Flipkart Big Bachat Dhamaal Sale: স্মার্টফোন ছাড়া স্মার্টটিভির উপরেও থাকছে আকর্ষণীয় ছাড়, জানুন বিস্তারিত

Flipkart Big Bachat Dhamaal Sale: বিভিন্ন কোম্পানির স্মার্টফোন এবং স্মার্টটিভিতে রয়েছে আকর্ষণীয় ছাড়। এছাড়াও থাকছে বিভিন্ন ডিল এবং এক্সচেঞ্জ অফারও।

Flipkart Big Bachat Dhamaal Sale: স্মার্টফোন ছাড়া স্মার্টটিভির উপরেও থাকছে আকর্ষণীয় ছাড়, জানুন বিস্তারিত
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 1:18 PM

ভারতে শুরু হয়েছে Flipkart Big Bachat Dhamaal Sale। ২০ মে শুরু হয়েছে এই সেল, শেষ হবে আগামী ২২ মে। Motorola Edge 20 Fusion 5G, Moto G31, Poco M4 Pro, Vivo T1 5G— এই সমস্ত ফোনের উপর রয়েছে ছাড়। এছাড়াও বেশ কিছু ফোনের উপর রয়েছে এক্সচেঞ্জ অফার। বিভিন্ন ইলেকট্রনিকস এবং অ্যাকসেসরিজের উপর প্রায় ৮০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। অন্যদিকে স্মার্ট টিভির উপরে ছাড় রয়েছে ৭০ শতাংশ পর্যন্ত। এর পাশাপাশি রাত ১২টা, সকাল ৮টা এবং বিকেল ৪টে-র সময় খানিকক্ষণের জন্য সেল রাখছে Flipkart সংস্থা। এখানেও দুর্দান্ত অফার, ব্যাপক পরিমাণ ছাড় এবং আকর্ষণীয় ডিল থাকবে বিভিন্ন স্মার্টফোন এবং স্মার্ট টিভির ক্ষেত্রে।

দেখে নেওয়া যাক Flipkart Big Bachat Dhamaal Sale-এ কোন কোন মোবাইলের দামের উপর কত ছাড় রয়েছে

Motorola Edge 20 Fusion 5G- এই ফোনের দাম শুরু হচ্ছে ১৮,৯৯৯ টাকা। গত বছর লঞ্চ হয়েছিল এই ফোন। তখন এই ফোনের দাম ছিল ২১,৪৯৯ টাকা। Flipkart-এর এই সেলে Moto G31 ফোনের দাম বর্তমানে ১০,৯৯৯ টাকা। লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ১২,৯৯৯ টাকা। Moto G40 Fusion ফোন Flipkart-এর এই সেলে এখন পাওয়া যাচ্ছে ১৪,৪৯৯ টাকায়। গত বছর এই ফোন লঞ্চ হয়েছিল ১৭,৯৯৯ টাকায়।

Motorola সংস্থার ফোন ছাড়াও Flipkart Big Bachat Dhamaal Sale-এ রয়েছে Poco C31 ফোন। এর দাম শুরু হচ্ছে ৭৪৯৯ টাকা থেকে। লঞ্চ হওয়ার সময় এই ফোনের দাম ছিল ৭৯৯৯ টাকা। এছাড়াও Poco M4 Pro 4G ফোনের দাম ১২,৯৯৯ টাকা। গত বছর যখন এই ফোন লঞ্চ হয়েছিল তখন দাম ছিল ১৪,৯৯৯ টাকা।

Flipkart Big Bachat Dhamaal Sale-এ বিভিন্ন ইলেকট্রনিক্স জিনিসের উপর কী কী ছাড় রয়েছে দেখে নিন

স্মার্টফোন ছাড়াও Flipkart-এর এই সেলে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে বিভিন্ন গেমিং অ্যাকসেসরিজের উপর। আর ৭০ শতাংশ ছাড় রয়েছে স্মার্ট টিভির ক্ষেত্রে। এর পাশাপাশি ওয়্যারলেস ইয়ারবাডস, টিভি স্ট্রিমিং ডিভাইস, ল্যাপটপ অ্যাকসেসরিজের উপর ছাড় থাকবে বলা জানিয়েছে Flipkart সংস্থা। Flipkart-এর পেজে এই সমস্ত ছাড় সংক্রান্ত বিস্তারিত বিবরণ দেওয়া রয়েছে।