Rakhi Gift Ideas: গ্যাজেটপোকা ভাই-বোনদের জন্য রাখির সেরা 4 গিফট, 10,000 টাকার মধ্যে স্পিকার-ইয়ারবাড আরও কত কী!

Raksha Bandhan 2022: রাখি তো চলে এল। কিন্তু আদরের ভাই বা বোন, বা দাদা বা দিদির জন্য কী উপহার দেবেন, তা কি ঠিক করেছেন? এখনও পর্যন্ত যদি ঠিক না করেন, তাহলে এই প্রতিবেদনটা পড়ুন।

Rakhi Gift Ideas: গ্যাজেটপোকা ভাই-বোনদের জন্য রাখির সেরা 4 গিফট, 10,000 টাকার মধ্যে স্পিকার-ইয়ারবাড আরও কত কী!
রাখিতে কী উপহার দেবেন?
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 08, 2022 | 9:02 PM

রাখিবন্ধন (Raksha Bandhan) চলে এসেছে আবার একটা বছর পার করে। বোন বা দিদি, ভাই বা দাদার জন্য কী উপহার কিনবেন, তা নিয়ে খুব ভাবনাচিন্তা করতে হচ্ছে। কী কিনবেন, কী কিনবেন- এই নিয়েই যখন মাথার চুল ছিঁড়তে শুরু করেছেন, তখনই আমরা একটু কুল আইডিয়া (Gift Ideas) দিই! আপনি চাইলে এই দিনটায় আপনার আদরের মানুষটাকে একটা স্মার্ট গ্যাজেট (Smart Gadgets) উপহার দিতে পারেন। 10,000 টাকা বাজেটের মধ্যে একাধিক গ্যাজেট রয়েছে। এমনই চারটি স্মার্ট গ্যাজেট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন।

অ্যামাজ়ন ইকো শো 5

অ্যামাজ়নে চলছে গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল। নানাবিধ প্রডাক্টে ছাড় মিলছে এই সেলে। আর রাখিবন্ধনের জন্য এই সেল থেকেই আপনি ক্রয় করতে পারেন একটা স্মার্ট স্পিকার। রয়েছে অ্যামাজ়নের ইকো শো 5 স্পিকার, যা এই মুহূর্তের একটি সেরা অডিও ডিভাইস হতে পারে। এতে একটি 5.5 ইঞ্চির স্ক্রিন রয়েছে, যার মাধ্যমে একটা অডিও ডিভাইসেও ভিডিয়ো দেখতে পারবেন ব্যবহারকারীরা। এছাড়াও এতে একটি 2MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ভিডিয়ো কলিংয়ের জন্য। এই সেলে অ্যামাজ়ন ইকো শো 5 ডিভাইসটি আপনি পেয়ে যাবেন মাত্র 4,499 টাকায়।

জেবিএল ফ্লিপ 4

ভাই বা বোনকে কি একটা পার্টি স্পিকার উপহার দিতে চান? তাহলে জেবিএল ফ্লিপ 4 আপনার জন্য সেরা অপশন হতে পারে। আউটডোর এবং ইনডোর দুই ক্ষেত্রেই এটি একটি সেরা ব্লুটুথ স্পিকার। অ্যামাজ়নে এই মুহূর্তে স্পিকারটি আপনি পেয়ে যাবেন মাত্র 5,998 টাকায়। রাগড্ ডিজ়াইনের এই ডিভাইসটি IPX7 রেটেড। এর অর্থ হল, স্পিকারটি ওয়াটারপ্রুফ। এছাড়া আপনার কাছে যদি একটা এসবিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকে, তাহলে 1,250 টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

সাউন্ডকোর বাই অ্যাঙ্কার লিবার্টি এয়ার টু প্রো

ভাল ওয়্যারলেস ইয়ারবাডের খোঁজ করলে আপনার জন্য রয়েছে সাউন্ডকোর বাই অ্যাঙ্কার লিবার্টি এয়ার টু প্রো। অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন সাপোর্ট করে এই ওয়্যারলেস ইয়ারবাডটি, যার মাধ্যমে আপনি পারিপার্শ্বিকের আওয়াজ বন্ধ করতে পারবেন। অ্যামাজ়নে এই ডিভাইসটি আপনি এখন মাত্র 8,499 টাকায় পেয়ে যাবেন। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা 10% ছাড়ও পেয়ে যাবেন। এই একই অফার আবার কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ক্ষেত্রেও উপলব্ধ।

ওয়ানপ্লাস বুলটেস ওয়্যারলেস জ়েডটু

এই খবরটিও পড়ুন

একটি নেকব্যান্ড-স্টাইল ইয়ারফোনও গিফট করতে পারেন আপনি। আর আপনার বাজেট যদি 2,000 টাকা হয় তাহলে সেরা অপশন হতে পারে ওয়ানপ্লাস বুলেটস জ়েডটু। মাত্র 1,799 টাকায় এই ডিভাইসটি আপনি ক্রয় করতে পারেন। অত্যন্ত স্বস্তিদায়ক এই ইয়ারবাডটি আপনি সারাদিন পরে থাকতে পারেন। রয়েছে স্প্ল্যাশ ও সোয়েট-রেজিস্ট্যান্ট ডিজ়াইনও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla