Viral Video: বাড়ির ছাদে রোম্য়ান্টিক গানে নাচ প্রৌঢ়ের, যোগ্য সঙ্গত স্ত্রীরও, ভিডিয়ো দেখে লাইকের বন্যা ইনস্টাগ্রামে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 26, 2023 | 2:26 PM

Middle-Aged Man Dancing Video: জীবনটিকে উপভোগ করার বিশেষ কোনও বয়স হয় না। আর ভিডিয়োটিতেও এমনই দু'জন মানুষকে দেখা গিয়েছে যারা নিজের মতো করে একে অপরের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাচ্ছেন।

Viral Video: বাড়ির ছাদে রোম্য়ান্টিক গানে নাচ প্রৌঢ়ের, যোগ্য সঙ্গত স্ত্রীরও, ভিডিয়ো দেখে লাইকের বন্যা ইনস্টাগ্রামে

Latest Viral Video: জীবনে আনন্দ করার কোনও নির্দিষ্ট বয়স হয় না। মনের ইচ্ছেই বড় কথা। তবে ক’জন মানুষ আর তা পারে। আবার অনেকে তো চোক্ষু লজ্জার ভয়েও নিজেকে সব কিছু থেকে সরিয়ে আনেন। আর এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে যা অধিকাংশ নেটিজেনের মন কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় (Social Media) বর্তমানে অনেক কিছুই চোখে পরে। আর তার মধ্য়েই এমন অনেক কিছু রয়েছে যা দেখলে মন এমনিতেই খুশি হয়ে যায়। আর বর্তমানে এমনই এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন মধ্যবয়সী ব্যক্তিকে তার স্ত্রীর সঙ্গে কুমার সানুর (Kumar Sanu) গানে ছাদে নাচতে দেখা গিয়েছে। জীবনটিকে উপভোগ করার বিশেষ কোনও বয়স হয় না। আর ভিডিয়োটিতেও এমনই দু’জন মানুষকে দেখা গিয়েছে যারা নিজের মতো করে একে অপরের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাচ্ছেন।

ভিডিয়োটি রামপ্রকাশ নামে এক ইনস্টাগ্রাম ব্য়বহারকারী শেয়ার করেছেন। আর তারপর থেকেই নেটিজেনদের মন জয় করেছে ভিডিয়োটি। ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন মধ্যবয়সী ব্যক্তি তাঁর স্ত্রীর সঙ্গে ছাদে নাচছেন। কুমার সানুর গানে তাদের এমন নাচ দেখে আশেপাশের বাড়ির ছাদ থেকে মানুষ তাদের নাচ উপভোগ করতে লাগল।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্য়েই 2 লাখ 82 হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটি লাইক করেছেন। ভিডিয়োটিতে অনেকে অনেক কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, “দু’জনে সব সময় এমন খুশি মনেই থাকুন। আর একে অপরের পাশে থাকুন।” আর এক ব্যক্তি কমেন্ট করেছেন, “পাশের সব বাড়ি থেকেও লোকেরা ছাদে উঠে এসেছে আপনাদের নাচ দেখবে বলে। সুস্থ থাকুন। জীবনটাকে এভাবেই উপভোগ করুন।” কেউ আবার লিখেছেন, “কুমার সানুর এমন গানে নিজেকে আর আটকে রাখা যায় নাকি। এমনিতেই নাচতে ইচ্ছে করবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla