ্ঞদের অনুমান, ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের দামও এর কাছাকাছিই থাকবে।

ভিভো ওয়াই৫৩এস ফোনের সম্ভাব্য ফিচার- 

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে অ্যানড্রয়েড ১১ এবং Funtouch OS 11.1 থাকতে পারে। এর সাহায্যেই পরিচালিত হতে পারে ফোন।

২। এই ফোনে ৬.৫৮ ইঞ্চির একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে। রিফ্রেশ রেট ৬০Hz।

৩। ভিভোর এই স্মার্টফোনে একটি octa-core MediaTek Helio G80 প্রসেসর থাকতে পারে। এর সঙ্গে ৮ জিবি র‍্যাম ও ৩ জিবি এক্সটেনডেড র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে।

৪। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা থাকতে পারে। তার মধ্যে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

৫। এই ফোনে থাকতে পারে ১২৮ জিবি অনবোর্ড স্টোরেজ। তবে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজের পরিমাণ বাড়ানো সম্ভব। তাছাড়া এই ফোনে থাকে একটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

৬। এই ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০mAh। সেখানে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এছাড়া কানেক্টিভিটি অপশন হিসেবে থাকতে পারে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি ৫.০, জিপিএস/এ-জিপিএস এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট। ফোনের ওজন হতে পারে ১৯০ গ্রাম।

আরও পড়ুন- Flipkart Big Saving Days Sale: ফের শুরু হচ্ছে ফ্লিপকার্টের সেল, কোন ফোনে কত ছাড়? দেখে নিন