Viral Video: শুনশান রাস্তা ‘জ্যামজমাট’ করে দিল সামান্য একটা ইঁদুর, রীতিমতো লোফালুফি চলল কুকুরদের মধ্যে

Dogs Fighting To Catch A Rat: সামান্য একটা ইঁদুর, কিন্তু তার কদরই যে এমন আকাশছোঁয়া হতে পারে, কে বা জানত। কুকুরদের মধ্যে রীতিমতো লড়াই লেগে গেল সেই ওই ইঁদুরটাকে নিয়ে। শুনশান রাস্তা মুহূর্তে ভিড়ভাট্টায় রূপান্তরিত হয়ে গেল।

Viral Video: শুনশান রাস্তা 'জ্যামজমাট' করে দিল সামান্য একটা ইঁদুর, রীতিমতো লোফালুফি চলল কুকুরদের মধ্যে
কী কাণ্ড! সামান্য একটা ইঁদুর নিয়ে কুকুরদের মধ্যে লড়াই। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 6:45 PM

অদ্ভুত কিছু ভিডিয়ো অনেক সময় সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। যা দেখে মাথা চুলকানো ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় থাকে না আমাদের কাছে। তেমনই একটা ভিডিয়ো ভয়ঙ্কর ভাইরাল হল। সামান্য একটা ইঁদুরকে নিয়ে তোলপাড় কাণ্ড ঘটে গেল নিউইয়র্কের রাস্তায়। দেখা গেল, শহরের টম্পকিনস স্কোয়্যার ডগ রান এলাকায় কুকুরদের (Dogs) মধ্যে রীতিমতো লড়ালড়ি শুরু হল সামান্য একটা ইঁদুরকে (Rat) নিয়ে। হ্যাঁ, ঠিকই শুনছেন। কে ওই ইঁদুরকে আক্রমণ করবে, তা নিয়েই মূলত লড়াই। আর সে লড়াই একটা সময়ে এমন জায়গায় পৌঁছল যে, কুকুরদের মালিকদের তাদের সামাল দিতে রীতিমতো বেসামাল অবস্থার সম্মুখীন হতে হল। ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো (Viral Video)

ট্যুইটারে ডিনি নামের এক ইউজার এই ভিডিয়োটি শেয়ার করেছেন। কুকুরদের নিয়ে যাঁরা পার্কে বেড়াতে এসেছিলেন, তাঁরাও অবাক হয়ে যান। ছোট্ট ভিডিয়োতে দেখা গেল, ওই ইঁদুরটাকে নিয়ে একপ্রকার হিংস্র ভাবে লোফালুফি খেলা চলল কুকুরগুলির মধ্যে। এদিকে ইঁদুরটিও ওই কুকুরগুলির আক্রমণ থেকে বেঁচে ফিরে আসতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছিল। অবস্থা একটা সময়ে এমনই সিরিয়াস হয়ে যায় যে, একটি কুকুর তো প্রায়ই নিজের মুখের মধ্যে ভরে নিয়েছিলেন ইঁদুরটিকে। কুকুরদের মালিকরা তাদের দূরে রাখার কীভাবে চেষ্টা করে যাচ্ছিলেন, তা ধরা পড়েছে ওই ভাইরাল ভিডিয়ো থেকে।

সেই ভিডিয়োরই এখন প্রায় ৬ মিলিয়নেরও বেশি ভিউ। ক্যাপশনে লেখা হয়েছে, “নিউ ইয়র্ক থেকে লাইভ।” নেটপাড়ার লোকজন এই মজাদার ভিডিয়ো দেখে একপ্রকার মজে গিয়েছেন। ভিডিয়োতে মশগুল হয়ে তাঁরা নানাবিধ মন্তব্যও করেছেন। একজন বললেন, “এই ইঁদুরটার তো দেখছি একগাদা বডিগার্ড।” আর একজন জুড়লেন, “ওঁরা সকলে মিথ্যা কথা বলেছেন। স্টুয়ার্ট লিটল এখনও বেঁচে আছে।”

একজন আবার ভিডিয়ো থেকেই একটি স্ক্রিনশট শেয়ার করে বলছেন, “এই অংশটা আমাকে মেরেই দিয়েছিল।” অন্য এক ইউজার লিখলেন, “এই ভিডিয়োটা সারা দিন আমার মাথায় ঢুকে বসে রয়েছে।” মজাদার ভঙ্গিমায় আর একজন যোগ করলেন, “ভিডিয়োটা যত বেশি আনন্দ দিয়েছে, তার থেকেও বেশি আনন্দ পেয়েছি ভিডিয়োর কমেন্টগুলো দেখে।”