Earbuds: ভারতে এই চারটি ইয়ারবাডসের দাম সাধ্যের মধ্যেই, রইল তালিকা, দেখে নিন কোন কোন ইয়ারবাডস রয়েছে

একাধিক সংস্থার ইয়ারবাডস রয়েছে এই তালিকায়। এদের সকলেরই দাম ২০০০ টাকার কম।

Earbuds: ভারতে এই চারটি ইয়ারবাডসের দাম সাধ্যের মধ্যেই, রইল তালিকা, দেখে নিন কোন কোন ইয়ারবাডস রয়েছে
এক হাজার টাকার কম দামের ইয়ারবাডসও রয়েছে এই তালিকায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 6:20 PM

ওয়্যারড ইয়ারফোনের তুলনায় বর্তমানে ওয়্যারলেস ইয়ারফোনের চাহিদা অনেক বেশি। এই তালিকায় রয়েছে ব্লুটুথ ইয়ারফোন এবং ইয়ারবাডসও। সস্তায় ভারতে ভাল কোন কোন কোম্পানির ইয়ারবাডস পাওয়া যায়, সেটাই এবার দেখে নেওয়া যাক। একাধিক নামিদামি সংস্থার ইয়ারবাডস রয়েছে এই তালিকায়। দাম ২০০০ টাকার মধ্যেই। আর এই সমস্ত ইয়ারবাডসে রয়েছে দারুণ সব অত্যাধুনিক ফিচার।

নয়েজ বাডস ভিএস১০৩- নয়েজের এই ইয়ারবাডসের দাম ১২৯৯ টাকা। গত তিন থেকে চার বছরের মধ্যে ভাল ব্যবসা করেছে নয়েজের ইয়ারবাডস। বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি এখন ভারতেও নয়েজ একটি পরিচিত এবং জনপ্রিয় ব্র্যান্ড। এই সংস্থা নয়েজ বাডস ভিএস১০৩ ইয়ারবাডসের দাম অনলাইনে ১২৯৯ টাকা। একবার চার্জ দিলে প্রায় ৪.৫ ঘণ্টা প্লেটাইম পাওয়া যায় এই ইয়ারবাডসে। আর চার্জিং কেসের সঙ্গে থাকবে ১৮ ঘণ্টা প্লেটাইম পাওয়া যায়। এই ইয়ারবাডসে রয়েছে টাচ কন্ট্রোল ফিচার। এর সাহায্যে ফোনকল, মিউজিক, শব্দের নিয়ন্ত্রণ সম্ভব মাত্র একটা টাচ বা স্পর্শেই।

ফিলিপস অডিয়ো TAT১২২৫- ফিলিপসের এই ইয়ারবাডসের দাম ১৫৯৯ টাকা। একবার চার্জ দিলে ৬ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম থাকতে পারে। এছাড়া চার্জিং কেস সমেত আরও অতিরিক্ত ১২ ঘণ্টা প্লেব্যাক পাওয়া যাবে। ইজি কন্ট্রোলের জন্য এই ইয়ারবাডসে একটি নির্দিষ্ট বাটন রয়েছে। এছাড়াও রয়েছে বিল্ট ইন মাইক যার মধ্যে আবার ইকো ক্যানসেলেশন ফিচার রয়েছে। এর ফলে পরিষ্কার স্পষ্ট শব্দ শোনা যায়। হাল্কা ওজনের এই ইয়ারবাডসে রয়েছে স্বাচ্ছন্দ্যজনক ইন-ইয়ার ফিটিংস।

বোট এয়ারডপস ১২১ভি২- বোটের এই ইয়ারবাডসের দাম ১২৯৯ টাকা। একবার চার্জ দিলে ৩.৫ ঘণ্টা চালু থাকবে এই ইয়ারবাডস। আর চার্জিং কেস সমেত ১০.৫ ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যাবে। এই ইয়ারবাডসের চার্জিং কেস পুরোপুরি চার্জ দিতে ২ ঘণ্টা সময় লাগবে।

pTron Bassbuds Vista- এই ইয়ারবাডসের দাম ৯৯৯ টাকা। ১০ মিলিমিটার ড্রাইভার রয়েছে এই ইয়ারবাডসে। এছাড়াও ভাল শব্দের কোয়ালিটি পাওয়া যায় এই ইয়ারবাডসে। একবার চার্জ দিলে ৪ ঘণ্টার প্লেব্যাক টাইম পাওয়া যায়। আর ওয়্যারলেস চার্জিং কেস সমেত ৮ ঘণ্টা প্লেব্যাক পাওয়া যাবে। দুটো বিল্ট-ইন মাইক্রোফোন রয়েছে এই ইয়ারবাডসে। এছাড়াও রয়েছে প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার।

আরও পড়ুন- Oppo Pad: ভারতে লঞ্চ হতে পারে ওপ্পোর প্রথম ট্যাবলেট, কবে এই ট্যাব আসছে দেশে?

আরও পড়ুন- WhatsApp Tips: জাস্ট একটা মিসড কল! রেজিস্টার হয়ে যাবে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট, কী ভাবে, জেনে নিন

আরও পড়ুন- Facebook Messenger Split Payments: ডিনারে কত খরচ হল, কার টাকা বাকি? সব কিছুর ক্যালকুলেশন এবার ফেসবুক মেসেঞ্জারে