Viral Video: তিন-তিনটে সিংহীর সঙ্গে নাছোড় লড়াই একটা কুমিরের, শেষ পর্যন্ত কী হল, জানতে দেখুন এই ভিডিয়ো

Viral Video: তিন-তিনটে সিংহীর সঙ্গে নাছোড় লড়াই একটা কুমিরের, শেষ পর্যন্ত কী হল, জানতে দেখুন এই ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Lioness And Crocodile Fight: একটি কুমিরকে দেখা গেল তিনটি সিংহীর সঙ্গে কঠিন লড়াই করতে। শেষমেশ সেই লড়াইতে কে জিতল, তা জানতে এই ভিডিয়োটা আপনাকে একবার দেখতেই হবে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 29, 2022 | 3:22 PM

সিংহ যে বনের রাজা, তা আর কার অজানা। শিকারেও সকলের থেকে এগিয়ে তারা। তাই সিংহ দেখলে বনের অন্যান্য প্রাণীরা তড়িঘড়ি এদিকে-সেদিক পালিয়ে যায়। কিন্তু সেই সিংহকেই যদি কেউ ধমকায় বা চমকায়, তখন কেমন লাগে বলুন তো। এবার একটা কুমিরকে দেখা গেল পাল্লা দিয়ে সিংহের সঙ্গে লড়াই করতে। একটা বা দুটো নয়। একসঙ্গে তিনটে সিংহের সঙ্গে লড়াই করল সে। আসলে সিংহ নয়। সিংহীদের (Lioness) সঙ্গে লড়াই করে বাজিমাত করল ওই কুমিরটি (Crocodile)। তারপর কী হল, তা জানতে আপনাকে ভিডিয়োটা (Viral Video) দেখতেই হবে।

View this post on Instagram

A post shared by Lions Daily (@lionsdaily_)

ভিডিয়োতে প্রথমে দেখা গেল, এক সিংহী ওই কুমিরকে আক্রমণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ওই কুমিরটির পিছনে যে আরও দুটি সিংহী রয়েছে, তা দেখা গেল যখন ওই কুমিরটা পিছনে ফিরল। আসলে কুমিরটা যে নদীতে থাকে, সেখানেই জলপান করতে এসেছিল ওই সিংহীরা। তাদের কুমিরটিকে আক্রমণ করার কোনও উদ্দেশ্য ছিল না। কুমিরটিই প্রথমে সিংহীদের খুঁচিয়েছিল। তারপর যা হয় আর কী!

কুমিরটির সামনে এক সিংহী। আর তার পিছনে দুই সিংহী। কঠিন লড়াই করে চলেছে কুমিরটা। কিন্তু মাথা নত কখনই সে করছে না। লড়াই চালিয়েই যাচ্ছে জঙ্গলের রানীদের সঙ্গে। কখনও ডানা ঝাপ্টে তো কখনও আবার মুখ বাড়িয়ে সে ওই সিংহীদের ভয় দেখানোর এবং সর্বোপরি আক্রমণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু লড়াইতে শেষমেশ কে জিতল, তা এই ভিডিয়ো থেকে জানা যায়নি।

এই খবরটিও পড়ুন

ইনস্টাগ্রামে লায়নস ডেইলি নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটা শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়ো দেখেছেন। প্রায় ৬৫০০০-এর কাছাকাছি ভিউ হতে চলেছে এই ভিডিয়োর। কমেন্টও করেছেন অনেকে। আর অনেকে ওই কুমিরের লড়াই করার মনোভাবকে স্যালুটও জানিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA