Fire-Boltt Affordable Smartwatches: বড় ডিসপ্লের ডায়নামাইট ও নিনজ়া কলিং প্রো স্মার্টওয়াচ নিয়ে এল ফায়ার-বোল্ট, দাম 3,999 টাকা এবং 1,999 টাকা

Dynamite and Ninja Calling Pro: ফায়ার-বোল্ট ভারতে দুটি সস্তার নতুন স্মার্টওয়াচ নিয়ে এল। দুটি ঘড়িতেই বেশ বড় ডিসপ্লে দেওয়া হয়েছে। এদের দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

Fire-Boltt Affordable Smartwatches: বড় ডিসপ্লের ডায়নামাইট ও নিনজ়া কলিং প্রো স্মার্টওয়াচ নিয়ে এল ফায়ার-বোল্ট, দাম 3,999 টাকা এবং 1,999 টাকা
সস্তার দুটি নতুন স্মার্টওয়াচ নিয়ে এল ফায়ার-বোল্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 2:14 PM

Fire-Boltt New Smartwatches: দেশি স্মার্ট ওয়্যারেবল ব্র্যান্ড ফায়ার-বোল্ট দুটি সস্তার স্মার্টওয়াচ নিয়ে এসেছে। কোম্পানির সেই নতুন স্মার্টওয়াচ দ্বয়ের নাম ডায়নামাইট এবং নিনজ়া কলিং প্রো। দুই স্মার্ট ঘড়িতেই রয়েছে বেশ বড় HD ডিসপ্লে, ট্রেন্ডি ডিজ়াইন এবং ব্লুটুথ কলিং ফিচার। ফায়ার বোল্ট ডায়নামাইট (Dynamite) এবং নিনজ়া কলিং প্রো (Ninja Calling Pro)-র দাম যথাক্রমে 3,999 টাকা এবং 1,999 টাকা। এদের মধ্যে ডায়নামাইট উপলব্ধ হয়েছে অ্যামাজ়নে এবং নিনজ়া কলিং প্রো ঘড়িটি ফ্লিপকার্ট থেকে ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

ফায়ার বোল্টের দুই সহ-প্রতিষ্ঠাতা আয়ুশি কিশোর এবং অর্ণব কিশোর বলছেন, “ডিসপ্লে, ফিটনেস, হেল্থ মেট্রিক, কলিং- সবদিক থেকেই ইকোনমিক্যাল প্রাইস রেঞ্জের মধ্যে সেগমেন্টের সেরা প্রডাক্ট হতে চলেছে। আমরা নিশ্চিত যে, আমাদের স্মার্টওয়াচ পোর্টফোলিওর নতুন সংযুক্তিকরণ দ্বয় অর্থাৎ ডায়নামাইট এবং নিনজ়া কলিং প্রো সমস্ত মানুষের পছন্দ হবে।”

ফায়ার বোল্ট ডায়নামাইট স্মার্টওয়াচে রয়েছে 1.81 ইঞ্চির HD ডিসপ্লে। সবথেকে বেশি পরিমাণের ওয়াচ ফেস দেওয়া হয়েছে এতে। ডায়নামাইটে ক্যামেরা কন্ট্রোল, মিউজ়িক কন্ট্রোল, সেডেন্টারি রিমাইন্ডার এবং ওয়াটার রিমাইন্ডারের মতো অত্যাধুনিক স্মার্ট ফিচারগুলি দেওয়া হয়েছে।

ডায়াল প্যাড সহযোগে রিসেন্ট কল লগ এনাবল করতে দেয় এই স্মার্টওয়াচ। পাশাপাশি কন্ট্যাক্ট সেভিংও এনাবল করতে দেবে। এই স্মার্ট হাতঘড়ির সবথেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল তার ফাস্ট চার্জিং সাপোর্ট, যার সাহায্যে আপনি মাত্র 10 মিনিটের চার্জেই 24 ঘণ্টা ব্যবহার করতে পারবেন ঘড়িটি।

নিনজ়া কলিং প্রো-তে রয়েছে AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট, যেখানে ট্যাপ করে আপনি টাইমপিসের সঙ্গে কথা বলতে পারবেন, ঠিক যেমনটা ভয়েস অ্যাসিস্ট্যান্টের সঙ্গে আপনি করে থাকেন। উদাহরণ হিসেবে বলা যেতে পারে, নিনজ়া কলিং প্রো-কে আপনি বললেন সকালে ঘুম থেকে তুলে দিতে। ঘড়িটি আপনাকে যথাসময়েই ডেকে দেবে।

নিনজ়া কলিং প্রো ঘড়িটির মোট 120টি স্পোর্টস মোড রয়েছে। পাশাপাশি SPO2 লেভেল এবং হার্ট রেট মনিটর করার মতোও বিশেষ সেন্সর রয়েছে এই স্মার্টওয়াচে।