Viral Video: বিকিকিনি নেই, রাস্তাতেই ভেঙে পড়লেন কটন ক্যান্ডি বিক্রেতা, দিন খারাপের অচেনা ভিডিয়ো দেখে নেটিজেনদের চোখে জল!

Cotton Candy Seller Breaking Down: বিক্রিবাট্টা নেই। তাই রাস্তার মাঝেই ভেঙে পড়েছেন এক কটন ক্যান্ডি বিক্রেতা। আর তাঁর সেই মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করেছেন এক ফটোগ্রাফার যা দেখে নেটপাড়ার লোকজনের চোখে জল।

Viral Video: বিকিকিনি নেই, রাস্তাতেই ভেঙে পড়লেন কটন ক্যান্ডি বিক্রেতা, দিন খারাপের অচেনা ভিডিয়ো দেখে নেটিজেনদের চোখে জল!
সত্যিই মন ভেঙে দেওয়ার মতো ভিডিয়ো।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 18, 2022 | 12:15 AM

রোজ কারও সমান যায় না। আজ ভাল তো কাল খারাপ। কালের নিয়মই তো তাই। মানুষের সঙ্গে প্রতিদিন তো এমনই হয়ে আসছে অনন্তকাল ধরে, তা সে টাটা বা আম্বানি যেই হোন না কেন! দিল ভাল গেলে আমাদের প্রচণ্ড উচ্ছ্বাস থাকে, মন্দ দিনে মন ভেঙে যায় আমাদের। তাও তো আমরা পরের দিনটাকে নতুন দিন মনে করেই আবার ঘুম থেকে উঠি। সেই দিন খারাপের ছবিই এখন নেটপাড়ার হৃদয়ে গাঁথা। এক কটন ক্যান্ডি বিক্রেতার (Cotton Candy Seller) ভিডিয়ো খুব ভাইরাল (Viral Video) হয়েছে। সে দিন তার সে ভাবে বিক্রিবাট্টা হয়নি। রাস্তায় ফেরি করতে করতেই কেঁদে ফেলেন (Break Down) হঠাৎ। আর সেই ছবিই ধরা পড়েছে এক ফটোগ্রাফারের ক্যামেরায়।

গত মে মাসে ভিডিয়োটি শেয়ার করা হয়েছিল ইনস্টাগ্রামে। অভি নামক এক ব্যক্তি ভিডিয়োটি ক্যাপচার করেন। ইনস্টাগ্রামে তাঁরই পেজের নাম দ্য আদার এলিমেন্ট। সেই পেজ থেকেই শেয়ার করা হয়েছে এই ভিডিয়োটি। মন ভাল করার থেকে মন ভেঙে পড়ার ভিডিয়ো যে মানুষের মনে কতটা দাগ কাটতে পারে, তার প্রমাণ এই ছোট্ট একটা ক্লিপ, যার ভিউ এখন 6 মিলিয়ন।

ভিডিয়োতে দেখা গেল, ব্যস্ততম দিন আর তার থেকেও বেশি ব্যস্ত সে দিনের রাস্তা। ভিড়ভাট্টার মাঝেই দাঁড়িয়ে রয়েছেন এক কটন ক্যান্ডি বিক্রেতা। দেখেই বোঝা যাচ্ছে, ক্লান্ত ব্যক্তিটির মনও ভারাক্রান্ত। বিক্রিবাট্টা প্রায় নেই বললেই চলে। আর তাঁর মনের ভিতরে যে কী চলছে, বলে দিচ্ছে তার ভঙ্গিমা। বাড়িতে সন্তানের জন্য কী নিয়ে যাবেন, কালকে বাজারটা কী করে করবেন, এই সব হাজার-একটা চিন্তা ঘুরপাক খাচ্ছে মনের মধ্যে। সেই সব ভাবনাচিন্তাই ভিতরটা কুঁড়ে কুঁড়ে খাচ্ছে আর চোখে জল নিয়ে আসছে। ক্ষণে-ক্ষণেই চোখ মুছছেন তিনি।

এই খবরটিও পড়ুন

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কারও সংগ্রাম বাইরে থেকে দেখলে স্পষ্ট হয় না। তাঁদের ভিতরে যে কী চলছে, তা আমরা কেউই বুঝতে পারি না।” এই ভিডিয়ো দেখে নেটিজেনদের কারও চোখে জল, কেউ বা লড়াইয়ের প্রকৃত অর্থটা আর এক বার মনে করিয়ে দিয়েছেন ওই কটন ক্যান্ডি বিক্রেতাকে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla