Viral Video: সাপ দিয়ে মালাবদল! ভয়ঙ্কর ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও

Viral Video: সাপ নিয়ে মালাবদল করছেন বর-কনে! ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে পাত্র-পাত্রী একে অন্যের গলায় মালা হিসেবে পরিয়ে দিচ্ছেন একটা মোটা পাইথনকে।

Viral Video: সাপ দিয়ে মালাবদল! ভয়ঙ্কর ভিডিয়ো দেখে আঁতকে উঠবেন আপনিও
বর-কনের কাণ্ড দেখে হতবাক নেট দুনিয়া।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 30, 2022 | 8:01 PM

সাপ দিয়ে মালাবদল! শুনে আঁতকে উঠলেও বাস্তবে এমনটাই ঘটেছে। সেই আজব এবং ভয়ঙ্কর বিয়ের আসরের ভিডিয়ো Viral-ও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই Viral Video দেখে রীতিমতো শিউরে উঠেছেন নেটিজ়েনরা। সাপ আকার, আয়তনে যাই হোক না কেন আর বিষধর হোক বা বিষছাড়া- সাধারণ মানুষের কাছে সব সাপই ভয়ঙ্কর। যে সাপকে ছোঁয়া তো দূরে থাক ধারেকাছে যেতেও লোকে ভয় পায়, সেই সাপ দিয়েই নাকি বিয়ের আসরে মালাবদল করেছেন পাত্র-পাত্রী। বেশ মোটা একটা সাপ নজরে এসেছে ওই Viral Video-তে। প্রথমে পাত্রী ওই সাপ মালার মতো করে বরের গলায় পরিয়ে দিয়েছেন। তারপর আবার সাপটিকে কনের গলায় পরিয়ে দিয়েছেন বর। নেটিজ়েনদের সকলেই এই ভিডিয়ো দেখে একবাক্যে স্বীকার করেছেন যে এমন হাড়হিম করা দৃশ্য এর আগে তাঁরা কখনও দেখেননি।

সাপ নিয়ে হচ্ছে মালাবদল, দেখুন সেই ভয়ানক ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, এই ভয়ানক কাণ্ড ঘটেছে মহারাষ্ট্রের বিড় জেলায়। এখানেই একটি বিয়েবাড়িতে মালাবদলের জন্য বর-কনে ফুলের মালার বদলে বেছে নিয়েছিলেন বিষাক্ত সাপ। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে বর-কনে দু’জনেরই পরনে রয়েছে সাদা পোশাক। বরের গলায় সাপটিকে মালার মতো করে পরিয়ে দিলেন কনে। আবার হাত দিয়ে সাপটিকে ধরে থাকতেও দেখা গিয়েছে তাঁকে। এর খানিকক্ষণ পরে একইভাবে কনের গলাতেও সাপটিকে মালার মতো করে পরিয়ে দিয়েছেন বর। সবচেয়ে অদ্ভুত হল এই গোটা ঘটনার সময় একবারও বর-কনেকে ভয় পেতে দেখা যায়নি। যেভাবে ফুলের মালা দিয়ে বিয়ের আসলে মালাবদল হয় যেভাবেই সাপ দিয়ে মালাবদল করেছেন এই বর-কনে। যখন সাপ দিয়ে পাত্র-পাত্রী মালাবদল করছিলেন তখন তাঁদের আশপাশে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। সকলকেই হাততালি দিয়ে উৎসাহ প্রদান করতে দেখা গিয়েছে। যেন এমন ঘটনা রোজই ঘটে।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, ওই সাপ ছিল আসলে একটি পাইথন। আর বর-কনে দু’জনেই স্থানীয় বনবিভাগের কর্মী। তাঁরা প্রত্যন্ত জেলায় থাকেন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সকলেই এই ভিডিয়ো দেখে ভয়ে শিউরে তো উঠেইছেন। অনেকে আবার মজাও করেছেন। কেউ বলেছেন, ‘বিয়ে করতে হবে এটাই মূল লক্ষ্য। কোনও কিছুতেই ভয় পাওয়া যাবে না।’ এভাবে কোন বিয়ে হয়, তাও জানতে চেয়েছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন এভাবে ঝুঁকি নিয়ে আজব কায়দায় মালাবদল না করলেও হতো। রাতারাতি ইন্টারনেটে বিখ্যাত হওয়ার জন্যই অনেকে এসব কাজ করে থাকেন। তারপর বিপদে পড়েন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla