নতুন মডেল এ৭৪ লঞ্চ করবে ওপ্পো, দেখে নিন ৪জি ও ৫জি ভ্যারিয়েন্টের সম্ভাব্য ফিচার

ওপ্পো এ৭৪ ৫জি ফোনের ব্যাক প্যানেলের ক্যামেরায় থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, দু'টি ২ মেগাপিক্সেলের সেনসর এবং একটি ৮ মেগাপিক্সেলের সেনসর।

নতুন মডেল এ৭৪ লঞ্চ করবে ওপ্পো, দেখে নিন ৪জি ও ৫জি ভ্যারিয়েন্টের সম্ভাব্য ফিচার
ওপ্পো এ৭৪ মডেলের ৪জি ভ্যারিয়েন্টে থাকতে পারে Qualcomm Snapdragon 663 প্রসেসর।
Follow Us:
| Updated on: Apr 04, 2021 | 7:24 PM

শোনা যাচ্ছে ফের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে ওপ্পো। এবার লঞ্চ হতে পারে ওপ্পো এ৭৪। সূত্রের খবর, ৪জি এবং ৫জি, দুই ভ্যারিয়েন্টেই লঞ্চ হতে পারে এই স্মার্টফোন। ইতিমধ্যে দু’টি ভ্যারিয়েন্টের বেশ কিছু সম্ভাব্য ফিচার প্রকাশ্যে এসেছে। তবে কবে এই ফোন লঞ্চ হতে পারে সে ব্যাপারে বিশেষ কিছু জানা যায়নি।

ওপ্পো এ৭৪ ৫জি- র সম্ভাব্য ফিচার-

১। এই ফোনে থাকতে পারে একটি পাঞ্চ হোল কাটআউট। ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে উপরে বাঁদিকে কোণে থাকতে পারে এই ডিজাইন। সেখানেই ফিট থাকতে পারে ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ব্যাক প্যানেলে থাকতে পারে ভার্টিকাল বা লম্বালম্বি ভাবে থাকা ক্যামেরা মডিউল। ফ্রন্ট ডিসপ্লের ডানদিকের কোণে থাকবে পাওয়ার বাটন। ফিঙ্গারপ্রিন্ট সেনসর হিসেবেও কাজ করবে এই বাটন।

২। এই ফোনে থাকতে পারে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এই AMOLED প্যানেলের রিফ্রেশ রেট 90Hz এবং স্যাম্পলিং রেট 180Hz।

৩। ওপ্পো এ৭৪ ৫জি ফোনের ব্যাক প্যানেলের ক্যামেরায় থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, দু’টি ২ মেগাপিক্সেলের সেনসর এবং একটি ৮ মেগাপিক্সেলের সেনসর।

৪। এই ফোনে থাকতে পারে Qualcomm 5G প্রসেসর। শোনা যাচ্ছে, Snapdragon 480 5G প্রসেসরও থাকতে পারে। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজে পাওয়া যাবে এই ফোন। এছাড়া থাকতে পারে মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট। এই ফোনের ব্যাটারি 5,000mAh। এছাড়া এই ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ বেসড কালারওএস ১১.১।

আরও পড়ুন- আগামী ৮ এপ্রিল বড় লঞ্চ ইভেন্ট নোকিয়ার, জি এবং এক্স সিরিজের চারটি ফোন লঞ্চ হওয়ার সম্ভাবনা

ওপ্পো এ৭৪ ৪জি- র সম্ভাব্য ফিচার-

১। ওপ্পো এ৭৪ মডেলের ৪জি ভ্যারিয়েন্টে থাকতে পারে Qualcomm Snapdragon 663 প্রসেসর। ৬ জিবি র‍্যামের অপশনে পাওয়া যাবে এই ফোন।

২। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেই ক্যামেরা সেটআপে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। এছাড়াও থাকতে পারে দু’টি ২ মেগাপিক্সেল সেনসর (ম্যাক্রো ফটোগ্রাফি এবং ডেপথ)। এই ফোনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৩। এই মডেলে থাকরে অয়ারে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল। সেই সঙ্গে থাকবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর।

৪। এই ফোনের ব্যাটারি 5,000mAh। সঙ্গে থাকবে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট।