Flipkart Big Saving Days Sale: ফের শুরু হচ্ছে ফ্লিপকার্টের সেল, কোন ফোনে কত ছাড়? দেখে নিন

পাঁচ দিন ধরে চলবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'জ সেল। শুরু হবে ৫ অগস্ট। চলবে ৯ অগস্ট পর্যন্ত।

Flipkart Big Saving Days Sale: ফের শুরু হচ্ছে ফ্লিপকার্টের সেল, কোন ফোনে কত ছাড়? দেখে নিন
এই সেল শুরু হবে ৫ অগস্ট। চলবে ৯ অগস্ট পর্যন্ত।

ফের শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল। আগামী ৫ অগস্ট থেকে শুরু হবে এই সেল। চলবে ৯ অগস্ট পর্যন্ত। অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড এবং আইসিআইসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে থাকবে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়। ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজের ক্ষেত্রে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়াও টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। ক্রেতাদের জন্য নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফারও থাকছে। এছড়াও মোবাইল এবং ট্যাবলেটের ক্ষেত্রে কমপ্লিট মোবাইল প্রোটেশনের সুবিধাও থাকছে ক্রেতাদের জন্য।

ফ্লিপকার্টের আসন্ন বিগ সেভিং ডে’জ সেলে এমআই ১১ লাইট, মোটো জি৬০, আরওজি ফোন এবং এমআই ১০টি সিরিজের অফার রয়েছে। এই সমস্ত স্মার্টফোনে ক্রেতাদের জন্য থাকবে ছাড় এবং বিভিন্ন আকর্ষণীয় ডিল। দেখে নেওয়া যাক কোন ফোন কত দামে পাওয়া যাবে এবং কী কী অফার রয়েছে।

আসুস আরওজি ফোন ৩- এই ফোনের আসল দাম ৪৬,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে পাওয়া যাবে ৩৯,৯৯৯ টাকায়। প্রায় সাত হাজার টাকা সাশ্রয় করবেন ক্রেতারা।

মোটোরোলা রেজর- এই ফোনের আসল দাম ৭৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্টের সেলে ২০ হাজার টাকা কমে পাওয়া যাবে এই ফোন। অর্থাৎ বিগ সেভিং ডে’জ সেলে ফ্লিপকার্টে এই স্মার্টফোনের দাম ৫৪,৯৯৯ টাকা।

এমআই ১০টি সিরিজ- এক্ষেত্রে ফোনের দাম শুরু হচ্ছে ২৪,৪৯৯ টাকা থেকে। এক্সচেঞ্জ অফারে ফোন কেনা যাবে। থাকছে নো-কস্ট ইএমআই অপশন। মাসে ২০৪২ টাকার কিস্তি দিতে হবে।

মোটো জি৪০ ফিউশন- এই ফোন ১৪,৪৯৯ টাকার পরিবর্তে ১৩,৪৯৯ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ এক হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা।

মোটো জি৬০- এক্ষেত্রেও ফোনের আসল দাম ১৭,৯৯৯ টাকার উপর এক হাজার টাকা ছাড় দিয়ে ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে এই ফোন।

ইনফিনিক্স হট ১০এস- এই ফোন পাওয়া যাবে ৯৪৯৯ টাকায়। আসল দামের উপর ৫০০ টাকা ছাড় রয়েছে এই ফোনে।

মোটো ই৭ পাওয়ার- এই ফোন পাওয়া যাবে ৮৭৯৯ টাকায়।

এছাড়াও মোটো জি৬০ পাওয়ার, জিওনি ম্যাক্স প্রো এবং মাইক্রোম্যাক্স ইন ১ ফোনেও থাকছে আকর্ষণীয় অফার। পাঁচদিন ধরে সেল চলাকালীন প্রতিদিন রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টেয় ‘ক্রেজি ডিলস’ ঘোষণা করবেন ফ্লিপকার্ট কর্তৃপক্ষ।

আরও পড়ুন- পিক্সেল ৬ সিরিজের ফোনের জন্য নিজস্ব প্রসেসর ‘Tensor Chip’ লঞ্চ করবে গুগল

Click on your DTH Provider to Add TV9 Bangla