Viral Video: মালাবদলের সময় কনের সঙ্গে পাত্রের চরম দুর্ব্যবহার! ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরা

ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরা। মালাবদলের সময় ওই পাত্রে হবু স্ত্রী'র সঙ্গে যে আচরণ করেছেন, তা দেখে হতবাক নেট দুনিয়া।

Viral Video: মালাবদলের সময় কনের সঙ্গে পাত্রের চরম দুর্ব্যবহার! ভিডিয়ো দেখে ক্ষুব্ধ নেটিজ়েনরা
ছবি প্রতীকী।

বিয়ের আসরে মালাবদলের পর্ব সবসময়ই বেশ মজার। বর, কনে দু’পক্ষের লোকজনই পাত্র-পাত্রীর সঙ্গে হাসি মশকরায় মেতে ওঠেন। সব মিলিয়ে বেশ আনন্দের পরিবেশ তৈরি হয়। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মালাবদলে ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে হাসি-আনন্দ তো দূরে থাক, ভীষণ ভাবে ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরা। কিন্তু কী এমন ঘটেছে যে নেটিজ়েনদের রোষের মুখে পড়েছেন পাত্র?

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি স্টেজের উপর দাঁড়িয়ে রয়েছেন পাত্র এবং পাত্রী। পাত্রের গলায় ঝুলছে ফুলের মালা। দেখে বোঝা যাচ্ছে, হয়তো পাত্রী মালা পরিয়ে দিয়েছেন তাঁকে। ওদিকে পাত্রী দাঁড়িয়ে রয়েছেন খালি গলায়। বরের হাতে মালা। অর্থাৎ বরের তরফে মাল্যদান তখনও হয়নি। এরপর রোম্যান্টিক মুহূর্তে সাক্ষী হবেন ভেবেছিলেন সকলে। অনেকে হয়তো ভেবেছিলেন পাত্রীর বন্ধুবান্ধবরা তাঁকে উঁচুতে তুলে ধরবেন। বেশ মজার মুহূর্ত তৈরি হবে। কিন্তু এখানে তো সেসবের বালাই নেই। উল্টে যা হল তা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা।

ভিডিয়োতে দেখা গিয়েছে, পাত্রীর গলায় ছুঁড়ে মালা দিচ্ছেন বর! সেই মালা আবার মাটিতেও পড়ে গেল। কুড়িয়ে নিয়ে আবারও একইভাবে ছুঁড়ে সেটা পাত্রীর গলায় দিলেন যুবক। হাবেভাবে স্পষ্ট যে এ বিয়ে করার মোটেই ইচ্ছে নেই তাঁর। অথবা ওই পাত্রীকে বিয়ে করে এক মহান কাজ করছেন। তাই এমন তাচ্ছিল্যের ভাব দেখাচ্ছেন। এদিকে পাত্রীও কেমন যে পুতুলের মতো দাঁড়িয়ে রয়েছে স্টেজে। হয়তো এতটা অপমানিত হবেন বুঝতে পারেননি। এই ভিডিয়োই ভাইরাল হয়েছে। পাত্রের এ হেন আচরণ দেক্ষে যারপনাই অত্যন্ত ক্ষুব্ধ নেটিজ়েনরা।

দেখুন সেই ভিডিয়ো

অনেকেই বলেছেন, মেয়েটির উচিত ছিল সঙ্গে সঙ্গে বিয়ে ভেঙে দেওয়া। কারণ মানুষের কাছে তাঁর আত্মসম্মানের বেশি প্রিয় আর কিছুই হওয়া উচিত নয়। কেউ বা বলেছেন, পাত্রীর বাড়ির লোক এবং বিয়েবাড়িতে আগত অতিথিদের উচিত ছিল ওই যুবককে উচিত শিক্ষা দেওয়া। যদিও এ যাত্রায় সেসব কিছু হয়েছে কিনা তা জানা যায়নি। ভিডিয়োতেও কিছু দেখা যায়নি।

আরও পড়ুন- Viral Video: দর্শকপূর্ণ স্টেডিয়ামে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব! কী জবাব দিলেন তরুণী? দেখুন ভিডিয়ো

Click on your DTH Provider to Add TV9 Bangla