Viral Video: হামাগুড়ি বাদ দিয়ে মায়ের সঙ্গে ব্যায়াম করছে ৫ মাসের শিশু, ভিডিয়ো দেখে বড়দের মাথায় হাত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: May 30, 2022 | 7:33 PM

Mother Working Out With 5 Month Son: মায়ের সঙ্গে ব্যায়াম করছে ৫ মাসের ছোট্ট শিশু। সেই ভিডিয়ো যেন নেটপাড়ার লোকজনের চোখ খুলে দিয়েছে। শিশুটিকে দেখে অনুপ্রাণিতও হয়েছেন অনেকে।

Viral Video: হামাগুড়ি বাদ দিয়ে মায়ের সঙ্গে ব্যায়াম করছে ৫ মাসের শিশু, ভিডিয়ো দেখে বড়দের মাথায় হাত
দেখুন কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

শিশুদের থেকে ভাল শিক্ষার্থী আর কেউ নেই। যে কোনও বিষয় তারা দ্রুত শিখতে পারে। আর কোনও কিছু শেখার ব্যাপারে তাদের আগ্রহও কম নয়। সেই কথাটাই আবারও একবার প্রমাণিত হল। মাত্র ৫ মাসের এক শিশুকে (Toddler) দেখা গেল মায়ের সঙ্গে যোগাসন করতে। ভুল হল, ঠিক হল, সে অনেক পরের কথা। কিন্তু তার চেষ্টায় নেটপাড়ার লোকজনেক চক্ষু চড়কবৃক্ষে উঠেছে। প্রশ্ন জেগেছে, ছোট্ট শিশুরও মায়ের সঙ্গে যোগ ব্যায়াম (Exercise) করার ইচ্ছে তো হয়েছে। ভিডিয়োটা দেখলে আপনার ঠোঁটের কোণে হাসি লেগে থাকবেই। আর সেই কারণেই ভিডিয়োটা ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে।

ছোট্ট ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ব্যায়াম করছিলেন মা। পাশে ছিল তাঁর ৫ মাসের সন্তান। জানা গিয়েছে, ওই শিশুর নাম অস্টিন। মায়ের দেখাদেখি সেও ব্যায়াম করতে উদ্যত হয়। প্ল্যাঙ্ক পজিশনে কনুই দুটি মাটিতে ঠেকিয়ে ব্যায়াম করছিলেন ওই মা। আর তাঁর দেখাদেখি সন্তানও ওই একই পজিশনে ব্যায়াম করতে শুরু করে দেয়। কিন্তু সঠিক ভাবে ব্যায়ামটা যেন করতে পারছিল না সে। তারপর মায়ের কাছ থেকে সঠিক পজিশনটা দেখে নিয়ে দিব্যি ব্যায়াম করতে শুরু করে দেয়।

ওই মায়ের নাম মিশেল। তাঁর একটি ইনস্টাগ্রাম পেজও রয়েছে। সেই ফিটস্টাগ্রাম মিশেল পেজ থেকেই তিনি ওয়ার্কআউটের বিভিন্ন ভিডিয়ো শেয়ার করে থাকেন। এবারও তাই করেছেন। ক্যাপশনে লিখলেন, “আমার ৫ মাসের সন্তান নতুন কিছু শেখার চেষ্টা করছে।” আর ভিডিয়োর টেক্সটে লেখা হয়েছে. “মায়ের মতোই শক্তিশালী হওয়ার চেষ্টা করছে সন্তান। আমি সত্য়িই গর্বিত।”

এই খবরটিও পড়ুন

ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। প্ল্যাঙ্ক পজিশনে মা ও সন্তানের এই ভাবে পুল অফ করার ভিডিয়ো অনেকের নজরও কেড়েছে। বহু মানুষ এই ছোট্ট শিশুকে দেখে অনুপ্রাণিত হয়েছেন। ভিডিয়োর কমেন্ট সেকশন থেকেই তা পরিষ্কার। একজন ইউজার লিখলেন, “খুব আদুরে একটা ভিডিয়ো। আমরাও চাইলে এই ভাবে ব্যায়াম করতে পারি।” আর একজন লিখলেন, “অসাধারণ। খুব আকর্ষণীয় একটা ভিডিয়ো। হামাগুড়ি বাদ দিয়ে ৫ বছরের শিশু সোজা ব্যায়াম করতে শুরু করে দিয়েছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla