Flipkart MarQ AC: সস্তার দুর্দান্ত AC নিয়ে এল Flipkart MarQ, দ্রুত ঘর ঠান্ডা, বিদ্যুৎ খরচও কম

গরম আসার আগেই কম দামে দুর্দান্ত AC নিয়ে হাজির Flipkart-এর নিজস্ব ব্র্যান্ড MarQ। নতুন সেই এসিটি কনভার্টিবল ইনভার্টার এসি। সেই MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার এসির দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্যগুলি একনজরে দেখে নেওয়া যাক।

Flipkart MarQ AC: সস্তার দুর্দান্ত AC নিয়ে এল Flipkart MarQ, দ্রুত ঘর ঠান্ডা, বিদ্যুৎ খরচও কম
সস্তার এয়ার কন্ডিশনার নিয়ে এল ফ্লিপকার্টের নিজস্ব ব্র্যান্ড MarQ।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 4:59 PM

MarQ AC Launch: শীতকাল শেষ হতে চলল প্রায়। আর শীতকাল যাওয়া মানেই আর এক চিন্তা— প্যাচপ্যাচে গরম আসতে খুব একটা দেরি নেই। তবে একটা আনন্দের বিষয়ও থাকে। এই পুরো শীতকাল আর শীত যাওয়ার ঠিক পরের মুহূর্তটাতেই ব্যাপক ছাড়ে বিভিন্ন কোম্পানির AC পাওয়া যায়। সাধারণত যখন AC-র সিজ়ন অর্থাৎ গরমকালে এদের দাম বেশ চড়া হয়। কিন্তু শীত যেহেতু এয়ার কন্ডিশনারের অফ সিজ়ন, তাই কম দামেই পাওয়া যায়। সেই দিকটা মাথায় রেখে গরমকাল শুরু হওয়ার আগেই কম দামে দুর্দান্ত AC নিয়ে হাজির Flipkart-এর নিজস্ব ব্র্যান্ড MarQ। নতুন সেই এসিটি কনভার্টিবল ইনভার্টার এসি। সেই MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার এসির দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্যগুলি একনজরে দেখে নেওয়া যাক।

MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার AC 2023: স্পেসিফিকেশন

এই এয়ার কন্ডিশনারে একটি অতিরিক্ত মোড দেওয়া হয়েছে, যার নাম ‘টার্বো কুল মোড’। এই বিশেষ মোডের সাহায্যে ব্যবহারকারীরা এয়ার কন্ডিশনারটি চালানোর মাত্র 20 মিনিটের মধ্যেই ইনস্ট্যান্ট কুলিং উপভোগ করতে পারবেন। এই প্রযুক্তি বাজারের অন্যান্য এসি-র তুলনায় এই লেটেস্ট মডেলটির সর্বাধিক ফ্যান সেটিং অন্তত 19% বাড়িয়ে দেয়। এছাড়াও এই এয়ার কন্ডিশনার ECO মোডে খুবই কম বিদ্যুৎ খরচে ঘর ঠান্ডা করে।

MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার AC 2023: ফিচার্স

ইনভার্টার টেকনোলজির এই এয়ার কন্ডিশনারে লেটেস্ট BEE স্টার রেটিং দেওয়া হয়েছে, যা রেফ্রিজারেন্ট (গ্যাস) প্রবাহের হার নিয়ন্ত্রণ করতে পারে। পাশাপাশি এয়ার কন্ডিশনারটি কম শক্তি খরচ করতে কম্প্রেসারের গতি ব্যালান্স করে। এই MarQ এয়ার কন্ডিশনারটি ইলেকট্রিসিটি আপ ডাউন এবং ‘ব্লু ফিন কোটিং’ থেকে রক্ষা পাওয়ার জন্য অন্তর্নির্মিত স্টেবিলাইজ়ার দিয়ে সজ্জিত। এর ফলে এয়ার কন্ডিশনারটি ধোঁয়া থেকে শুরু করে বালি সহ নানাবিধ দূষণকারী থেকে সুরক্ষিত থাকে।

MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার AC 2023: দাম ও উপলব্ধতা

এই লেটেস্ট MarQ এয়ার কন্ডিশনারের মোট ছয়টি মডেল নিয়ে আসা হয়েছে বাজারে। এই সব মডেল আপনি Flipkart থেকে কিনতে পারবেন। পুরোদমে গরম আসার আগেই যদি কিনতে পারেন, তাহলে আকর্ষণীয় কিছু ছাড় পেয়ে যেতে পারেন। MarQ 4-in-1 কনভার্টিবল ইনভার্টার AC-র বিভিন্ন মডেলের দাম জেনে নিন।

* 1 টন 3 স্টার রেটিং 26,499 টাকা।

* 1.5 টন 5 স্টার রেটিং 32,999 টাকা।

* 0.8 টন 3 স্টার রেটিং 25,499 টাকা।

* 1.5 টন 3 স্টার রেটিং 29,999 টাকা।

* 1.5 টন 4 স্টার রেটিং 30,999 টাকা।

* 2 টন 3 স্টার রেটিং 37,999 টাকা।