Amazon Mega Summer Days Sale: সেল শেষের আগে বিভিন্ন AC এবং Refrigerator-এর Offer-গুলো দেখে নিন

Amazon Mega Summer Days Sale 2022: আগামীকাল ১৮ মে শেষ হচ্ছে অ্যামাজন মেগা সামার সেল ২০২২। শেষ মুহূর্তে একনজরে দেখে নিন কোন কোন এসি এবং ফ্রিজের দামে কত ছাড় রয়েছে।

Amazon Mega Summer Days Sale: সেল শেষের আগে বিভিন্ন AC এবং Refrigerator-এর Offer-গুলো দেখে নিন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 3:16 PM

তীব্র গরমে এক অসহনীয় হাঁসফাঁস পরিস্থিতি চলছে দেশজুড়ে। প্রায় সর্বত্রই বাড়ছে পারদ। এই অবস্থায় আমজনতার জন্য দারুণ অফার নিয়ে হাজির হয়েছে Amazon India। বিভিন্ন Air Conditioner এবং Refrigerator-এর উপর ছাড় দিচ্ছে এই E-Commerce সংস্থা। তাই তীব্র গরমের দাবদাহে জ্বলে পুড়ে খাক হওয়ার দিন এবার শেষ হতে চলেছে। বাইরের জ্বালাপোড়া চড়া রোদ থেকে বাড়িতে ঢুকলেই হয়তো আরাম পাবেন আপনি। কারণ Amazon-এর এই মেগা সেলে বেশ অনেকটাই দাম কমেছে AC এবং Refrigerator-এর। চারদিন ধরে চলছে Amazon-এর এই মেগা সেল। শেষ হবে আগামী ১৮ মে। তার আগে চট করে একবার দেখে নিন কোন কোন Air Conditioner এবং Refrigerator-এর দাম কতটা কমেছে। সেল শেষ হওয়ার মুহূর্তে AC বা Fridge কেনার পরিকল্পনাও করে নিতে পারেন।

Amazon Mega Summer Days Sale-এ কোন কোন জিনিসের (এক্ষেত্রে Air Conditioner এবং Refrigerator) দাম কতটা কমেছে সেটা দেখে নেওয়া যাক—

AC এবং Refrigerator-এর ক্ষেত্রে ব্যাপক পরিমাণে ছাড় চলছে Amazon Mega Summer Days Sale-এ। প্রথমে দেখে নেওয়া যাক AC-র দাম।

  • এক টনের AC যা মোটামুটি ১২০ বর্গফুট এলাকার জন্য উপযুক্ত, তার দাম ২২,৪৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।
  • দেড় বা ১.৫ টনের AC যা প্রায় ১৮০ বর্গফুট এলাকা ঠাণ্ডা করার জন্য উপযুক্ত, তার দাম শুরু হচ্ছে ২৫,৪৯৯ টাকা থেকে।
  • ২ টনের AC-ও ১৮০ বর্গফুট এলাকা ঠাণ্ডা করতে পারবে ভালভাবে। এর দাম শুরু হচ্ছে ৩৮,৯৯০ টাকা থেকে।
  • নামিদামি সংস্থার AC-র ক্ষেত্রে প্রায় ৪০ শতাংশ ছাড় থাকছে। এর সঙ্গে থাকছে no-cost EMI-এর সুবিধা। অর্থাৎ EMI দিয়ে Air Conditioner কিনতে পারবেন ক্রেতারা।

এবার দেখে নেওয়া যাক Amazon Mega Summer Days Sale-এ বিভিন্ন কোম্পানির Refrigerator-এর দাম কত

  • Single door refrigerator বা একপাল্লার ফ্রিজের দাম শুরু হচ্ছে ৯৭৯০ টাকা থেকে।
  • Double door refrigerator-এর দাম শুরু হচ্ছে ১৮,৭৯০০ টাকা থেকে। আগের থেকে এর দাম প্রায় ২ গুণ বেশি।
  • বিভিন্ন কোম্পানির refrigerator-এর ক্ষেত্রেও থাকছে no-cost EMI অপশন।

Discount options

Samsung, LG, Whirlpool, Blue Star, Llyod, IFB ও আরও অনেক কোম্পানির ক্ষেত্রে প্রোডাক্টে ছাড় থাকবে ১৮ মে পর্যন্ত। এছাড়াও HDFC Debit এবং Credit Card ও Credit Card EMI-এর ক্ষেত্রে ক্রেতারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অর্থাৎ এইসব কার্ডে কেনাকাটা করলে পছন্দের জনিসের উপর ১০ শতাংশ অতিরিক্ত ছাড় বরাদ্দ হবে। এছাড়াও থাকছে quick exchange offers, scheduled delivery, extended warranty, coupon offers। এই coupon offers পাওয়া যাবে ৩০০০ টাকা পর্যন্ত। এর সঙ্গে থাকছে no-cost EMI অপশন।