Viral Video: দেখতে টর্নেডো, আসলে নাকি মশার ঝাঁক! রাশিয়ার ভিডিয়ো নিয়ে শোরগোল নেট পাড়ায়

সম্প্রতি এই ধরনের মশার ঝাঁক আরও দেখা গিয়েছে। যা দেখে এক ঝলকে মনে হবে যেন টর্নেডো ধেয়ে আসছে। ফেব্রুয়ারি মাসে আর্জেন্টিনায় এ ধরনের ঘটনা দেখা গিয়েছিল।

  • Publish Date - 5:21 pm, Tue, 20 July 21 Edited By: Sohini chakrabarty
Viral Video: দেখতে টর্নেডো, আসলে নাকি মশার ঝাঁক! রাশিয়ার ভিডিয়ো নিয়ে শোরগোল নেট পাড়ায়
রাশিয়ায় দেখা গিয়েছে এই দৃশ্য।

এক ঝলক দেখলে মনে হবে যেন শক্তিশালী টর্নেডো ধেয়ে আসছে। বিধ্বংসী এই ঝড়ের সময় যেভাবে ঘূর্ণির আকারে পাক খেয়ে কুণ্ডলী পাকিয়ে ঝড় ওঠে, তেমনই এক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে। তবে জানা গিয়েছে, টর্নেডোর মতো দেখতে হলেও এটা আসলে তা নয়। এই কুণ্ডলী পাকিয়ে উপরের দিকে উঠতে থাকা বিষয়টি আসলে নাকি মশার ঝাঁক! শুনতে অবাক লাগলেও, এমনটাই হয়েছে। হাজার হাজার মশার একসঙ্গে এমনই পরিস্থিতির সৃষ্টি করেছে যে চারপাশ অন্ধকার হয়ে গিয়েছে। এমনকি ঢাকা পড়েছে সূর্যের আলোও। চারপাশে এক মেঘলা পরিস্থিতি তৈরি হয়েছে মশার ঝাঁকের কারণে।

জানা গিয়েছে, রাশিয়ায় তোলা হয়েছে এই ভিডিয়ো। পথচলতি একটি গাড়ির চালক এই ভিডিয়ো তুলেছেন। গত ১৭ জুলাই এই ভিডিয়ো তোলা হয়েছিল পূর্ব রাশিয়ার Kamchatka Krai এর কাছে Ust-Kamchatsk গ্রামে। যে গাড়ির চালক এই ভিডিয়ো তুলেছেন, তিনি জানিয়েছেন তাঁর কোনও ক্ষতি হয়নি। কারণ মশার ঝাঁক থেকে নিরাপদ দূরত্বেই ছিলেন তিনি। ওই ব্যক্তি আরও জানিয়েছেন, এভাবে ঝাঁকে ঝাঁকে মশাদের ঘুরে বেড়ানো নাকি কোনও ভয়ঙ্কর ঘটনা নয়। এর সকলেই প্রায় পুরুষ মশা। এরা সাধারণত উষ্ণ রক্তের খোঁজে যায় না। বরং একটি বা একাধিক মহিলা মশার সঙ্গে সঙ্গল করার জন্য চক্রাকারে ঘুরতে থাকে। এটাই এদের সহজাত স্বভাব।

দেখুন সেই ভিডিয়ো

সম্প্রতি এই ধরনের মশার ঝাঁক আরও দেখা গিয়েছে। যা দেখে এক ঝলকে মনে হবে যেন টর্নেডো ধেয়ে আসছে। ফেব্রুয়ারি মাসে আর্জেন্টিনায় এ ধরনের ঘটনা দেখা গিয়েছিল। রাশিয়ায় সম্প্রতি যে ভিডিয়ো তোলা হয়েছে তা দেখে মনে হবে যেন টর্নেডোর দিকেই এগিয়ে যাচ্ছে গাড়ি। চলন্ত গাড়ি থেকেই ওই ভিডিয়ো তুলেছিলেন চালক। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর বেশ শোরগোল পড়ে গিয়েছে। অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral Video: মালাবদলের সময় কনের সঙ্গে পাত্রের চরম দুর্ব্যবহার! ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরা

Click on your DTH Provider to Add TV9 Bangla