Viral Video: ফাঁকা ক্লাসরুম, ঝুমকা বরেলি ওয়ালা গানে শিক্ষিকা ও পড়ুয়াদের নাচ জিতল নেটিজেনদের মন!

Jhumka Bareli Wala By Teacher And Students: ফাঁকা ক্লাসরুমে দারুণ নাচলেন এক শিক্ষিকা এবং তাঁর কয়েক জন ছাত্রী। এতটাই ভাল তাঁরা নেচেছেন যে, সেই ভিডিয়ো এখন নেটপাড়ায় খুব ভাইরাল দেখুন।

Viral Video: ফাঁকা ক্লাসরুম, ঝুমকা বরেলি ওয়ালা গানে শিক্ষিকা ও পড়ুয়াদের নাচ জিতল নেটিজেনদের মন!
নাচ কাকে বলে দেখালেন শিক্ষিকা ও তাঁর ছাত্রীরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 8:37 PM

এক শিক্ষিকা (Teacher) ও তাঁর ছাত্রীদের (Students) নাচের একটি অসামান্য ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জনপ্রিয় ঝুমকা বরেলি ওয়ালা গানটিতে নাচতে দেখা গিয়েছে তাঁদের। আর এতটাই সুন্দর তাঁরা নেচেছেন, দেখে যেন মনে হচ্ছে তাঁরা প্রফেশনাল ডান্সার। তাঁদের হুক স্টেপগুলিই সকলের নজর কেড়ে নিয়েছে। আর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল (Viral Video)।

যে শিক্ষিকাকে ভিডিয়োতে নাচতে দেখা গিয়েছে, তাঁর নাম মনু গুলাতি। তিনিই ট্যুইটারে এই ভিডিয়োটি পোস্ট করেছেন। ৫ লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। সামার ক্যাম্পের শেষ দিনে খালি ক্লাসরুমে এই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছিল।

“সামার ক্যাম্পের শেষ দিনে আমাদের অপূর্ণ নৃত্য চালনা… আনন্দ এবং একতার কিছু নিখুঁত মুহুর্তের দিকে নিয়ে যায়,” মানু গুলাটি এই ক্যাপশনের সঙ্গে ভিডিয়োটি শেয়ার করেছেন।

নেটিজেনরা নানাবিধ মন্তব্য করেছেন এই ভিডিয়ো দেখে। “একটি গ্রীষ্মকালীন শিবির শেষ করার কী সুন্দর উপায়! নিখুঁত ভাবে নাচা তো সত্যিই গুরুত্বপূর্ণ। তবে মন দিয়ে নাচলে চোখেমুখে সেটা প্রতিফলিত হয়”, একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন।