Viral Video: ফোনে কথা বলছিলেন মহিলা, চোরে ব্যাগ নিয়ে গেল, চুরির কায়দা দেখে নেটাগরিকরা হেসে কুটিপাটি

Viral Video: ফোনে কথা বলছিলেন মহিলা, চোরে ব্যাগ নিয়ে গেল, চুরির কায়দা দেখে নেটাগরিকরা হেসে কুটিপাটি
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Bag Stolen In Bus Stand: বাস স্ট্যান্ডে বসে ফোনে কথা বলছিলেন এক মহিলা। এমন সময় এক চোর রেইকি করে যায়। আর তারপরই সে পিছন দিক থেকে মহিলার ব্যাগটি নিয়ে পালায়। এই ভিডিয়ো নেটপাড়ায় খুব ভাইরাল হয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 11, 2022 | 1:32 PM

‘নিজ মাল নিজ দায়িত্বে রাখুন’, পাবলিক প্লেসে এমন সতর্কবার্তা দেখতে দেখতে আমাদের বোধহয় অভ্যাস হয়ে গিয়েছে। কিন্তু তারপরেও কি আমরা সতর্ক হয়েছি। সম্প্রতি এমনই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখে পরিষ্কার হয়ে যেতে পারে রাস্তাঘাটে সতর্কতার লেশমাত্রটুকু নেই আমাদের। কারণ, রাস্তায় বেরোলেই আমরা ফোনে কথা বলতেই ব্যস্ত হয়ে যাই। বাসস্ট্যান্ডে বসে কথা বলাতেই মশগুল ছিলেন এক মহিলা। দীর্ঘক্ষণ পর্যবেক্ষণের পর এক চোর এসে ওই মহিলার ব্যাগটি চুরি (Bag Stolen) করে নিয়ে যায়। আর আচম্বিতে নিজের ব্যাগটা না দেখতে পেয়ে আত্মহারা হওয়ার মতো অবস্থা হয় মহিলার। ঘটনাটা দুঃখজনক হলেও ওই চোরের চুরি করার ধরন দেখে বেজায় আনন্দ পেয়েছেন নেটপাড়ার লোকজন। ঘটনার একটি সিসিটিভি ফুটেজও (CCTV Footage) প্রকাশ্যে এসেছে। আর সেই ভিডিয়ো এখন ভয়ানক ভাইরাল (Viral Video)

View this post on Instagram

A post shared by Be Harami (BH) (@be_harami)

ভিডিয়োটি একটি বাস স্টপেজের। বস স্টপে দেখা গেল এক মহিলা বসে আছেন। তিনি তখন ফোনে কথা বলতেই ব্যস্ত। সেই সময়ই দেখা গেল, এক যুবক ফলো করছে মহিলাকে। কিন্তু মহিলা কিসসু বুঝতে পারছেন না। কারণ, তখন তিনি ফোনে কথা বলাতেই মগ্ন। ওই যুবককে দেখা যাচ্ছে, মহিলার চারপাশে চক্কর দিতে। কিন্তু মহিলার সে সব দিকে নজরই নেই যেন। এমন পরিস্থিতিতেই মহিলার তাঁর কাঁধ থেকে ব্যাগটি খুলে পাশে রেখে দেন।

সিসিটিভি ফুটেজ থেকে পরিষ্কার, চুরি করার জন্য রেইকি করছিল সেই চোর। তার নজর ছিল ওই মহিলার ব্যাগের দিকে। মহিলার চারপাশে ঘোরার সময়েই সে দেখে নেয় যে, ব্যাগটি কোথায় রাখা হয়েছে। তারপরে সুযোগ পেতেই চুপিসাড়ে আস্তে আস্তে পা ফেলে পিছন দিক থেকে মহিলার ব্যাগ নিয়ে পালায় চোরটি।

খানিকক্ষণের মধ্যেই ওই মহিলা বুঝে ওঠেন যে, তাঁর ব্যাগটি আর যথাস্থানে নেই। তারপরই তিনি হাহুতাশ করতে থাকেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ইনস্টাগ্রামে শতদ্রু সাথসারা নামের এক ব্যক্তি ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘নিজের জিনিসপত্রে একটু খেয়াল রাখা উচিৎ ছিল।’ আবার ভিডিয়োর টেক্সটে লেখা হয়েছে, ‘দিদি ফোনে আরও ব্যস্ত থাকুন।’

এই খবরটিও পড়ুন

প্রচুর মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। কমেন্টও করেছেন অনেকে। সব মিলিয়ে এই ভিডিয়োই এখন নেটপাড়ার হটকেক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA